‘থ্রি ইডিয়টস’-এর চতুর রামালিঙ্গম এখন কোথায়? কী করছেন অভিনেতা ওমি বৈদ্য?

Omi Vaidya: 'থ্রি ইডিয়েটস' ছবিতে মনে পড়ে চতুর রামালিঙ্গমের সেই কালজয়ী স্টেজ স্পিচ? ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবিতে চতুর, থুড়ি ওমির স্পিচ নিয়ে এখনও পর্যন্ত আলোচনা করেন সিনেমাপ্রেমী মানুষ। ইউটিউব এবং অন্যান্য সার্চ ইঞ্জিনে সেটির লাখ-লাখ ভিউজ়ও হয়। কিন্তু পরবর্তীকালে চতুর, থুড়ি ওমি তেমন দাগই কাটতে পারলেন না।

'থ্রি ইডিয়টস'-এর চতুর রামালিঙ্গম এখন কোথায়? কী করছেন অভিনেতা ওমি বৈদ্য?
ওমি বৈদ্য। 'থ্রি ইডিয়েটস'-এর চতুর...
Follow Us:
| Updated on: Apr 30, 2024 | 12:52 PM

‘থ্রি ইডিয়টস’ ছবিতে চতুর রামালিঙ্গমকে মনে পড়ে। সেই যে সেই ছেলেটা যে বিখ্যাত ইঞ্জিনিয়রিং কলেজে অতিষ্ট করতে চেয়েছিল ব়্যাঞ্চো এবং তার বন্ধুদের জীবন। আমির খান অভিনীত এই ছবিতে চতুরের চরিত্রতে অভিনয় করেছিলেন ওমি বৈদ্য। প্রথম ছবিতে অভিনয় করার পর দারুণ সাড়া ফেলেছিলেন ওমি। কিন্তু তারপর তাঁকে সেরকমভাবে আর পাওয়াই গেল না হিন্দি ছবির দুনিয়ায়। এখন কী করছেন ওমি? কোথায় হারিয়ে গেলেন অভিনেতা?

‘থ্রি ইডিয়েটস’ ছবিতে মনে পড়ে চতুর রামালিঙ্গমের সেই কালজয়ী স্টেজ স্পিচ? ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবিতে চতুর, থুড়ি ওমির স্পিচ নিয়ে এখনও পর্যন্ত আলোচনা করেন সিনেমাপ্রেমী মানুষ। ইউটিউব এবং অন্যান্য সার্চ ইঞ্জিনে সেটির লাখ-লাখ ভিউজ়ও হয়। কিন্তু পরবর্তীকালে চতুর, থুড়ি ওমি তেমন দাগই কাটতে পারলেন না। ‘থ্রি ইডিয়েটস’ মুক্তি পাওয়ার পর ‘দিল তো বাচ্চা হ্যায় জি’, ‘দেশি বয়েজ’, ‘প্লেয়ার্স’, ‘জোড়ি ব্রেকার্স’-এর মতো ছবিতে অভিনয় করেন ওমি। কিন্তু তেমন দাগ কাটতে পারেননি দর্শকের মনে। দ্বিতীয়বার সাড়া ফেলতেই পারেননি তিনি। ফলে বলিউড থেকে ধীরে-ধীরে হারাতে শুরু করেন অভিনেতা।

এই খবরটিও পড়ুন

ওমির জন্ম আমেরিকায়। ‘থ্রি ইডিয়েটস’ পরবর্তী সময় বলিউডে সাড়া না ফেলতে পারায় তিনি ফিরে যান আমেরিকাতেই। সেখানে আমেরিকান সিরিয়ালে কাজের সন্ধান করেছিলেন এবং একটা সময় পর সুযোগও পেয়ে গিয়েছেন। ‘অ্যারেস্টেড ডেভেলপমেন্ট’, ‘দ্য অফিস’-এর মতো আমেরিকান সিরিয়ালে অভিনয় করেছেন ওমি। স্ট্যান্ড আপ কমেডিয়ান হয়েও কাজ করে চলেছেন এই মুহূর্তে। আর ওমির পরিবার? স্ত্রী মিনাল পটেল এবং দুই সন্তানকে নিয়ে আপাতত আমেরিকাতেই পাকাপাকিভাবে থাকেন ওমি।