Today Horoscope 10th July, 2024: আজ সারাদিন কেমন কাটবে আপনার, পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 10th July, 2024: আজ সারাদিন কেমন কাটবে আপনার, পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Jul 10, 2024 | 11:15 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ দিনটা শুরু হবে হুড়োহুড়ি দিয়ে। গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। সামাজিক কাজ ও আচরণে সংযম ব্যবহার করুন। বিরোধী দলগুলি আপনাকে খারাপ দেখানোর চেষ্টা করতে পারে। এ ব্যাপারে বিশেষ যত্ন নিন। পূর্বে অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। সামাজিক কাজের প্রতি ঝোঁক কম থাকবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করলে পরিস্থিতি অনুকূলে থাকবে। রাজনীতির কোনও গুরুত্বপূর্ণ পদ থেকে অপসারিত হতে পারেন। আদালতের বিষয়ে অজানা কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। নাহলে বড় ঝামেলায় পড়তে পারেন।

বৃষ রাশি

আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। ব্যবসায় সাবধানে কাজ করুন। প্রতিপক্ষ দলের কর্মকাণ্ডের ওপর নজর রাখুন। কাজকর্মে বাধা আসবে। সামাজিক সম্মান ও সুনামের বিশেষ যত্ন নিন। লোভ-লালসা পরিহার করুন। চাকরিতে অধস্তনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। ব্যবসায় ধীরগতিতে লাভ পাবেন। ব্যবসায় কর্মরত ব্যক্তিদের কঠোর পরিকল্পিতভাবে কাজ করতে হবে। রাজনীতিতে গুরুত্বপূর্ণ পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আরও ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন। কারো প্রভাবে সম্পূর্ণ সিদ্ধান্ত নেবেন না। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে।

মিথুন রাশি

আজ কর্মক্ষেত্রে অন্যের কারণে সমস্যা বাড়তে পারে। স্বাধীনভাবে কাজ করতে থাকুন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের তাদের আচরণে আরও ইতিবাচকতা আনার চেষ্টা করা উচিত। সমাজ ও রাজনীতির ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উচ্চ পদ ও প্রতিপত্তি পেতে পারেন। আদালতের মামলায় বিলম্বের অবসান হবে। আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। চাকরির সন্ধানে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। খেলাধুলা, অভিনয়, বস্ত্রশিল্প ও বৈদেশিক চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। আজ আপনার কোনও ইচ্ছা পূরণ হবে। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনা সংক্রান্ত বাধা থেকে মুক্তি পাবেন।

কর্কট রাশি

দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। নতুন সহযোগীরা উপকারী প্রমাণিত হবে। চাকরিতে পদোন্নতির পাশাপাশি আপনি পছন্দের জায়গায় পোস্টিং পাবেন। ক্ষমতায় থাকা ব্যক্তিরা নতুন দায়িত্ব পাবেন। মনের সুখ বাড়বে। ব্যবসায় জড়িত ব্যক্তিদের আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। পুরনো কোনও বিবাদ থেকে মুক্তি পাবেন। জমি, ভবন, গাড়ি কেনার ইচ্ছা পূরণ হবে।

সিংহ রাশি

চাকরির ইন্টারভিউ ও পরীক্ষায় সাফল্যের ইঙ্গিত রয়েছে। ভ্রমণের সময় মূল্যবান জিনিসপত্রের বিশেষ যত্ন নিন। হারিয়ে বা চুরি হতে পারে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। উন্নতি ও লাভের সম্ভাবনাও থাকবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের তাদের চিন্তাভাবনা ইতিবাচক রাখতে হবে। ব্যবসায় চিন্তাভাবনা ইতিবাচক রাখুন। ধৈর্য ধরে কাজ করুন। ভূগর্ভস্থ তরল সম্পর্কিত ব্যবসায়িক ব্যক্তিরা সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। আপনি পশু ক্রয় বিক্রয়ে সফল হবেন। গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। অন্যথায় উত্তেজনা দেখা দিতে পারে। পরিবারে একটি শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করা হবে।

কন্যা রাশি

আজ বুদ্ধিবৃত্তিক কাজে নিয়োজিত ব্যক্তিরা সরকারের কাছ থেকে প্রশংসা ও সম্মান পাবেন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। সন্তানদের দায়িত্ব পালন হবে। পরিবারে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে। কর্মক্ষেত্রে ইতিবাচক সম্ভাবনা থাকবে। বিবাদকে আরও বাড়তে দেবেন না অন্যথায় বিষয়টি পুলিশের কাছে পৌঁছতে পারে। মানুষের প্রভাবে বড় সিদ্ধান্ত নেবেন না। সমাজে সম্মান ও প্রতিপত্তি সম্পর্কে সচেতন হোন। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উচ্চ পদ বা প্রতিপত্তি পেতে পারেন।

