করিনার জীবনে সবচেয়ে ‘কালো দিন’, ইতিহাসে এমন ঘটনা প্রথম বার!

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে দামী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন করিনা কাপুর। একের পর এক হিট উপহার দিয়েছেন বলিউডকে। এ হেন করিনার সঙ্গেই ঘটল এ কী! ভক্তদের মন খারাপ, একবাক্যে তাঁরা বলছেন, 'এও সম্ভব'?

করিনার জীবনে সবচেয়ে 'কালো দিন', ইতিহাসে এমন ঘটনা প্রথম বার!
ইতিহাসে এমন ঘটনা প্রথম বার!
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 11:07 PM

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে দামী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন করিনা কাপুর। একের পর এক হিট উপহার দিয়েছেন বলিউডকে। এ হেন করিনার সঙ্গেই ঘটল এ কী! ভক্তদের মন খারাপ, একবাক্যে তাঁরা বলছেন, ‘এও সম্ভব’? শুক্রবার মুক্তি পেয়েছেন হংসল মেহতার ছবি ‘দ্য বাকিংহাম মার্ডারস’। ওই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন করিনা। টানটান প্লট, ঝাঁ চকচকে স্টারকাস্ট সকলেই আশা করেছিলেন বক্স অফিসে এই ছবি ঝড় তুলবে। কিন্তু বাস্তবে তা হল কই! প্রথম দিনে এই ছবির আয় মাত্র ৩৭ লক্ষ টাকা, করিনার কেরিয়ারের ইতিহাসে এত খারাপ পারফরম্যান্স এই প্রথম বার।

গোটা ভারতে প্রায় ১৩০০টি শো চলছে ওই ছবির। এর মধ্যে সবচেয়ে বেশি শো মুক্তি পেয়েছে দিল্লি ও তাঁর উপকণ্ঠে (এনসিআর)। শোর সংখ্যা ৩৬৬টি। এ ছাড়াও মুম্বই, আহমেদাবাদ ও লখনউয়েও বিপুল সংখ্যক শো মুক্তি পেলেও ছবির বক্স অফিসে কালেকশন মোটেও ভাল নয়। ২০২২ সালে শুরু হয়েছিল এই ছবির শুটিং। বেশিরভাগটাই শুট হয়েছে লন্ডনে। এক ১০ বছরের শিশুর মৃত্যু রহস্যকে কেন্দ্র করেই এই ছবির প্লট। প্রথম দিনে ফল খারাপ। তবে এখনও বাকি গোটা সপ্তাহ। আগামী দিনে এই ছবি কেমন ফল করে এখন সেটাই দেখার।