‘যখন প্রয়োজন ছিল…’, সৌমিতৃষাকে তুলোধনা তন্বীর, পাল্টা ‘মিঠাই’ কী বললেন?

Mithai: সৌমিতৃষা কুন্ডু-- তাঁর পরিচয় সম্পর্কে সকলেই অবগত। তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তবে এ হেন সৌমিতৃষাই এবার প্রশ্নের মুখে। নাম না করেই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তাঁর প্রাক্তন সহঅভিনেত্রী তন্বী লাহা রায়। একসঙ্গে কাজ করতেন দু'জনে 'মিঠাই' ধারাবাহিকে।

'যখন প্রয়োজন ছিল...', সৌমিতৃষাকে তুলোধনা তন্বীর, পাল্টা 'মিঠাই' কী বললেন?
সৌমিতৃষাকে তুলোধনা তন্বীর
Follow Us:
| Updated on: Dec 24, 2023 | 11:09 PM

সৌমিতৃষা কুন্ডু– তাঁর পরিচয় সম্পর্কে সকলেই অবগত। তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। তবে এ হেন সৌমিতৃষাই এবার প্রশ্নের মুখে। নাম না করেই তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন তাঁর প্রাক্তন সহঅভিনেত্রী তন্বী লাহা রায়। একসঙ্গে কাজ করতেন দু’জনে ‘মিঠাই’ ধারাবাহিকে। সেই ধারাবাহিকে দু’জনের বেশ সখ্য গড়ে ওঠে। তবে ধারাবাহিক শেষ হতেই বন্ধুত্বের বাঁধনও আলগা হয়ে যায় ক্রমশ। সম্প্রতি তন্বীকে ‘মিঠাই’ ইনস্টাগ্রামে আনফলো করতেই তাঁকে একহাত নিয়েছেন নায়িকা। লিখেছেন, “প্রিয় অভিনেতা/অভিনেত্রী যখন প্রয়োজন ছিল তখন ফলো করে রেখেছিলেন। এখন অনেক দূর পৌঁছে যাওয়ায় আনফলো করে দেওয়া, পোস্টে আনকোলাব করে দেওয়া। আরও অনেক দূর পৌঁছন। জানি নিজের প্রোফাইল নিজের ইচ্ছে… তাহলে কেন এত বছর ফলো করে রেখেছিলেন?” তন্বী আরও লেখেন, “যার গায়ে লাগবে তার জন্যেই এই পোস্টটা। তাও চাইব আরও ভাল হোক। ভগবান মঙ্গল করুক।” তন্বী সৌমিতৃষার নাম নেননি। তবে সূত্র জানাচ্ছে, এক ভিডিয়ো সংক্রান্ত ঝামেলার কারণেই দু’জনের মধ্যে মন কষাকষি, যার জল গড়িয়েছে অনেক দূর।

শুধু তন্বীই নন, সৌমিতৃষাকে নিয়ে সাম্প্রতিক কালের আরও দুই প্রাক্তন সহকর্মীও সংবাদমাধ্যমের কাছে বিতর্কিত মন্তব্য করেছিলেন। কানাঘুষো অনেকেই বলাবলি করছেন, প্রথম ছবিতেই প্রথম সারির হিরোর সঙ্গে কাজ পেয়ে নাকি অনেকের সঙ্গে যোগাযোগ রাখেননি সৌমিতৃষা। যদিও তাঁর ভক্তদের পাল্টা বক্তব্য, তাঁর প্রথম ছবির মুক্তির আগে ‘মিঠাই’টিমের একমাত্র উদয় প্রতাপ সিং ছাড়া আর কেউই নায়িকাকে সামাজিক মাধ্যমে খোলাখুলি শুভেচ্ছা জানাননি।

এ ব্যাপারে সৌমিতৃষা কী বলবেন তা জানতে টিভিনাইন বাংলা যোগাযোগ করে তাঁর সঙ্গেও। যদিও তিনি এই মুহূর্তে তাঁর প্রথম ছবির প্রচারে দারুণ ব্যস্ত। তাই এই নিয়ে মন্তব্য করা থেকে নিজেকে বিরত রেখেছেন সৌমিতৃষা। হল ভিজিট রয়েছে। রয়েছে ছবির প্রচার। সেদিকেই নিজেকে ব্যস্ত রাখতে চান বলেই জানিয়েছেন নায়িকা।