দেবপর্ণা মহা বিপদে, রাজনীতিটাই করল ক্ষতি! অভিনেত্রী কাজ পাচ্ছে না সেইভাবে…

Debparna Pal: 'বোঝে না সে বোঝে না' ধারাবাহিকে যশ দাশগুপ্তর দিদির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরী। খুঁড়িয়ে-খুঁড়িয়ে হাঁটত সেই চরিত্র। সাবলীল অভিনয়ে দর্শকের মন জয় করে নিয়েছিলেন দেবপর্ণা। তারপর অনেকেগুলো বছর তাঁকে অভিনয় থেকে দূরে থাকতে দেখা যায়। সম্প্রতি 'জল থৈ থৈ ভালবাসা'সিরিয়ালে খিলখিলের চরিত্রে অভিনয় করছেন দেবপর্ণা। এতদিন কোথায় হারিয়ে গিয়েছিলেন অভিনেত্রী?

দেবপর্ণা মহা বিপদে, রাজনীতিটাই করল ক্ষতি! অভিনেত্রী কাজ পাচ্ছে না সেইভাবে...
দেবপর্ণা পাল চৌধুরী।
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 10:14 AM

দেড় দশক আগে বাংলা সিরিয়ালের অভিনয় করতে এসেছিলেন অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরী। নাচে পারদর্শী এই অভিনেত্রীকে চট করে আপন করে নিয়েছিলেন বাংলার অগুনতি দর্শক। কিন্তু হঠাৎই সিরিয়ালের পর্দা থেকে উধাও হয়ে গেলেন দেবপর্ণা। কোথায় হারিয়ে গেলেন তিনি? তা নিয়ে আজও ধোঁয়াশা কাটে না দর্শকের মনে।

অনেকেই হয়তো জানেন না, তিন বছর সক্রিয় রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন দেবপর্ণা। এক রাজনৈতিক দলের প্রতিনিধিত্ব করেছিলেন নিজের এলাকাতেই। সেই এলাকারই কাউন্সিলর পদে তাঁকে বিপুল ভোটে জয়ী করেছিলেন এলাকাবাসী। রাজনীতির কারণেই অনেকখানি ক্ষতি হয়ে যায় অভিনেত্রীর অভিনয় কেরিয়ারের। তিনি অভিনেত্রী। নেত্রী হতে চাননি কোনওদিনই। অভিনয় থেকে অনেকখানি দূরে সরে গিয়েছিলেন রাজনীতিতে যুক্ত হওয়ার কারণে। বিষয়টা তাঁকে খুবই পীড়া দিত। তারপর একটা সময় বুঝলেন, রাজনীতি তাঁর জন্য একেবারেই নয়। তাল সামলাতে পারতেন না দেবপর্ণা। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, “যতদিন আমি সেই এলাকার কাউন্সিলর ছিলাম, ততদিন পর্যন্ত নিষ্ঠা ভরে কাজ করেছি। কাজে কোনও রকম গাফিলতি করিনি আমি। কিন্তু পরবর্তীতে বুঝতে পারি ওই জায়গাটা ঠিক আমার জন্য নয়। তাই সক্রিয় রাজনীতি থেকে সরে এসেছি।”

এই খবরটিও পড়ুন

রাজনীতি থেকে সরে এসে আর এক বিপদে পড়েছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রিতে কাজ করতে বেশ অসুবিধে হচ্ছে তাঁর। যে সময় দেবপর্ণা ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে এসেছিলেন, সেসময় ইন্ডাস্ট্রিতে কোনও বাধা ধরা নিয়ম ছিল না। তিন বছরে সেই নিয়মেও হেরফের এসেছে। এখন নির্দিষ্ট সময় মেনে কাজ হয় সিরিয়ালের। দেবপর্ণা রাজনীতি করতেন, ফলে ইন্ডাস্ট্রির লোকেদের মনে এই ধারণা প্রবলভাবে গেঁথে যায় যে, অভিনেত্রী আর আগের মতো সময় দিতে পারবেন না অভিনয়ে। ফলে অনেক কাজ ফসকে গিয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, তিনি এখন সম্পূর্ণরূপে অভিনয়কেই সময় দিতে চান। রাজনীতিতে তিনি আর নেই। ফলে তাঁর কাজ করার ক্ষেত্রে কোনও বাধাও নেই। অঢেল সময় দিতে পারবেন এখন।