‘বাচ্চা’দের নিয়ে লকডাউনে একসঙ্গে ঘরবন্দী, সৃজলাতে বুঁদ রোহন

এই কার্যত লকডাউনে রোহনের অস্থায়ী ঠিকানা সৃজলার বাড়ি। সেখান থেকেই চলছে তাঁর শুট ফ্রম হোম। সৃজলা কখনও রোহনের মেকআপ 'উওম্যান' আবার কখনও বা ক্যামেরা পিছনে জায়গা নিচ্ছেন তিনি।

'বাচ্চা'দের নিয়ে লকডাউনে একসঙ্গে ঘরবন্দী, সৃজলাতে বুঁদ রোহন
রোহন-সৃজলা।
Follow Us:
| Updated on: Jun 05, 2021 | 7:41 PM

সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি ওঁরা। প্রেমের ইজহার জোর গলায় করেছেন, সোশ্যাল মিডিয়াতেও একসঙ্গে ছবি নিয়ে ছুঁৎমার্গ ছিল না তেমন। কথা হচ্ছে টলিপাড়ার অন্যতম জনপ্রিয় কাপল রোহন ভট্টাচার্য এবং সৃজলা গুহর।

এই কার্যত লকডাউনে রোহনের অস্থায়ী ঠিকানা সৃজলার বাড়ি। সেখান থেকেই চলছে তাঁর শুট ফ্রম হোম। সৃজলা কখনও রোহনের মেকআপ ‘উওম্যান’ আবার কখনও বা ক্যামেরা পিছনে জায়গা নিচ্ছেন তিনি। কী চলছে সৃজলা-রোহনের সংসারে? গোপন কথা শেয়ার করলেন টিভিনাইন বাংলার কাছে।

View this post on Instagram

A post shared by Rohaan Bhattacharjee (@rohaan_bhattacharjee)

রোহনই জানাচ্ছিলেন, এই মুহূর্তে সৃজলার বাবা-মা উত্তরবঙ্গে। তাই সংসারের দায়িত্ব সৃজলার উপরেই। তাঁর কথায়, “যখন কেউ কিছু ছিলাম না, কেউ আমাদের চিনত না, তবে থেকে একসঙ্গে। ওকে যেদিন প্রথম দেখি মনে হয়েছিল একজন মানুষ এত সুন্দর কী করে হতে পারে?” সৃজলার নতুন কাজ আসছে, শনের সঙ্গে। ধারাবাহিকের নাম ‘মনফাগুন’। রোহন জানালেন চার-পাঁচ বছর আগেই নাকি সৃজলার কাছে ধারাবাহিকের অফার এসেছিল। সে সময় তিনি করতে চাননি। তবে মডেলিংয়ে সৃজলার হাতেখড়ি অনেক আগেই।

একসঙ্গে ঘরবন্দী, চেনা জানার আদর্শ সময়…কেমন কাটছে সময়? রোহন বললেন, “স্বাস্থ্যের ব্যাপারে ভীষণ সচেতন ও। ভীষণ কনসাস। খাওয়া দাওয়ার ব্যাপারে ওর কড়া নজর। সৃজলা কিন্তু ভীষণ ভাল রান্না করে। অনেকেরই হয়তো মনে হতে পারে অভিনেত্রী, সুন্দরী, রান্না বান্না কিছুই পারে না…এমনটা নয় একেবারেই।” যোগ করেন, ” বাড়িতে আমাদের বাচ্চাগুলো (পোষ্য) রয়েছে। ওদের দেখাশোনা করে। বাইরেও বেশ কয়েকটা বাচ্চা (পোষ্য)কে নিয়মিত খাওয়ায়। কাজ আর সংসার কীভাবে ম্যানেজ করতে হয় তা ওঁকে দেখে শিখতে হয়।”

দেখতে দেখতে সম্পর্কের সাত বছর পার… বাকি দিনগুলোও একে অপরে বুঁদ হয়ে কাটাতে চান রোহন-সৃজলা।