‘সংসার করতে হয় না’, বিয়ের এত বছর পর ডোনাকে নিয়ে এ কী বললেন সৌরভ?

Tollywood Gossip: একে অন্যের কাজের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াননি। বরং প্রতিটা মুহূর্তে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। একে অন্যের পাশে দাঁড়িয়েছেন কঠিন সময়। তবে কী এমন হল যে ডোনাকে নিয়ে এমন মন্তব্য করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়? স্পষ্ট জানিয়ে দিলেন তাঁরা সংসার করছেন না। 

'সংসার করতে হয় না', বিয়ের এত বছর পর ডোনাকে নিয়ে এ কী বললেন সৌরভ?
Follow Us:
| Updated on: May 07, 2024 | 3:38 PM

সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়। বাঙালির খুব কাছের জুটি। কেরিয়ারে নিজ নিজ জায়গায় সাফল্য অর্জন করেও সাধারণ পরিবারের সমীকরণ ঠিক যেমনটা হয়, তাঁরাও ঠিক তেমনই এক সংসার পেতেছেন। যেখানে দিনের শেষে সকলে এক টেবিলে এসে দেখা করেন। নিজ নিজ কাজ শেষ করে ঘরে ফেরেন, আর সেই রাজার রাজ্যের রাজকুমারী এখন বিদেশে। সানা এখন উপার্জন করছে। আর সৌরভ গঙ্গোপাধ্যায় ব্যস্ত তাঁর নানাবিধ কাজ নিয়ে, ডোনা গঙ্গোপাধ্যায় তাঁর নাচ নিয়ে। কেউ কোনওদিন একে অন্যের কাজের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াননি। বরং প্রতিটা মুহূর্তে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। একে অন্যের পাশে দাঁড়িয়েছেন কঠিন সময়। তবে কী এমন হল যে ডোনাকে নিয়ে এমন মন্তব্য করলেন সৌরভ গঙ্গোপাধ্যায়? স্পষ্ট জানিয়ে দিলেন তাঁরা সংসার করছেন না।

প্রয়াত কিংবদন্তি পরিচালক ঋতুপর্ণ ঘোষের টক শোয়ে জুটিতে উপস্থিত হয়েছিলেন তাঁরা। সেখানে ঋতুপর্ণ ঘোষকে প্রশ্ন করতে শোনা যায় ‘তোরা তো সংসারটা করছিস…’, তাঁকে থামিয়ে সৌরভ বললেন, ‘আমাদের কাউকে সংসার করতে হয় না, বাবার হোটেলে থাকি।’ শুনে হাসতে হাসতে বলেছিলেন, আরে বাজার করা মানেই কি সংসার করা, তাও তাঁকে থামিয়ে সৌরভ বলেন, ‘না, তাও বলছি, ওটা ছাড়াও সংসার করা আছে। সেটাও করতে হয় না।’ এরপরই ঋতুপর্ণ ঘোষ বলেন, ‘তাহলে তোদের ইন্টারেস্ট পয়েন্টটা কী, যেটার টানে একে অপরের সঙ্গে আছিস’, আবারও হাসতে হাসতে সৌরভ উত্তর দেন, ‘উপায় নেই বলে’। যদিও তাঁদের সম্পর্কের বুনট, তাঁদের সম্পর্কের সমীকরণ এক কথায় সকলকে মুগ্ধ করে বারবার।