অম্বরীশের বেডরুমে ঢুকেই মাপ নিলেন মহিলা, অবস্থা বুঝে ব্যবস্থা করলেন অভিনেতা…

Ambarish Bhattacharya: বাড়িতে এক মহিলার সঙ্গে সম্বন্ধ এসেছিল অম্বরীশের। সুন্দরী মেয়েটিকে দেখে ভালই লেগেছিল অভিনেতার। মায়ের পছন্দ খারাপ হতেই পারে না, বিশ্বাস ছিল অম্বরীশের। মেয়েটি তাঁর বাড়িতে দেখা করতে এসেছিলেন। তারপরই যা ঘটে এককথায় অভাবনীয় ঘটনা।

অম্বরীশের বেডরুমে ঢুকেই মাপ নিলেন মহিলা, অবস্থা বুঝে ব্যবস্থা করলেন অভিনেতা...
অম্বরীশ ভট্টাচার্য।
Follow Us:
| Updated on: May 22, 2024 | 2:29 PM

অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যকে কে না চেনেন? তিনি অনেককিছু পারেন। অভিনয়, লেখালিখি, গান–বহুমুখী তাঁর প্রতিভা। অম্বরীশ প্রেমিক মানুষও। কিন্তু তিনি এখনও পর্যন্ত আইবুড়োই। একবার বিয়ে হতে গিয়েও হল না অম্বরীশের। জানেন এর নেপথ্যে আছে কোন কারণ? ঘটনাটির কথা নিজের মুখেই জানিয়েছিলেন অম্বরীশ। বাড়িতে এক মহিলার সঙ্গে সম্বন্ধ এসেছিল অম্বরীশের। সুন্দরী মেয়েটিকে দেখে ভালই লেগেছিল অভিনেতার। মায়ের পছন্দ খারাপ হতেই পারে না, বিশ্বাস ছিল অম্বরীশের। মেয়েটি তাঁর বাড়িতে দেখা করতে এসেছিলেন। তারপরই যা ঘটে এককথায় অভাবনীয় ঘটনা।

অম্বরীশ বলেছিলেন যে, মেয়েটি এসেছিলেন কালো সানগ্লাস পরে। তারপর সোজা চলে গিয়েছিলেন অভিনেতার ঘরে। ঘরের মাপ নিতে শুরু করেছিলেন তিনি। অম্বরীশ তাঁকে অমন কাজ করার কারণ জিজ্ঞেস করেছিলেন। মেয়েটি তাঁকে জানিয়েছিলেন, তিনি ঘরের মধ্যে ডিজে (ডিস্ক জকি) সেটআপ করার কথা ভাবছিলেন। প্রত্যেক শনিবার তিনি ঘরে আলো জ্বালিয়ে ডিস্কো আবহ তৈরি করেন। সেখানে বন্ধু-বান্ধবদের ডেকে নাচানাচিও করেন। এমন ঘটনার কথা শুনে ভিরমি খেয়েছিলেন অম্বরীশ। সেই পাত্রীকে নাকচ করে দিয়েছিলেন।

এখনও পর্যন্ত বিয়ে থা করেননি অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য। তাঁর কাছে কারণও রয়েছে। বিভিন্ন আলাপচারিতা এবং সাক্ষাৎকারে বিয়ে না করার ব্য়াখ্যাও দিয়েছেন অভিনেতা। বলেছেন, “আমি সমঝোতা করে থাকিনি। ফলে আমার প্রেমগুলো টেকেনি। বিয়ে করিনি বলেই ডিভোর্স হয়নি আমার।”