প্রিয়াঙ্কার সঙ্গে খুল্লামখুল্লা ফ্লার্ট শাহরুখের, কেবিসির মঞ্চে কী ঘটেছিল?

Priyanka Chopra: স্বামীকে শর্ত দিয়েছিলেন গৌরী--প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ রাখলে তবেই গৌরী সংসারে ফিরবেন, নচেৎ নয়। তবে জানেন কি, 'কৌন বনেগা ক্রোড়পতি'র সঞ্চালনা করা কালীন প্রিয়াঙ্কাকে আমন্ত্রণ জানিয়ে তাঁর সঙ্গে খুল্লামখুল্লা ফ্লার্ট করেছিলেন শাহরুখ। জানেন, প্রিয়াঙ্কাকে কেবিসির আসরে কী বলেছিলেন শাহরুখ?

প্রিয়াঙ্কার সঙ্গে খুল্লামখুল্লা ফ্লার্ট শাহরুখের, কেবিসির মঞ্চে কী ঘটেছিল?
শাহরুখ এবং প্রিয়াঙ্কা।
Follow Us:
| Updated on: Jun 11, 2024 | 2:40 PM

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নাকি সম্পর্কে ছিলেন শাহরুখ খান। তেমনই গুজব রটেছিল বহুকাল আগে। এই রটনা কতটা সত্যি ঘটনা, তা অবশ্য জানা যায়নি। শোনা যায়, প্রিয়াঙ্কাকে নাকি দুবাইয়ে বিয়েও করেছিলেন শাহরুখ। কিং খানের স্ত্রী গৌরী খান নাকি বিষয়টিকে হালকা ছলে নিতেই পারেননি কোনওদিন। শোনা যায়, প্রিয়াঙ্কার সঙ্গে শাহরুখের নাম জড়াতে দেখে তিনি নাকি মন্নত (শাহরুখের অট্টালিকা) ছেড়ে দিল্লিতে মায়ের কাছে চলে গিয়েছিলেন। গৌরীকে ফেরাতে দিল্লি গিয়েছিলেন শাহরুখ। স্বামীকে শর্ত দিয়েছিলেন গৌরী–প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ রাখলে তবেই গৌরী সংসারে ফিরবেন, নচেৎ নয়। তবে জানেন কি, ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সঞ্চালনা করা কালীন প্রিয়াঙ্কাকে আমন্ত্রণ জানিয়ে তাঁর সঙ্গে খুল্লামখুল্লা ফ্লার্ট করেছিলেন শাহরুখ। জানেন, প্রিয়াঙ্কাকে কেবিসির আসরে কী বলেছিলেন শাহরুখ?

শাহরুখ প্রিয়াঙ্কাকে সরাসরি জিজ্ঞেস করেছিলেন, কেমন পুরুষকে পছন্দ করেন তিনি। প্রিয়াঙ্কা জানিয়েছিলেন, তাঁর লিস্ট ভীষণই লম্বা। তারপর যখন-যখন প্রিয়াঙ্কা লিস্ট অনুযায়ী এক-এক বৈশিষ্টের কথা বলছিলেন, ফ্লার্ট করার অছিলায় শাহরুখ দেখছিলেন তাঁর সঙ্গে সেগুলি মিলছে কি না। প্রিয়াঙ্কা বলেছিলেন, “প্রেমিককে বুদ্ধিমান হতে হবে।” একগাল হেসে শাহরুখ বলেছিলেন, “তিনি কেবিসির কুইজ়মাস্টার হলে চলবে?” প্রিয়াঙ্কা বলেছিলেন প্রেমিকের গালে টোল থাকলে তাঁর পছন্দ। শাহরুখ হেসে বলেছিলেন, তাঁর মতো? এখানেই শেষ হয়। প্রিয়াঙ্কা বলেছিলেন, “তাঁর শরীর থেকে সুন্দর সুবাস বেরতে হবে।” গায়ে পারফিউম স্প্রে করে শাহরুখ নিজের দিকে ইঙ্গিত করেছিলেন।

এ সবই ঘটেছিল কেবিসির মঞ্চে। প্রিয়াঙ্কার সঙ্গে ‘ডন’ ছবিতেও অভিনয় করেন শাহরুখ। প্রেমের গুঞ্জনে গৌরীর গোঁসার কারণে আর কোনওদিনও কোনও ছবিতে শাহরুখের সঙ্গে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা স্বীকার করে নিয়েছিলেন, ছবিতে অভিনয় করতে-করতে তিনি নায়কের প্রতি দুর্বল হয়ে পড়েন। তাঁদের ডেটও করেন। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া পরবর্তীকালে বলেছিলেন শাহরুখ ব্যবসা বোঝেন খুবই ভাল।

এই খবরটিও পড়ুন

শাহরুখের নামের সঙ্গে এখন আর কেউ প্রিয়াঙ্কাকে জড়ান না। সেই গুঞ্জন এখন শেষ। কিং খান এখন স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে নিজের জীবনে খুব ব্যস্ত। অন্যদিকে প্রিয়াঙ্কাও নিক জোনাসকে বিয়ে করে দেশ ছেড়েছেন। নিক এবং কন্যা মালতি মেরি চোপড়া জোনাসই এখন তাঁর পৃথিবী।