Raja-Madhubani: খুদে হাতে ‘সারেগামা’, সুখী পরিবারের প্রমাণ আবারও দিলেন রাজা-মধুবনি

Madhubani Goswami: কেশবের বয়স ১ বছর ৪ মাস। গত বছর ১০ এপ্রিল মা হন মধুবনি।

Raja-Madhubani: খুদে হাতে 'সারেগামা', সুখী পরিবারের প্রমাণ আবারও দিলেন রাজা-মধুবনি
সুখী পরিবারের প্রমাণ আবারও দিলেন রাজা-মধুবনি
বিহঙ্গী বিশ্বাস

|

Aug 02, 2022 | 8:47 PM

তাঁদের নিয়ে কোনও গসিপ নেই, নেই কোনও রটনাও। সুখী পরিবারের প্রমাণ সেই কবে থেকেই দিয়ে আসছেন রাজা-মধুবনি। ছেলে কেশব আসার পর থেকে সোনার সংসার যেন ভরে উঠেছে আরও স্বাচ্ছন্দ্যে। এবার আরও বেশ কিছু ছবি শেয়ার মধুবনি। ছোট্ট হাতে হারমোনিয়ামে সারেগামা…পাশে মা জড়িয়েছে রয়েছে তাকে। সঙ্গে রয়েছে বাবাও। এই ফ্রেম থেকে নেটিজেনদের একটাই মন্তব্য। এ যেন একেবারে ‘পিকচার পারফেক্ট’।

মধুবনি যে ভাল গানও গান সে খবর অনেকেরই অজানা। বাড়িতেও রয়েছে গানের চর্চা। ছেলেও কি মায়ের পথে পা বাড়াবে? সে উত্তর অবশ্য জমা আছে ভবিষ্যতের খাতায়। তবে সিনেমা-সিরিয়াল থেকে আপাতত ব্রেকই নিয়েছেন মধুবনি। তাঁর নিজস্ব পার্লার রয়েছে। এ ছাড়াও রয়েছে ইউটিউব চ্যানেল। সেখানেই সংসারের নিত্য নৈমিত্তিক খুঁটিনাটি খবর শেয়ার করেন মধুবনি ও রাজা। ছেলে কেশবও কিন্তু বেশ জনপ্রিয়।

কেশবের বয়স ১ বছর ৪ মাস। গত বছর ১০ এপ্রিল মা হন মধুবনি। হাসপাতালের বেড থেকে স্ত্রীর ছবি শেয়ার করে খুশির খবর জানিয়েছিলেন রাজা। সাধ করে ছেলের নাম রেখেছিলেন কেশব। লকডাউনের সময় মা হওয়া প্রসঙ্গে মধুবনী বলেছিলেন, “২০২০ বছরটা আমাদের সকলের কাছে নেগেটিভ বছর। আমি আর রাজা ভেবেছিলাম, এই নেগেটিভিটিটাকে পজিটিভিটিটে নিয়ে যাব কী করে। আমদের মনে হয়েছিল, নেগেটিভিটিটাকে পজিটিভিতে টার্ন ওভার করার এটাই সেরা সময়। কাজেরও তেমন প্রেশার নেই। লকডাউনে কারও কাজ ছিল না। দু’জনেই সুন্দর করে সময় দিতে পারব। যে যার মতো সিরিয়ালে কাজ করলেও আমরা একসঙ্গে যাত্রা করি। সেটা খুব সময়সাপেক্ষ। এই সময়টা কাজ না থাকায় নিজেকে অনেক বেশি সময় দিতে পারব। আমি ২৪ বছর বয়সে বিয়ে করেছিলাম। ৪-৫ বছরের মধ্যে প্ল্যান করব ভেবেছিলাম। ভগবানের আশীর্বাদে আমার জন্মমাস অগস্টেই খবরটা পেয়েছি।” আপাতত এভাবেই ফ্যামিলি গোল দিয়ে চলেছেন তাঁরা। তাঁদের প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরাও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla