‘ফায়দা লুটতে দেবেন না’, আরজি কর কাণ্ডে কাদের থেকে সাবধান করলেন স্বস্তিকা

Swastika Mukherjee: আগামী ২৭ অগস্ট বিচার চেয়ে নবান্ন অভিযানে নামছে ছাত্ররা। এই বার্তা চোখে পড়তেই সকলকে সাবধান করেছিলেন স্বস্তিকা। তিনি চান না সাধারণ মানুষ কোনও রাজনৈতিক দলের হয়ে সুর না চড়িয়ে ফেলে।

'ফায়দা লুটতে দেবেন না', আরজি কর কাণ্ডে কাদের থেকে সাবধান করলেন স্বস্তিকা
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 4:01 PM

স্বস্তিকা মুখোপাধ্যায়। প্রথম থেকেই তিনি তিলোত্তমার বিচার চেয়ে গলা তুলেছেন। আগামী ২৭ অগস্ট বিচার চেয়ে নবান্ন অভিযানে নামছে ছাত্ররা। এই বার্তা চোখে পড়তেই সকলকে সাবধান করেছিলেন স্বস্তিকা। তিনি চান না সাধারণ মানুষ কোনও রাজনৈতিক দলের হয়ে সুর না চড়িয়ে ফেলে। তিনি লিখেছিলেন, ‘২৭ তারিখে ছাত্রদের নাম করে নবান্ন চল ডাকের আর্জি শেয়ার করার আগে ভেরিভাই (যাচাই) করুন। দলীয় রাজনৈতিক ফায়দা লুটতে দেবেন না।’  এই সতর্কবার্তা তিনি লিখলেই অনেকেই স্বস্তিকার উদ্দেশে বিভিন্ন নানা মন্তব্য করতে শুরু করেন। যার সারমর্ম হল, তিনি কোথাও গিয়ে এই আন্দোলনকে সমর্থন করছেন না। তা নজরে আসতেই এবার মুখ খুললেন স্বস্তিকা।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তাঁর মন্তব্যকে ভেঙে বুঝিয়ে দিলেন। স্বস্তিকা লিখলেন,  ‘VERIFY (যাচাই) করতে বলেছি। VERIFY (যাচাই). অন্ধের মতন যে যা বলছে তাতে বিশ্বাস করতে না বলা মানে আন্দোলন কে সমর্থন করছি না নয়। আর বাংলাদেশের সময় আমি কি করেছি সেটা আমায় মনে করানোর দরকার নেই। আমার দেশে বা রাজ্যে হওয়া সমস্যাতেও আমি আমার মতন করে চেষ্টা করি সোচ্চার হওয়ার। হ্যাঁ তে হ্যাঁ আর না তে না বলব না। শাসক রা বললেও করব না, বিরোধীরা বললেও করব না আর আপনারা বললেও করব না। গালাগাল দেওয়ার জন্য কারন না খুঁজে এমনি দিন। মেয়েদের সম্মানের জন্য লড়াইতে কোন মেয়ে কত সন্মান পাচ্ছে দেখতেই পাচ্ছি। বাছাই করে সন্মান করা যায় নাকি?’