টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’-এর শুটিং পিছিয়ে গেল! কিন্তু কেন?

টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’-এর শুটিং পিছিয়ে গেল! ডিসেম্বরের শেষ থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখনও শুটিং শুরু করা সম্ভব হয়নি। কেন পিছিয়ে গেল ‘হিরোপন্তি ২’-এর শুটিং?

টাইগার শ্রফের ‘হিরোপন্তি ২’-এর শুটিং পিছিয়ে গেল! কিন্তু কেন?
টাইগার শ্রফ
রণজিৎ দে

|

Jan 22, 2021 | 3:03 PM

টাইগার শ্রফের (tiger shroff) ‘হিরোপন্তি ২’এর শুটিং পিছিয়ে গেল! ডিসেম্বরের শেষ থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এখনও শুটিং শুরু করা সম্ভব হয়নি। কেন পিছিয়ে গেল ‘হিরোপন্তি ২’এর শুটিং? প্রযোজক সজিদ নাদিয়াওয়ালা জানিয়েছেন কোভিডএর জন্যই তাঁরা শুটিং পিছিয়ে দিয়েছেন। প্রায় ৯টা দেশ ঘুরে শুটিং করার কথা। কিন্তু এখন যা অবস্থা, এতগুলো দেশে এই মুহূর্তে শুট করা মুশকিল।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, শুধু কোভিড নয়, স্ক্রিপ্টের জন্যও পিছিয়েছে ছবির শুটিং। স্ক্রিপ্ট নাকি অনেকটাই বড় হয়ে গিয়েছে! শেষ মুহূর্তে এখন ‘ফাইনাল টাচ’ চলছে। সব মিলিয়েই কিছুটা পিছিয়েছে ছবির শুটিং। মাঝের এই ফাঁকা জায়গাটুকুতে ‘বচ্চন পাণ্ডে’র কাজ এগিয়ে রাখছেন প্রযোজক।

হিরোপন্তি ২’তে একেবারে অন্য ‘লুক’এ দর্শক দেখতে পাবেন টাইগার শ্রফকে। শুধু ‘লুক’ নয়, এমন চরিত্রও নাকি আগে কখনও করেননি টাইগার, এমনটাই দাবি পরিচালক আহমেদ খানের। হাতে কিছুটা সময় পেয়ে পরিচালক এবং টাইগার দু’জনেই এখন অ্যাকশন দৃশ্যগুলো ঝালিয়ে নিচ্ছেন নিজেদের মধ্যে।

আরও পড়ুন :বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ানের ঘুম উড়ে গেছে! কেন?

হিরোপন্তি ২’তে টাইগারের বিপরীতে অভিনয় করছেন তারা সুতারিয়া। প্রযোজক সজিদ নাদিয়াওয়ালার সঙ্গে টাইগারের এটি পঞ্চম কাজ। প্রযোজক জানিয়েছেন নতুন করে রেইকির কাজ চলছে। যেহেতু আমেরিকায় এই মুহূর্তে কোভিডের জন্য শুটিং করা মুশকিল, তাই ইউরোপের বিভিন্ন জায়গায় লোকেশন বাছা চলছে। সব কিছু ঠিকঠাক থাকলে মার্চ থেকে ছবির শুটিং শুরু হবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla