Today’s Horoscope, 1st October, 2024: দেবী পক্ষের আগে শেষ মঙ্গলবার! কোনও অমঙ্গল অপেক্ষা করে নেই তো?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 1st October, 2024: দেবী পক্ষের আগে শেষ মঙ্গলবার! কোনও অমঙ্গল অপেক্ষা করে নেই তো?
Follow Us:
| Updated on: Oct 01, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি নতুন চিন্তাভাবনা এবং প্রস্তুতির প্রতি আস্থা দেখাবেন। আপনার দক্ষতায় মানুষ মুগ্ধ হবে। আপনি অন্যদের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করবেন। বহুমুখীতার প্রদর্শন সবাইকে মুগ্ধ করবে। ব্যক্তিগত গুণাবলি বাড়ানোর দিকে মনোনিবেশ করা হবে। বিভিন্ন ক্ষেত্রে অভিযোজন বজায় রাখা হবে। সৃজনশীল কাজে সাফল্য পাবেন। সাহস ও শক্তি আপনার নিকটজনদের খুশি করবে। আপনি নতুন প্রকল্পে মনোনিবেশ করতে পারেন। যোগাযোগের জায়গা আরও ভালো হবে। সমবয়সী ও প্রবীণদের সঙ্গে থাকবেন। বন্ধুদের সঙ্গে আনন্দময় মুহূর্তগুলি ভাগ করে নেবেন। বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে। দ্বিধা কমে যাবে।

বৃষ রাশি – আজ আপনি শীঘ্রই কারও দ্বারা প্রভাবিত হবেন না। আমরা যৌক্তিকতা ও বোঝাপড়ার মাধ্যমে সমস্ত সমস্যার সমাধান করার চেষ্টা করব। দ্বন্দ্ব আপনার সম্পর্ককে প্রভাবিত করতে পারে। প্রশাসনিক বিষয়ে কোনওরকম শিথিলতা দেখাবেন না। সরকারের নির্দেশনা মেনে চলুন। কাজে স্বাচ্ছন্দ্য নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। খুব বেশি উত্তেজিত হবেন না। শেখার পরামর্শ অব্যাহত রাখুন। পরিকল্পনাগুলি সতর্কতার সঙ্গে বিবেচনা করুন। মন দিয়ে কাজ করতে থাকুন। আইনি বিষয়ে গতি আসতে পারে। আপনার কথাবার্তা ও আচরণ ভারসাম্যপূর্ণ থাকবে। অপ্রয়োজনীয় চাপ এবং চাপ এড়িয়ে চলুন। আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। আপনি ঋণ নেওয়া এড়িয়ে চলবেন।

মিথুন রাশি – আজ আপনি অর্থনৈতিক ও বাণিজ্যিক সাফল্যের প্রচারে উৎসাহী হয়ে উঠবেন। কল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে। বিভিন্ন প্রচেষ্টায় যথাযথ গতি আসবে। ব্যবসায়িক অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হবে। এতে প্রতিভার বিকাশ ঘটবে। শিখতে থাকবেন। বন্ধু এবং আত্মীয়দের সমর্থন আপনাকে সুখী রাখবে। আপনি লক্ষ্যে মনোনিবেশ করবেন। কাজের প্রতি আপনার মনোযোগ বাড়ানোর চেষ্টা করবেন। আর্থিক লাভ দৃঢ় থাকবে। বাণিজ্যিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। আমরা নিয়ম মেনেই কাজ করব। উৎসাহ-উদ্দীপনার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। মানসিক অবস্থার উন্নতি হবে। বুদ্ধিমানের কাজ থেকে আপনি উপকৃত হবেন। বন্ধুদের সঙ্গে যোগাযোগের সুযোগ আসবে।

কর্কট রাশি – আজ আপনি আপনার প্রিয়জনের সাথে সেরা মুহূর্তগুলি ভাগ করে নেবেন। বন্ধুদের সঙ্গে স্মরণীয় মুহূর্ত কাটবে। ইতিবাচক পরিবর্তনগুলি আপনাকে অনুপ্রাণিত করবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সুখ ভাগ করে নেবেন। সব ক্ষেত্রেই বৃদ্ধি হবে। পেশাদার দিকটি আরও ভাল হবে। ব্যক্তিগত পর্যায়ে সাফল্য পাবেন। গুরুত্বপূর্ণ বিষয়গুলির মীমাংসা হবে। ব্যবস্থাপনার ক্ষেত্রে সাফল্য পাবেন। সমন্বয় ও সম্প্রীতির মাধ্যমে কার্যকারিতা বজায় রাখা হবে। বন্ধুদের সঙ্গে স্মরণীয় সময় কাটবে। সুনাম ও পদোন্নতির সুযোগ বাড়বে। বিভিন্ন ফলাফল অনুকূলে রাখা হবে। সতর্কতার সঙ্গে এবং গম্ভীরতার সঙ্গে কাজ করুন। আধিকারিকদের চোখ থাকবে আপনার দিকে। বিজ্ঞতার সঙ্গে কাজ করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করা হবে। ব্যবসায়ের গতি যেমন আশা করা হয়েছিল তেমনই থাকবে।