তুলা রাশি

আজ কর্মক্ষেত্রে নতুন ইতিবাচক সম্ভাবনা তৈরি হবে। মানুষের দ্বারা বিভ্রান্ত হবেন না। ব্যবসায়িক ব্যক্তিরা লাভের লক্ষণ পাবেন। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। আপনার চিন্তার সঠিক দিকনির্দেশনা প্রদান করুন। সমাজে আপনার সুনাম সম্পর্কে সচেতন হোন। ব্যবসায় নতুন সহযোগীরা লাভবান হবেন। মানুষ জমি ক্রয়-বিক্রয়ে উল্লেখযোগ্য সাফল্য পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় আসা বাধা দূর হবে। বিদ্যার্থীরা ভালো খবর পাবেন।

বৃশ্চিক রাশি

আজ আপনাকে চাকরির সন্ধানে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। আদালতের বিষয়ে একেবারেই গাফিলতি করবেন না। অন্যথায় বড় ধরনের ঝামেলা হতে পারে। ব্যবসায় সময়মত কাজ করুন। ব্যবসায়িক ব্যক্তিদের উত্থান-পতনের সম্মুখীন হতে হতে পারে। ব্যক্তিত্বের সমস্যা সম্পর্কে আরও সচেতন হওয়ার প্রয়োজন হবে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। চাকরিতে কাজের পাশাপাশি কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। ক্ষমতায় থাকা কারওর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কর্মক্ষেত্রে পারিবারিক সমস্যা নিয়ে আলোচনা এড়িয়ে চলুন। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটতে পারে।

ধনু রাশি

আজ চাকরিতে পদোন্নতি ও পছন্দসই জায়গায় পদায়নের ইঙ্গিত পাওয়া যাবে। জমি, বাড়ি বা গাড়ি সংক্রান্ত কোনও পুরনো বিবাদ থেকে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে আসা বিভিন্ন বাধা কমে যাবে। সম্প্রসারণ পরিকল্পনা করা হবে। এ ব্যাপারে ইতিবাচক সংকেত পাওয়া যাবে। গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের লক্ষণ দেখা দেবে। সম্মান বাড়বে। আদালতের বিষয়ে আপনার তৎপরতা উপকারী প্রমাণিত হবে। শিক্ষার্থীরা ক্লাস অধ্যয়ন সংক্রান্ত কাজে ব্যস্ত থাকবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে।

মকর রাশি

আজ কর্মক্ষেত্রে আগে থেকে চলমান সমস্যা কমবে। সহকর্মীদের কাছ থেকে আনন্দ ও সহযোগিতা বৃদ্ধি পাবে। ব্যবসার ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের তাদের কাজের ক্ষমতা বাড়াতে হবে। একটি নতুন ব্যবসা শুরু করার জন্য একটি কর্ম পরিকল্পনা করা হবে। কাজকর্মে বাধা আসবে। প্রতিপক্ষ দলের কর্মকাণ্ডের ওপর নজর রাখুন। শত্রুরা গোপনে ক্ষতি করতে পারে। চাকরিতে অধীনস্থ ও ঊর্ধ্বতনদের হ্যাঁ বলতে থাকুন। রাগ নিয়ন্ত্রণ করুন। আপনি হঠাৎ করে পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। যার দায়িত্ব আপনি পেতে পারেন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। শিক্ষার্থীদের কোনও বিশেষ বিষয়ে আগ্রহ বেশি থাকবে।

কুম্ভ রাশি

আজকের দিনটি ভালো খবর দিয়ে শুরু হবে। অনাকাঙ্ক্ষিত যাত্রায় যেতে হতে পারে। কর্মজীবীদের সমস্যা বাড়তে পারে। অবাঞ্ছিত স্থানে স্থানান্তর ঘটতে পারে। ব্যবসায়ীদের জন্য নতুন ব্যবসায় পুঁজি বিনিয়োগ এড়াতে ভাল হবে। অন্যথায় ক্ষতি হতে পারে। আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। সমাজে নতুন মানুষের সঙ্গে পরিচিতি বাড়বে। পুরনো কোনও বিবাদ থেকে মুক্তি পাবেন। অ্যালকোহল সেবন করবেন না। অন্যথায় আপনি পুলিশের সঙ্গে ঝামেলায় পড়তে পারেন। শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনায় মনোযোগ দিতে হবে। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে। শিক্ষার্থীরা একাডেমিক কাজের পরিবর্তে ভুল কাজে বেশি আগ্রহী হবে।

মীন রাশি

আজ আপনি আপনার চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের কাছ থেকে সুখ ও সঙ্গ পাবেন। রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা কোনও লাভজনক পদ পেতে পারেন। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়তে পারে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। ব্যবসায় অতিরিক্ত পরিশ্রম করে লাভবান হবেন। কোনও অমীমাংসিত কাজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় সম্পন্ন হতে পারে। আদালতের বিষয়ে সম্পূর্ণ সতর্ক থাকুন। একেবারেই অসতর্ক হবেন না। সাফল্য অর্জিত হতে পারে। সামাজিক কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনার আচরণ সংযত রাখুন। অপ্রয়োজনীয় তর্ক ও রাগ এড়িয়ে চলুন। পারিবারিক কোনও অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন। সআজ আপনার কোনও অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে।