‘প্রিয় মানুষগুলো হারিয়ে গেছে আমার’, কেন আবেগে ভাসলেন তাপস পালের স্ত্রী নন্দিনী?

Tapas Pal Wife: ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি স্বামী তাপস পালকে হারিয়েছেন নন্দিনী। তারপর থেকে একাকী জীবন কাটাতে শুরু করেছেন তিনি। তাঁর সোশাল মিডিয়া ছেয়ে আছে পুরনোদিনের স্মৃতিতে। স্বামীকে নিয়ে নানা পোস্ট করেন তিনি। আবেগে ভাসেন প্রতিনিয়ত। ফের মন কেমন করে উঠল তাঁর।

'প্রিয় মানুষগুলো হারিয়ে গেছে আমার', কেন আবেগে ভাসলেন তাপস পালের স্ত্রী নন্দিনী?
পুরনো সেই দিনের কথা।
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 5:50 PM

পুরনো দিনে ফিরে গেলেন অভিনেতা তাপস পালের স্ত্রী নন্দিনী মুখোপাধ্যায় পাল। বহু বছর আগে তোলা পরিচালক প্রভাত রায়ের বিবাহবার্ষিকীর এক ছবি তাঁকে পাঠিয়েছেন পোস্টার ডিজ়াইনার একতা ভট্টাচার্য। ছবি পেয়ে আবেগাপ্লুত হয়ে গিয়েছেন নন্দিনী। মনের ঝাঁপি খুলে লিখেছেন তিনি।

“২৮ বছরের পুরনো স্মৃতি… প্রভাতদা ও বউদির ২৫তম বিবাহবার্ষিকী। আজ আবার সেই দিন। প্রভাতদা-বউদির ৫৩তম বিবাহবার্ষিকী! শুভ বিবাহবার্ষিকী দাদা, বউদি এখন তোমার গাইডিং এঞ্জেল। সারাটাক্ষণ তোমাকে দেখছে। প্রিয় মানুষগুলো হারিয়ে গেছে আমার। মিঠু তোর জন্য মন কেমন করে রে। তাপসদা ও তুই আনন্দে থাকিস। যেরকম এখানে থাকতিস। তোদের দেশে আমিও যাব আজ নয়, কাল… এখন স্মৃতিদের নিয়ে বেঁচে থাকতে বেশি ভাল লাগে।”

এই খবরটিও পড়ুন

২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি স্বামী তাপস পালকে হারিয়েছেন নন্দিনী। তারপর থেকে একাকী জীবন কাটাতে শুরু করেছেন তিনি। তাঁর সোশাল মিডিয়া ছেয়ে আছে পুরনোদিনের স্মৃতিতে। স্বামীকে নিয়ে নানা পোস্ট করেন তিনি। আবেগে ভাসেন প্রতিনিয়ত। তায় এমন একটি পুরনোদিনের পোস্ট দেখতে পেয়ে মন কেমন করে ওঠে নন্দিনীর।