রাহাকে নিয়ে বিবাদ দিদিমা-ঠাকুমার, শেষে মা আলিয়াকে জিতিয়ে দিল তারকা সন্তান

Raha Kapoor: ২০২২ সালে বিয়ে করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের তিন মাস পর জানা যায় অন্তঃসত্ত্বা আলিয়া। ২০২২ সালের ৬ নভেম্বর জন্ম হয় রাহা কাপুরের। প্রায় দু'বছর বয়স হতে চলল তার।

রাহাকে নিয়ে বিবাদ দিদিমা-ঠাকুমার, শেষে মা আলিয়াকে জিতিয়ে দিল তারকা সন্তান
রাহা কাপুর।
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 6:01 AM

একরত্তি কন্যা রাহাকে নিয়েই জীবন কেটে যাচ্ছে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের। সম্প্রতি মায়ের কোলে চেপে মুম্বইয়ে তাঁর বাড়ি মেরামতির কাজ দেখতে গিয়েছিল রাহা। তার মুখের ভাবভঙ্গি ক্যামেরা বন্দি হয়ে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তুতো দাদা তৈমুর আলি খানের পরেই জনপ্রিয় তারকা সন্তান হিসেবে এক নম্বরে নাম আছে রাহা কাপুরের। জানেন কি, তাঁকে নিয়ে রীতিমতো লড়াই করেন দিদিমা এবং ঠাকুমা।

তাকে কে বেশি ভালবাসে, দিদিমা অভিনেত্রী সোনি রাজদান নাকি ঠাকুমা অভিনেত্রী নিতু কাপুর–এই নিয়ে নানা বিবাদ চলতেই থাকে কাপুর এবং ভাট পরিবারে। বিষয়টি নিয়ে ‘কফি উইথ করণ’-এ এসে খোলাখুলি কথা বলেছিলেন নিতু। তিনি বলেছিলেন, রাহাকে ছোটবেলায় প্রভাবিত করার চেষ্টা করতেন তাঁরা। সোনি বারবার বলতেন, “মা বলো মা”। নিতু বলতেন বাবা বলতে। নিতু নিজের ছেলেকে এগিয়ে রাখতেন। আর সোনি এগিয়ে রাখতেন কন্যাকে। তবে রাহা প্রথম মায়ের নামই উচ্চারণ করেছিল। সে বলেছিল ‘মাম্মা’। তা শুনে আনন্দে আত্মহারা হয়ে আলিয়া বলেছিলেন, “দেখো দেখো, ও আমার নাম করেছে সবার আগে।”

২০২২ সালে বিয়ে করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের তিন মাস পর জানা যায় অন্তঃসত্ত্বা আলিয়া। ২০২২ সালের ৬ নভেম্বর জন্ম হয় রাহা কাপুরের। প্রায় দু’বছর বয়স হতে চলল তার।

এই খবরটিও পড়ুন