সপাটে লাথি আরিয়ানের, শাহরুখ মেজাজ হারাতেই পাল্টা আক্রমণ ছেলের…

Shahrukh-Aryan: প্রয়োজনে কড়া ভাষায় শাসন করতে পিছপা হন না বাদশা। সে ক্যামেরার সামেন হোক কিংবা পিছনে। বাবা হিসেবে শাহরুখ খানের ভূমিকাতে কোনও খামতিই যেন নেই। তবে আরিয়ানের এই ভুলকে তিনি একে বারেই মেনে নিতে পারেননি।

সপাটে লাথি আরিয়ানের, শাহরুখ মেজাজ হারাতেই পাল্টা আক্রমণ ছেলের...
Follow Us:
| Updated on: Aug 02, 2024 | 1:39 PM

আরিয়ান খান ও শাহরুখ খানের মধ্যে সম্পর্কের সমীকরণ বেশ ভাল। ছেলেকে মনের মতো করে তৈরি করছেন কিং খান। বুকে আগলে রাখেন আরিয়ানকে। বেশ কয়েকবার সন্তান গর্ভেই নষ্ট হওয়ার পর পরিবারে আসে আরিয়ান। তাই ছেলেকে এক কথায় চোখে হারান তিনি। বুকে আগলে বড় করেছেন। তার মানে এই নয় যে ছেলে যা বলবে তিনি তাই শুনবেন। প্রয়োজনে কড়া ভাষায় শাসন করতে পিছপা হন না বাদশা। সে ক্যামেরার সামেন হোক কিংবা পিছনে। বাবা হিসেবে শাহরুখ খানের ভূমিকাতে কোনও খামতিই যেন নেই। তবে আরিয়ানের এই ভুলকে তিনি একে বারেই মেনে নিতে পারেননি। একবার এক সাক্ষাৎকারে ছেলের কাণ্ডর কথা সামনে এনেছিলেন শাহরুখ।

কী করেছিলেন আরিয়ান? এক মেয়েকে সপাটে লাথি। রেগে গিয়ে এ কী করে বসেন আরিয়ান? মেনে নিতে পারেননি শাহরুখ খান। শাসন করতে গেলেই একপ্রকার তেড়ে আসেন আরিয়ান খান। সব দোষ চাপিয়ে দেন বাবার ওপর। কিন্তু কেন? শাহরুখ খান মোটা, সেটা মোটেও পছন্দ করেন না আরিয়ান খান। একবার এক মেয়ে শাহরুখকে কটাক্ষ করতে গিয়ে আরিয়ান খানকে বলে বসে বেশ কিছু বাজে কথা। প্রথমে মেয়েটি শাহরুখ খানকে অশ্রাব্য ভাষায় আক্রমণ করে। তখনও চুপ ছিল আরিয়ান। তারপর মেয়েটি বলে শাহরুখকে খুব বিশ্রী দেখতে লাগে কৌন বনেগা ক্রৌড়পতিতে। তাতেও আরিয়ান খান চুপ থাকে। এরপর মেয়েটি বলে বসে তোমার বাবা মোটা। তখন সহ্য করতে না পেরে সপাটে লাথি মেরে দেয় আরিয়ান।

এরপর ছেলেকে শাহরুখ শাসন করতে গেলে আরিয়ান বাবাকে পাল্টা আক্রমণ করে বলে বসে, ‘ওর নয়, সব দোষ তোমার। কারণ তুমি মোটা।’ তাতেই বেজায় অবাক হয়েছিলেন শাহরুখ।