ঘনিষ্ঠদৃশ্য ফ্রেমবন্দি, পরিচালকের কাছে আর্জি করিনার, ‘দয়া করে বাদ দিন’

Bollywood Gossip: একে অন্যের পাশে থাকার জন্য তৎপর ছিলেন। করিনার কথায়, তাঁর সমস্ত কষ্ট খুব সহজে ভুলিয়ে দিয়েছিলেন সইফ। সেই প্রেমে পড়া। তারপর কুরবান ছবিতে ঘটল সেই ঐতিহাসিক ঘটনা।

ঘনিষ্ঠদৃশ্য ফ্রেমবন্দি, পরিচালকের কাছে আর্জি করিনার, 'দয়া করে বাদ দিন'
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 6:15 PM

বোল্ড অভিনেত্রী করিনা কাপুর বরাবরই তাঁর হট অবতারের জন্য চর্চিত। প্রথম থেকেই তিনি নিজের গ্ল্যামারের জেরে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছেন। তবে অস্বস্তিকর পরিস্থিতিরও শিকার হতে হয়েছে কখনও কখনও। কখনও ভাইরাল হয়েছে শাহিদ কাপুরের সঙ্গে তাঁর একান্ত মুহূর্ত, কখনও আবার MMS আকারে প্রকাশ্যে এসেছে বহু সিনেমার দৃশ্য। যা বারবার চর্চার কেন্দ্রে জায়গা করে দিয়েছে অভিনেত্রীকে। যদিও করিনা কাপুর নিজেও এই বিষয় ভীষণ সচেতন থাকতে পছন্দ করতেন। টাসান ছবির সেটেই করিনা কাপুর ও সইফ আলি খান একে অপরকে মন দিয়েছিলেন। একে অন্যের পাশে থাকার জন্য তৎপর ছিলেন। করিনার কথায়, তাঁর সমস্ত কষ্ট খুব সহজে ভুলিয়ে দিয়েছিলেন সইফ। সেই প্রেমে পড়া। তারপর কুরবান ছবিতে ঘটল সেই ঐতিহাসিক ঘটনা।

এই ছবির দৃশ্য থেকে শুরু করে পোস্টার সবটাই ভীষণ আলোচনার কেন্দ্রে জায়গা করে নিয়েছিল। করিনা কাপুর ও সইফ আলি খানের পোস্টার ঝড় তুলেছিল ভক্ত মহলে। ছবির দৃশ্যেও ছিল বোল্ড অংশ। যা শুট করার পর করিনা কাপুর করণ জোহরের কাছে অনুরোধ করেছিলেন, তাঁর ও সইফের ঘনিষ্ট দৃশ্য যেন ছবি থেকে সরিয়ে দেওয়া হয়। করিনা কাপুরের এই আর্জি রাখতে নারাজ ছিলেন করণ জোহর। তিনি জানিয়ে ছিলেন, তিনি এমনটা কখনই করবেন না। এরপর এক সাক্ষাৎকারে করিনা কাপুরকে বলতে শোনা যায়, তিনি পরবর্তীতে বুঝতে পারেন, চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী অভিনেতা অভিনেত্রীদের যা যা করতে বলা হয়, তা করতেই হবে। এই নিয়ে নতুন করে ভাবার আর কিছু নেই। কুরবান ছবি যাঁরা দেখেছেন, তাঁরা জানেন এই ছবিতে ঠিক কতটা সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন করিনা কাপুর ও সইফ আলি খান।