‘বিয়ে ছাড়া কোনও উপায় ছিল না’, শ্রীদেবীর গর্ভের সন্তান নিয়ে এ কী বলেন বনি?

Sridevi: এক সাক্ষাৎকারে বলেছিলেন, হঠাৎ জানতে পারি, এই সম্পর্কের কথা। তখন আর আমাদের সম্পর্কটাকে আরও একটা সুযোগ দেওয়া পরিস্থিতি ছিল না। কারণ ততক্ষণে শ্রীদেবী অন্তঃসত্ত্বা।

'বিয়ে ছাড়া কোনও উপায় ছিল না', শ্রীদেবীর গর্ভের সন্তান নিয়ে এ কী বলেন বনি?
Follow Us:
| Updated on: Jun 30, 2024 | 4:00 PM

মোনা কাপুর, বনি কাপুরকে বিয়ে করেছিলেন মাত্র ১৯ বছর বয়সে। টানা ১৩ বছরের সংসার। তারপর তিনি জানতে পারেন, সবটা ভাঙতে চলেছে। বিশ্বাস করতে পারেননি, বনি কাপুরের প্রথম স্ত্রী। এক সাক্ষাৎকারে বলেছিলেন, হঠাৎ জানতে পারি, এই সম্পর্কের কথা। তখন আর আমাদের সম্পর্কটাকে আরও একটা সুযোগ দেওয়া পরিস্থিতি ছিল না। কারণ ততক্ষণে শ্রীদেবী অন্তঃসত্ত্বা।

তখনও বিয়ে হয়নি শ্রীদেবী ও বনি কাপুরের। ফলে মোনা কাপুরের এই সাক্ষাৎকারেই যেন জল্পনায় ঘি ঢেলে দিয়েছিল। যদিও বনি কাপুর দাবি করেছিলেন, তাঁদের বিয়ের পরই জাহ্নবী কাপুরের জন্ম হয়। তবু বলিপাড়ায় প্রশ্ন বর্তমান, তাঁদের সেই সন্তান বিয়ের আগে আসে না পূর্বে। কারণ মোনা কাপুর যখনকার কথা বলেছিলেন, তখন তাঁরা বিবাহিত নন।

শ্রীদেবীকে ১৯৮৬ য়ে বিয়ে করেন বনি কাপুর। তার কয়েক মাস পর দ্বিতীয়বার সামাজিকভাবে বিয়ে করেন শ্রীদেবী ও বনি। সেই সময়ে শ্রীদেবী গর্ভবতী ছিলেন। গুজব রটে বিয়ের আগেই শ্রীদেবী জাহ্নবীর জন্ম দেন। এই প্রসঙ্গে একাধিক সাক্ষাৎকারে বনি কাপুর খোলসা করেন। গুজব উড়িয়ে দিয়ে বনি জানিয়েছেন, তিনি ও তাঁর পরিবার ধর্মীয় বিশ্বাস ও ধর্মীয় পরিচয় থেকে কোনওদিন দূরে সরেননি।

১৯৯৬ এর ২ জুন সিরডিতে বিয়ে করেন শ্রীদেবী ও বনি কাপুর। পরের বছর জানুয়ারিতে তাঁরা যখন সামাজিক বিয়ে করেন তখন স্পষ্ট হয়ে ওঠে শ্রীদেবীর গর্ভাবস্থা। তখন বিয়ে করা ছাড়া তাঁদের কাছে আর কোনও উপায় ছিল না। বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রীর দুই সন্তান অর্জুন কাপুর এবং অনসুলা কাপুর। শ্রীদেবী ও বনি কাপুরের দুই মেয়ে জাহ্নবী ও খুশি। প্রতি জন্মদিনে শ্রীদেবী তিরুপতি মন্দির যেতেন।