‘এই বিয়েই হয়নি’, অভিষেক-ঐশ্বর্য প্রসঙ্গে এ কী বললেন অমিতাভ?

Aishwarya Controversy: একটা সময় খোদ অভিষেক বচ্চনই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনও প্রশ্ন নয়। তবে সেই আংটি সম্প্রতি দেখা যায় না তাঁর আঙুলে। ফলে চর্চা আরও তুঙ্গে।

'এই বিয়েই হয়নি', অভিষেক-ঐশ্বর্য প্রসঙ্গে এ কী বললেন অমিতাভ?
Follow Us:
| Updated on: Feb 13, 2024 | 4:12 PM

ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন, বেশ কিছুদিন ধরে বলিউডের অন্দরমহলে এই জুটিকে নিয়ে নানা চর্চা তুঙ্গে। বেশ কিছু মাস ধরে সোশ্যাল মিডিয়ায় একটাই জল্পনা সর্বাধিক জায়গা করে নিয়েছে, আর তা হল অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের মধ্যে বিচ্ছেদের খবর। একের পর এক তথ্য এই খবরকে কেন্দ্র করে নেটিজ়েনদের আলোচনায় জায়গা করে নিয়েছে, কখনও সামনে উঠে আসতে দেখা যায় তাঁরা একসঙ্গে থাকছেন না, কখনও আবার শোনা গিয়েছিল বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেছেন তাঁরা, কখনও আবার সামনে আসে অভিষেকের বিয়ের আংটি খুলে ফেলা আঙুলের ছবি। একটা সময় খোদ অভিষেক বচ্চনই জানিয়েছিলেন যতক্ষণ আঙুলে আংটি রয়েছে, ততক্ষণ কোনও প্রশ্ন নয়। তবে সেই আংটি সম্প্রতি দেখা যায় না তাঁর আঙুলে। ফলে চর্চা আরও তুঙ্গে।

তবে কেবল বিচ্ছেদই নয়, পাশাপাশি ঐশ্বর্য ও অভিষেক বচ্চনের বিয়ে নিয়েও কম জলঘোলা হয়নি। শোনা গিয়েছিল মাঙ্গলিক হওয়ার কারণে ঐশ্বর্য রাই বচ্চনের একটি গাছের সঙ্গে বিয়ে হয়েছিল। যদিও সেই খবর সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেন অমিতাভ বচ্চন। একবার এক সাক্ষাৎকারে ঐশ্বর্য রাই বচ্চনই বলেছিলেন, যে তিনি অবাক হয়ে যান, যখন দেখেন এক আন্তর্জাতিক মিডিয়ার সঙ্গে সাক্ষাৎকারে বসে তাঁকে এমন প্রশ্নের মুখোমুখি হতে হয়। অমিতাভ বচ্চন এই তথ্য অস্বীকার করে জানিয়েছিলেন, এমন কোনও বিয়েই হয়নি। তিনি এখনও পর্যন্ত সেই গাছটা খুঁজে চলেছেন।

বর্তমানে সেই সম্পর্ক যে খুব একটা স্বাস্থ্যকর নেই, সে দাবি নিত্যদিন তুলে চলেছে নেটিজ়েনদের একাংশ। তবে সর্বত্র তাঁদের একসঙ্গে দেখা গেলেও, সেই সম্পর্কের সমীকরণ কোথাও যেন হারিয়ে গিয়েছে। একে অন্যের পাশে পাশে থাকা তো দূরের কথা, কোথাও কোথাও তাঁদের আলাদা গাড়িতেও যেতে দেখা যাচ্ছে। ফলে ভক্তমনে এখন এই জুটিকে নিয়ে প্রতিটা মুহূর্তে কৌতুহল তুঙ্গে।