শেষটা কেমন কাটবে কিং খানের? আবারও কি ব্লকবাস্টার উপহার দিতে পারবেন! কী রয়েছে ভাগ্যে?

Shah Rukh Khan: যদিও ২০২৩-এ তাঁর কামব্যক ছিল চোখে পড়ার মতো। তবে এরপর! শেষটা কেমন কাটবে কিং খানের? আবারও কি ব্লকবাস্টার উপহার দিতে পারবেন? শেষ বয়স পর্যন্ত কি অভিনয় করে যেতে পারবেন?

শেষটা কেমন কাটবে কিং খানের? আবারও কি ব্লকবাস্টার উপহার দিতে পারবেন! কী রয়েছে ভাগ্যে?
Follow Us:
| Updated on: Sep 01, 2024 | 8:55 PM

তিনি শাহরুখ খান। বরাবরই তিনি নিজের ভাগ্য নিজে লেখায় বিশ্বাসী। দিল্লীর ছোট্ট শহর থেকে উঠে আসা মধ্যবিত্ত ছেলেটি একদিন দুনিয়ায় রাজত্ব করবেন, তা কে জানত? শাহরুখ খান বরাবরই স্বপ্ন দেখতে পছন্দ করেন। যদিও তাঁর সফর খুব একটা সুখকর ছিল না। কেরিয়ার শুরু হওয়ার আগেই হারিয়েছেন বাবা-মাকে। গৌরীকে ভালবেসে মুম্বইতে পা রাখা। সেখান থেকেই সামান্য কটা টাকা রোজগার করে বিয়ে, সংসার। তবে টিকে থাকার লড়াইয়ে ক্লান্ত হননি ভাবী কিং। শাহরুখ খান বরাবরই অভিনয় করতে চেয়েছিলেন। তাই হাতে পাওয়া প্রতিটা ছোট বড় চরিত্রকেই সম্মানের সঙ্গে গ্রহণ করেছেন প্রাথমিক স্তরে। তবে ১০ বছরেই ভাগ্য পাল্টেছে অমোঘ।

শাহরুখ খানের স্বপ্নের সফর শুরু হয় নয়ের দশকের শেষ থেকেই। যদিও কেরিয়ারে সকলের মতো তাঁরও ওঠাপড়া লেগেই থাকে। পরপর ফ্লপ ছবির ঠেলায় একটা সময় শাহরুখ খান কেরিয়ার থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও ২০২৩-এ তাঁর কামব্যক ছিল চোখে পড়ার মতো। তবে এরপর! শেষটা কেমন কাটবে কিং খানের? আবারও কি ব্লকবাস্টার উপহার দিতে পারবেন? শেষ বয়স পর্যন্ত কি অভিনয় করে যেতে পারবেন?

তাঁর ভাগ্য গণনা অনুযায়ী ২০২৫ সালের মার্চ মাস পর্যন্ত চলবে তাঁর সাড়ে সাতি। অর্থাৎ শনির দশা। যা শেষ হওয়ার সময় সাধারণত অনেক কিছু দিয়ে যায়। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না বলেই অনুমান। এখন থেকে ২০২৪ সেপ্টেম্বর মাস পর্যন্ত কিং খানের জন্য বেশ গুরুত্বপূর্ণ। এই সময় কোনও বড় অফার পেতে পারেন শাহরুখ, পাশাপাশি কোনও নতুন সম্পত্তি হওয়ার সম্ভাবনাও রয়েছে। ভক্তদের মন এভাবেই সারা জীবন জয় করে যাবেন বাদশা। তবে ২০২৭ সাল তাঁর কেরিয়ারে এক নতুন অধ্যায় শুরু করবে। যা চিরস্মরণীয় হয়ে থাকবে। শাহরুখ শেষ জীবন পর্যন্ত অভিনয় করে যাবেন। যতদিন শরীর দেবে, ক্যামেরার সামনে থাকবেন কিং। তবে অনেক ছবি নয়, এবার বেছে বেছে কিছু বিশেষ কাজই করতে দেখা যাবে তাঁকে। বলিউড লাইফে এই ভবিষ্যৎবাণী করেন বিক্রম চান্দিরামানি।