বিপাশার কারণেই বিছানায় প্রায়ই রাত জাগা, ‘ঘুম হয় না’, এ কী বললেন করণ?

Bollywood Gossip: ফ্যাশন পোশাক বিষয়টাতেও বিপাশারাই বেশি নজর থাকে। করণ হাসতে হাসতে জানান, তিনি পোশাক ছাড়াই থাকতে বেশি পছন্দ করেন। যদিও তাঁদের সেই ঠাট্টা-মজা খুব বেশিদূর এগোতে দেননি শো-এর সঞ্চালক।

বিপাশার কারণেই বিছানায় প্রায়ই রাত জাগা, 'ঘুম হয় না', এ কী বললেন করণ?
Follow Us:
| Updated on: Apr 29, 2024 | 12:16 PM

বিপাশা বসু বারবরই নিজের সম্পর্ক নিয়ে ক্যান্ডিড। করণ সিং গ্রোভারের সঙ্গে বিপাশার সম্পর্কের সমীকরণ বেশ মজবুত। তাঁদের একটি সন্তানও রয়েছে। করণকে নিয়ে একবার এক চ্যাট শো-তে এসে জানিয়েছিলেন বিপাশা তাঁরা একে অপরের সঙ্গে চেষ্টা করেন অধিকাংশ সময়টাই কাটাতে। করণ যেন তাঁকে চোখে হারায়। বিপাশাকে ছাড়া থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। বিপাশা বসু জানান, তাঁরই কাজ বেশি থাকে সংসারে। তাঁর স্বামী অর্থাৎ করণ খুব একটা এসব বিষয় সচেতন নন। ফ্যাশন পোশাক বিষয়টাতেও বিপাশারাই বেশি নজর থাকে। করণ হাসতে হাসতে জানান, তিনি পোশাক ছাড়াই থাকতে বেশি পছন্দ করেন। যদিও তাঁদের সেই ঠাট্টা-মজা খুব বেশিদূর এগোতে দেননি শো-এর সঞ্চালক।

তবে একবার এক সাক্ষাৎকারে বিপাশাকে নিয়ে বলতে গিয়ে করণ জানিয়েছিলেন বিপাশার জন্যই রাতের পর রাত তাঁর ঠিকমতো ঘুম হয় না। রাতের পর জেগেও থাকতে হয়। করণের কথায়, যখন বিপাশা তাঁকে ছেড়ে দূরে থাকে, তখনই এমন সমস্যার মুখোমুখি হন তিনি। করণ আরও বলেন সুন্দরী স্ত্রীকে ছেড়ে রাতে কারই বা ঘুম আসে। করণ সিং গ্রোভার ও বিপাশার সঙ্গে মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ বেশ গভীর। বরাবরই তাঁরা একে অপরের সঙ্গে ঠিক কতটা সুখে আছেন তা স্পষ্ট করে বুঝিয়ে দিতে পিছপা হন না। বিপাশা ও করণ বেশ দাপুটে জুটি। একে অন্যের সঙ্গে তাল মিলিয়ে সন্তান, সংসার ও কাজ সামলে চলেছেন। অন্য়দিকে অবসরে সন্তানকে সময় দিতেও ভুল হয় না তাঁদের। মাঝে মধ্যেই মেয়ে দেবীর ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হতে দেখা যায় জুটিকে।