দীপিকাকে লুকিয়ে ‘পরকীয়া’, খবর পেতেই হাতেনাতে রণবীরকে ধরেন অভিনেত্রী

Deepika Padukone: রণবীর তাঁকে মিথ্যে বলছেন, তিনি সম্পর্কে ঠকে যাচ্ছেন। কিন্তু রণবীর কাপুর তাঁর জীবনে ফিরে আসলেই তিনি সবটা ভুলে যেতেন। এভাবেই চলতে থাকে একটা সময় ভাঙা গড়ার পালা। দীপিকা একবার তো হাতে নাতেও ধরেছিলেন রণবীরকে।

দীপিকাকে লুকিয়ে 'পরকীয়া', খবর পেতেই হাতেনাতে রণবীরকে ধরেন অভিনেত্রী
Follow Us:
| Updated on: Oct 20, 2024 | 6:44 PM

দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। দীর্ঘদিন ধরে একে অন্যের সঙ্গে সম্পর্কে ছিলেন তাঁরা। অধিকাংশই চেয়েছিলেন তাঁরা বাস্তবে সংসার পাতুক। তবে সে ইচ্ছে অধরাই থেকে গিয়েছে। কারণ একটাই, একটা সময়ের পর রণবীর কাপুরের জীবনে উঁকি দিয়েছিল অন্য সম্পর্ক। দীপিকাকে ছেড়ে হঠাৎই তিনি ক্যাটরিনার হাত ধরেছিলেন। সম্পর্কে গিয়েছিলেন দীপিকার মন ভেঙে।

যদিও একাধিক সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন দাবি করেছিলেন, তিনি বেশ বুঝতে পারতেন, রণবীর তাঁকে মিথ্যে বলছেন, তিনি সম্পর্কে ঠকে যাচ্ছেন। কিন্তু রণবীর কাপুর তাঁর জীবনে ফিরে আসলেই তিনি সবটা ভুলে যেতেন। এভাবেই চলতে থাকে একটা সময় ভাঙা গড়ার পালা। দীপিকা একবার তো হাতে নাতেও ধরেছিলেন রণবীরকে।

এক সাক্ষাৎকারে দীপিকা তা স্বীকারও করে নিয়েছিলেন। বলেছিলেন, আমি নিজে দেখি, রণবীর এক মহিলার সঙ্গে। তবে থেকে তিনি সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। মন ভেঙেছিল তাঁর, অবসাদে ডুবেও গিয়েছিলেন তিনি। তা নিয়ে দীর্ঘ আক্ষেপ করেছিলেন তিনি। মন ভেঙে যাওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলেন কোনওদিন কোনও সম্পর্কে যাবেন না।

মন ভেঙেছিল তাঁর, অবসাদে ডুবেও গিয়েছিলেন তিনি। তা নিয়ে দীর্ঘ আক্ষেপ করেছিলেন তিনি। মন ভেঙে যাওয়ার পর সিদ্ধান্ত নিয়েছিলেন কোনওদিন কোনও সম্পর্কে যাবেন না। বর্তমানে দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর দুজনেই বিবাহিত। রণবীর কাপুর আলিয়া ভাটের সঙ্গে সংসার পেতেছেন, অন্যদিকে দীপিকা এখন রণবীর সিং-এর স্ত্রী। চুটিয়ে সংসার করছেন তাঁরা। একদিকে প্রথম সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। দীপিকা-রণবীরের সংসারেও এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান।