Arjun Chakraborty: ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে কেন ছোট চরিত্রে অভিনয় করতে রাজি হলেন অর্জুন চক্রবর্তী?

Arjun Chakraborty Returns in Television: ১১ মাস ধরে টিআরপিতে শীর্ষস্থান দখল করে থাকা 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে এক চিকিৎসকের চরিত্রে নাকি দেখা যাবে অর্জুনকে। চরিত্রটি ছোট হলেও গুরুত্বপূর্ণ বলে জানা গিয়েছে। কিন্তু লাগাতার বড় পর্দায় নায়ক হয়ে কাজ করার পর কেন ছোট পর্দায় ছোট চরিত্রে কাজ করতে রাজি হলেন অর্জুন।

Arjun Chakraborty: 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকে কেন ছোট চরিত্রে অভিনয় করতে রাজি হলেন অর্জুন চক্রবর্তী?
অর্জুন চক্রবর্তী।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 08, 2023 | 9:57 AM

২০১০ সালে ‘গানের ওপারে’ ধারাবাহিকে গোরার চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন চক্রবর্তী। সেটা ছিল তাঁর কেরিয়ারের প্রথম অভিনয় এবং পর্দায় আত্মপ্রকাশ। তারপর সোজা বড় পর্দায়। সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহর ‘বাপি বাড়ি যা’ সিরিয়ালের নায়ক ছিলেন অর্জুন। পরপর কাজ করেছেন বড় পর্দাতেই। কেবল নায়ক নয়, খলনায়কের চরিত্রেও তাঁকে দেখেছেন দর্শক। মাঝে ‘জামাইরাজা’ ধারাবাহিকে অভিনয় করলেও ফের ফিরে গিয়েছেন বড় পর্দায়। তাঁকে এখন দর্শক বড় পর্দার নায়ক হিসেবেই চেনেন। সেই অর্জুন ফের ফিরে আসছেন ছোট পর্দায়। তাঁকে দেখা যাবে এই জনপ্রিয় ধারাবাহিকে।

১১ মাস ধরে টিআরপিতে শীর্ষস্থান দখল করে থাকা ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে এক চিকিৎসকের চরিত্রে নাকি দেখা যাবে অর্জুনকে। চরিত্রটি ছোট হলেও গুরুত্বপূর্ণ বলে জানা গিয়েছে। কিন্তু লাগাতার বড় পর্দায় নায়ক হয়ে কাজ করার পর কেন ছোট পর্দায় ছোট চরিত্রে কাজ করতে রাজি হলেন অর্জুন। কারণ তিনি জানিয়েছেন একটি সাক্ষাৎকারে।

এখন ওটিটি প্ল্যার্টফর্মেই ধারাবাহিকের এপিসোড দেখতে পারেন দর্শক। নতুন এপিসোডও সম্প্রচারের সময়ের আগে দেখা যায়। ফলে অর্জুনের টেলিভিশনে কাজ করার ক্ষেত্রে কোনও আপত্তি নেই। তার উপর সব ধরনের মাধ্যমেই অভিনয়ে স্বাচ্ছন্দ্য তিনি। অন্যদিকে এসভিএফ প্রযোজনা সংস্থার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক অর্জুনের। তাঁদের সঙ্গে বহু ওয়েব সিরিজ় এবং ছবিতে কাজ করেছেন। তাই খুব বড় চরিত্র না হলেও ‘অনুরাগের ছোঁয়া’তে কাজ করতে রাজি হয়েছেন অর্জুন। আরও একটি গুরুত্বপূর্ণ কারণ, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকটি টিআরপি তালিকায় প্রথমদিকে থাকে।

এই সময় জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক শুভ্রজিৎ মিত্রর ‘দেবী চৌধুরাণী’ ছবির জন্য প্রস্তুতি নিচ্ছেন অর্জুন। ছবিতে মুখ্য ভূমিকায় শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ভবানী পাঠকের চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই শুভ্রজিতের ‘অভিযাত্রিক’ ছবিতে অপুর চরিত্রে অভিনয় করেছিলেন অর্জুন। সেই ছবির জন্যই জাতীয় পুরস্কার পেয়েছেন পরিচালক।