Shruti Das: টলিপাড়ার টালমাটাল পরিস্থিতি, এরই মাঝে পরিচালক স্বামীকে নিয়ে সরব শ্রুতি

Tollywood: এই পরিস্থিতিতেই এবার নিজের পরিচালক স্বামীকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি দাস। স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। ভালবেসে বিয়ে করেছেন পরিচালকে। তা নিয়ে নানা জনের নানা মত। এবার স্বামীর জন্মদিনে সেই মর্মে মুখ খুললেন অভিনেত্রী।

Shruti Das: টলিপাড়ার টালমাটাল পরিস্থিতি, এরই মাঝে পরিচালক স্বামীকে নিয়ে সরব শ্রুতি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 1:43 PM

বর্তমানে টালমাটাল পরিস্থিতি। সর্বত্রই নারী নিরাপত্তা একটা বড় বিষয় হয়ে উঠছে। কর্মস্থলে হোক কিংবা পথে ঘাটে, মেয়েদের সুরক্ষা নিয়ে উঠছে প্রশ্ন। টলিপাড়াও সেই তালিকার বাইরে নয়। সম্প্রতি এই মর্মেই একাধিক খবর সামনে উঠে এসেছে। শুটিং সেটে অস্বস্তিকর পরিস্থিতি নিয়ে কথা বলছেন অনেকেই। এই পরিস্থিতিতেই এবার নিজের পরিচালক স্বামীকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি দাস। স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। ভালবেসে বিয়ে করেছেন পরিচালকে। তা নিয়ে নানা জনের নানা মত। এবার স্বামীর জন্মদিনে সেই মর্মে মুখ খুললেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন শ্রুতি? তাঁর কথায়, ‘আজ সেই বিশ্বাসযোগ্য ডিরেক্টর-এর জন্মদিন যার কাছে এই ক্ষয়িষ্ণু সমাজে মহিলা আর্টিস্ট আর টেক্নিশিয়ানরা নিরাপদ এবং আমি গর্বিত হই এটা শুনে যে – “স্বর্ণ দা স্টুডিও না এলে, ফ্লোরে না থাকলে, শট না নিলে ভালো লাগে না”। এই ME TOO-র যুগে আমি জোর গলায় বলতে পারি, আমি এই ভালমানুষটির সহধর্মিণী, যার কাছে মহিলারা নিরাপদ। শুভ জন্মদিন বাবি। আমি তোমাায় ভালবাসি, তোমায় নিয়ে গর্বিত।’

এখানেই শেষ নয়, তিনি আরও লেখেন. আজকাল আর তোমায় নিয়ে লেখা হয়না,কিন্তু বিশেষ বিশেষ দিনে নিজেকে আটকাতে পারি না। বাবি,সবাই বলে আমি লোভী, তাই তোমার সঙ্গে আছি! ওরা অন্য মানে করে বললেও একপ্রকার ঠিকই বলে! আমি সত্যিই লোভী। অর্থলোভের থেকেও আমার বরাবর বেশি লোভ গুনী মানুষের সান্যিধ্যে থেকে তাঁর সবটুকু ভাল শিখে নিজে সমৃদ্ধ হওয়ার! আর যেখানে সে আমার স্বামী, সেখানে আমি লোভী হওয়া খুব অস্বাভাবিক কি? মনে হয় না! তবে আজকের দিনে এটুকুই কথা দিলাম, খুব ভালবাসি আর শেষ নিশ্বাস অবধি তোমায় নিয়ে আমি গর্ব করে জোর গলায় বলেই যাবো আর কাঁচা হাতে লিখেই যাব। আরও একবার বলছি শুভ জন্মদিন।