‘মদ্যপ’ অবস্থায় অমিতাভের ঠোঁটের কাছে ঐশ্বর্য, ছবি ফাঁস হতেই….

Bollywood Gossip; অনেকেই অনুমান করেছিলেন মদ্যপ অবস্থায় ছিলেন ঐশ্বর্য। তাই নিজেকে সামাল দিতে পারছিলেন না তিনি। প্রকাশ্যে অমিতাভ শাসনও করে বসেন তাঁকে। অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে একাধিকবার খবর হয়েছে যা রীতিমত ‘কলঙ্কিত’ করেছে বচ্চন পরিবারকে।

'মদ্যপ' অবস্থায় অমিতাভের ঠোঁটের কাছে ঐশ্বর্য, ছবি ফাঁস হতেই....
Follow Us:
| Updated on: May 04, 2024 | 1:43 PM

বচ্চন পরিবারের পুত্রবধূ তিনি। বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন। যাঁর জীবন জুড়ে একাধিক বিতর্ক খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে। সম্প্রতি বিবাহ বিচ্ছেদের জল্পনার জেরে চর্চিত তিনি। এমনই সময় নেট দুনিয়ায় ফিরে এল পুরোনো এক ভিডিয়ো। যেখানে আরাধ্যার স্কুলের পার্টিতে অমিতাভের কাছে যেতেই দেখা গেল না ঐশ্বর্য রাই বচ্চনকে, ঠিক তখনই অমিতাভের সঙ্গে ভাইরাল হওয়া পুরোনো এক ভিডিয়ো চর্চার কেন্দ্রে জায়গা করে নেয়। যেখানে অনেকেই অনুমান করেছিলেন মদ্যপ অবস্থায় ছিলেন ঐশ্বর্য। তাই নিজেকে সামাল দিতে পারছিলেন না তিনি। প্রকাশ্যে অমিতাভ শাসনও করে বসেন তাঁকে। অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে একাধিকবার খবর হয়েছে যা রীতিমত ‘কলঙ্কিত’ করেছে বচ্চন পরিবারকে।

প্রথমে যে প্রসঙ্গ উঠে এসেছিল, তা হল সম্পর্ক। অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রায় একে অন্যের প্রতি ঘনিষ্ঠ, বারে বারে এমনই খবর সামনে উঠে আসতে দেখা যায়। যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্যই করেননি বচ্চন পরিবারের কেউ। অথচ কখনও ‘মদ্যপ’ অবস্থায় ঐশ্বর্যকে সামলাতে দেখা যায় অমিতাভকে। সকলের সামনে পার্টিতে ‘মদ্যপান’ করে বেসামাল ঐশ্বর্য, এমনই খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। তাঁকে জাপটে ধরে নিয়ে সকলের সামনে দিয়ে ফিরতে দেখা যায় অমিতাভকে। সেখানেই ঐশ্বর্যের নানা কাণ্ড ফ্রেমবন্দি হয়েছিল। যা আজও ভক্তদের হাতে হাতে ফেরে।

সেই ভিডিয়ো অমিতাভের সঙ্গে সম্পর্কের জল্পনা আরও উষ্কে দিয়েছিল। কখনও ঠোঁটের কাছে ঠোঁট, কখনও আবার প্রকাশ্যে জাপটে ধরেছিলেন অমিতাভতে। স্বাভাবিক অবস্থায় ছিলেন না তিনি বলেই একশ্রেণির মত। যদিও সেই বিষয় নিয়ে বর্তমানে সকল জল্পনার অবসান ঘটেছে। অন্যদিকে অমিতাভ বচ্চনের বাড়ির ছবিটা ঠিক কেমন! সেই খবরও প্রকাশ্যে আসে বাকি ছিল না। জানা গিয়েছিল, অমিতাভ নাকি বাড়িতে ঐশ্বর্যের সঙ্গে কথা বলতেন না। তাঁরা একে অন্যের সঙ্গে খুব একটা সহজ নন। তবে প্রকাশ্যে আসা একাধিক ছবি অন্যকাহিনির কথাই বলে।