Today Horoscope 9th May, 2024: আজকের দিনটি আপনার কেমন কাটবে? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 9th May, 2024: আজকের দিনটি আপনার কেমন কাটবে? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: May 09, 2024 | 7:00 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ কর্মক্ষেত্রে হঠাৎ কোনও বড় সমস্যা দেখা দিতে পারে। ক্ষমতায় থাকা ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। নতুন ব্যবসা বা শিল্প শুরু করতে পারেন। কৃষিকাজে কঠোর পরিশ্রম করতে হবে। পরিবারে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে।

বৃষ রাশি

কথাবার্তার প্রতি বিশেষ যত্ন নিন। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব দেওয়া কাজটি নষ্ট করতে পারে। সরকারি চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে অপ্রয়োজনীয় তর্ক-বিতর্ক হতে পারে।

মিথুন রাশি

কর্মক্ষেত্রে আজ চরম ব্যস্ততা থাকবে। জমি ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ব্যক্তিরা সরকারি প্রকল্পের সুবিধা পাবেন। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে আপনাকে বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। নিজের কাজ নিজে করুন।

কর্কট রাশি

চাকরির ইন্টারভিউ ও পরীক্ষার প্রতিযোগিতায় সাফল্য পাবেন। শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তিরা অগ্রগতির সঙ্গে গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। রাজনীতিতে পদমর্যাদা বৃদ্ধি পাবে। আপনার কাজ ও ব্যবসার উপর একটি ভাল ও উপকারী প্রভাব ফেলবে।

সিংহ রাশি

উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতার কারণে আজ গুরুত্বপূর্ণ কাজ সফল হবে। ব্যবসায় আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। অপ্রয়োজনীয় বিতর্ক এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীদের পড়াশোনায় ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানদের দিক থেকে ভালো খবর পাবেন।

কন্যা রাশি

আজ কিছু ভালো খবর পাবেন। কোনও নির্মাণ পরিকল্পনা বাস্তবায়নে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে একটি অবিচ্ছেদ্য অংশীদার পদোন্নতিতে বাধা হতে পারে। রাজনীতির মাঠে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে।

তুলা রাশি

খুব সতর্ক থাকুন। ভ্রমণের সময় অপরিচিত ব্যক্তির কাছ থেকে কিছু খাওয়া থেকে বিরত থাকুন।আধ্যাত্মিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। সমাজে সম্মান বাড়বে।

বৃশ্চিক রাশি

প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। কোনও বিশেষ বিষয়, ধর্ম বা আধ্যাত্মিকতায় হঠাৎ বিশ্বাসের জাগরণ ঘটবে। সামাজিক ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি হবে। সন্তানদের দিক থেকে সুখ থাকবে। দীর্ঘস্থায়ী বিরোধের অবসান হবে।

ধনু রাশি

কর্মক্ষেত্রে নতুন সহকর্মীরা উপকারী প্রমাণিত হবেন। চাকরিতে সুখ বৃদ্ধি হবে। আদালতের কাজে সাফল্য পাবেন। যাত্রায় গান-বাজনা উপভোগ করবেন। সমাজের স্বার্থে করা কাজ প্রশংসিত হবে।

মকর রাশি

চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে চরম ব্যস্ততা থাকবে। ব্যবসায় বন্ধু ও পরিবারের কাছ থেকে সহযোগিতা পাবেন। নতুন ব্যবসা শুরু করা থেকে বিরত থাকুন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা প্যাকেজ বৃদ্ধির সুসংবাদ পাবেন।

কুম্ভ রাশি

আজ অন্য কারওর সঙ্গে বিবাদে না জড়ালেই ভালো। কর্মক্ষেত্রে অপ্রয়োজনীয় ঝামেলা আসতে পারে। পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য আপনার সম্মান ও সুনাম বৃদ্ধি করবে।

মীন রাশি

ধৈর্য ধরে রাখুন। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা থাকবে। চাকরির সন্ধানের জন্য অনেক ঘুরতে পারেন। আপনার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করতে পারে।