‘খতড়ো কা খিলাড়ি’তে রাহুলকে যেতে বাধা দিলেন দিশা!

‘খতড়ো কা খিলাড়ি’র শুটিং হবে কেপটাউনে। শুক্রবার সকালে কেপটাউনের উদ্দেশ্যে রওনা হন রাহুল। তিনি সোশ্যাল মিডিয়ায় রওনা দেওয়ার আগের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে রয়েছেন দিশাও।

‘খতড়ো কা খিলাড়ি’তে রাহুলকে যেতে বাধা দিলেন দিশা!
দিশা এবং রাহুল।
Follow Us:
| Updated on: May 07, 2021 | 3:56 PM

বেশ কয়েক বছর আগে একটি বেসরকারি চ্যানেলের গানের রিয়ালিটি শো-এ প্রতিযোগী হিসেবে দর্শকের সামনে এসেছিলেন রাহুল বৈদ্য (Rahul Vaidya)। সেই শো-এ তিনি জিততে পারেননি। কিন্তু দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। ‘বিগ বস ১৪’-র ঘরে রাহুলকে ফের দেখেন দর্শক। এখানে জয় অধরা থাকলেও দর্শকের ভালবাসা থেকে বঞ্চিত হননি তিনি। এ বার লক্ষ্য আরও এক রিয়ালিটি শো ‘খতড়ো কা খিলাড়ি’। কিন্তু সেখানে যেতে নাকি তাঁকে বাধা দিয়েছেন বান্ধবী দিশা পারমার (Disha Parmar)!

‘খতড়ো কা খিলাড়ি’র শুটিং হবে কেপটাউনে। শুক্রবার সকালে কেপটাউনের উদ্দেশ্যে রওনা হন রাহুল। তিনি সোশ্যাল মিডিয়ায় রওনা দেওয়ার আগের একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে রয়েছেন দিশাও। রাহুল লিখেছেন, ‘ও বলছে আমাকে ছেড়ে যেও না…’। রাহুলের শেয়ার করা ভিডিয়োতে তাঁদের মজার প্রেম দেখে শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

View this post on Instagram

A post shared by RKV ? (@rahulvaidyarkv)

এই শো-এ অংশগ্রহণ করলেও বেশ ভয়ে আছেন রাহুল। তিনি আগেই সাংবাদিকদের বলেন, “আমি রাজি তো হলাম। কিন্তু সাপ আর জল নিয়ে ভয় আছে। সাঁতারও শিখিনি। জানি না ওখানে গিয়ে কী করব।”

দিশা পেশায় অভিনেত্রী। হিন্দি ধারাবাহিক ‘প্যায়ার কা দরদ হ্যায়’, ‘মিঠা মিঠা প্যায়ারা প্যায়ারা’-তে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ২০১৫-এ ‘বিগ বস’ খেলতে গিয়েছিলেন দিশাও। গত বছর তাঁর ২৬তম জন্মদিনে রাহুল প্রোপোজ করেন। তবে রাহুলের দেওয়া বিয়ের প্রস্তাবে তিনি রাজি কি না, তা এখনও জানাননি। এদিকে রাহুল কিছুদিন আগেই সাংবাদিকদের জানান, আর কয়েক মাসের মধ্যেই তাঁরা বিয়ে করবেন। সেই নির্দিষ্ট তারিখটিও এই জুটি আর কয়েকদিনের মধ্যেই ঘোষণা করবেন বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

আরও পড়ুন, ইঞ্জিনিয়ারিং পাশ করেও অন্য পেশা বেছে নিয়েছেন কারা?