বাড়ির বাইরে সারা রাত আওয়াজ, ঘুমের অসুবিধেয় রেগে গেলেন ঊর্বশী

জুহু এলাকায় ঊর্বশীর বাড়ির বাইরে সারা রাত কনস্ট্রাকশনের কাজ চলেছে। সেই আওয়াজে ঘুম হয়নি ঊর্বশীর। এমনকি তাঁর দাবি, কর্মীদের মধ্যে অনেকেরই মুখে মাস্কও ছিল না!

বাড়ির বাইরে সারা রাত আওয়াজ, ঘুমের অসুবিধেয় রেগে গেলেন ঊর্বশী
ঊর্বশী ঢোলকিয়া।
Follow Us:
| Updated on: May 18, 2021 | 1:40 PM

সারা রাত ঘুমোতে পারেননি অভিনেত্রী (Actress) ঊর্বশী ঢোলকিয়া (Urvashi Dholakia)। হিন্দি টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ তিনি। কেন সারা রাত ঘুম হয়নি, তার কারণও প্রকাশ্যেই ব্যখ্যা করেছেন তিনি। প্রমাণ স্বরূপ সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করেছেন।

ঊর্বশী মুম্বইয়ের বাসিন্দা। সেখানে করোনা আতঙ্কের কারণে লকডাউন চলছে। কিন্তু জুহু এলাকায় ঊর্বশীর বাড়ির বাইরে সারা রাত কনস্ট্রাকশনের কাজ চলেছে। সেই আওয়াজে ঘুম হয়নি ঊর্বশীর। এমনকি তাঁর দাবি, কর্মীদের মধ্যে অনেকেরই মুখে মাস্কও ছিল না!

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ভিডিয়োর ক্যাপশনে ঊর্বশী লিখেছেন, ‘দেখুন রাত দু’টোর সময় জুহু স্কিমে কী হচ্ছে! কীভাবে এরা অনুমতি পায়, সেটা ভেবে আমার অবাক লাগছে। কারা অনুমতি দেন? তার থেকেও বড় কথা এদের মুখে মাস্ক নেই! তবে মুম্বই পুলিশকে আমি ধন্যবাদ দেব, তাঁরা দ্রুত এই জায়গায় এসে পরিস্থিতি নিজেদের আয়ত্তে নিয়েছেন।’

তবে পুলিশের নজরদারির পরও ঊর্বশীর বাড়ির বাইরে অত রাতে কনস্ট্রাকশনের কাজ নাকি বন্ধ হয়নি। কিছুক্ষণ বন্ধ থাকার পর ফের তা চালু হয়ে যায় বলে অভিযোগ করেছেন অভিনেত্রী। তিনি ফের টুইট করেন, ‘এখন রাত ২টো ৫০। কাজ এখনও চলছে! এখানে আর কাজ হবে না, সেটা নিশ্চিত করল মুম্বই পুলিশ। কিন্তু আবার কাজ হচ্ছে। আমি বুঝতে পারছি, ওরা ওদের কাজ করছে। কিন্তু সেটা দিনের বেলায় হবে না কেন? লকডাউন চলছে না? সারা দিন কি শুয়ে থাকেন?’

ঊর্বশী আরও জানান, বাড়িতে ৮৫ বছরের বৃদ্ধা মা রয়েছেন। এই কাজের জন্য তাঁরও ঘুমের ব্যঘাত ঘটছে। তিনি রেগে জানান, সাধারণ মানুষ কার্যত অসাড় বস্তুর মতো। তারা কাজ করতে পারবে না। বাড়ির বাইরে যেতে পারবে না। এমনকি ঘুমোতেও পারবে না। তাঁর প্রশ্ন, ‘আমরা কি শ্বাস নিতে পারি?’ বাড়ির বাইরে চলা এই কাজকে তিনি অত্যাচার বলে দাবি করেছেন।