সিংহ রাশি – আজ আপনি সুখী মন দিয়ে সবাইকে মুগ্ধ করবেন। আপনি জিনিসগুলি দেখার একটি নতুন উপায় বিকাশ করবেন। সৃজনশীলতার উপর জোর দেওয়া হবে। শৈল্পিক দৃষ্টিভঙ্গি বজায় থাকবে। প্রশিক্ষণ এবং শিল্প দক্ষতার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। কাজের পরিকল্পনাগুলি সম্পূর্ণ করার চেষ্টা করবেন। অর্থনৈতিক দিকটি বিবেচনা করুন। পরিবেশ অনুকূলে থাকবে। আকর্ষণীয় অফার পাবেন। সব ক্ষেত্রেই আপনি ভালো করবেন। সংলাপের দিক থেকে গুরুত্বপূর্ণ আলোচনা হবে। অর্থনৈতিক ও বাণিজ্যিক প্রচেষ্টা গতি পাবে। আপনি সাহস ও দৃঢ়তার সঙ্গে এগিয়ে যাবেন। ব্যবসায় ধারাবাহিকতা বজায় থাকবে। সরকারি নির্দেশনা মেনে চলুন।

কন্যা রাশি – আজ আপনার গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে চিন্তা করা এবং পদক্ষেপ নেওয়া উচিত। প্রস্তুতি এবং যৌক্তিক মূল্যায়নের প্রচেষ্টা ছাড়া, সুবিধাগুলি প্রভাবিত হতে পারে। আর্থিক বিষয়ে টানাপড়েন থাকবে। সম্পর্কের ক্ষেত্রে অস্বস্তি হতে পারে। সংবেদনশীল যোগাযোগকে সহজতর করুন। পরিবারের সদস্যদের পরামর্শ মেনে চলুন। সতর্কতার সঙ্গে বিভিন্ন কাজ এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করা হবে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন। এই ব্যবস্থাকে আরও শক্তিশালী করা হবে। আপনি অন্যদের কাছে গুরুত্বপূর্ণ বিষয়গুলি বলতে দ্বিধাবোধ করবেন। কাজের চাপের কাছে মাথা নত করবেন না। অন্যের প্রত্যাশার দ্বারা প্রভাবিত হবেন না। অতিরিক্ত উত্তেজনা এবং আবেগপ্রবণ সিদ্ধান্তগুলি এড়িয়ে চলুন।

তুলা রাশি – আজ আপনি মানুষকে সংযুক্ত রাখতে এবং পারস্পরিক বোঝাপড়া বাড়াতে এগিয়ে থাকবেন। উদ্যোগের মনোভাব মানুষকে প্রভাবিত করবে। দায়িত্ব ভালোভাবে পালন করবেন। ব্যবসায় আশানুরূপ ফল পাবেন। আপনি বিভিন্ন দক্ষতা অর্জন করবেন। যোগাযোগ ব্যবস্থা ভালো থাকবে। আপনি লাভ এবং প্রভাব বৃদ্ধিতে সফল হবেন। সহকর্মী ও সহকর্মীদের সঙ্গে যোগাযোগ রেখে এগিয়ে যাবেন। কাছের লোকদের চোখ আপনার দিকে থাকবে। আপনি আপনার শৈল্পিক দক্ষতায় সবাইকে মুগ্ধ করবেন। কর্মজীবন ও ব্যবসায় সবাইকে সঙ্গে নিয়ে চলবেন। অংশীদারিত্বের প্রচেষ্টা অব্যাহত থাকবে। গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো সম্পন্ন করবেন। সিদ্ধান্ত এবং গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণে স্বাচ্ছন্দ্য বোধ করবেন।

বৃশ্চিক রাশি – আজ আপনি প্রজ্ঞা এবং ব্যবস্থাপনার সাথে আরও ভাল অবস্থানের দিকে এগিয়ে যাবেন। কর্মপরিকল্পনা অনুযায়ী গতি বজায় রাখা হবে। শিল্পকলায় দক্ষতা বৃদ্ধি পাবে। সাহসের উপর জোর দেওয়া হবে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ গ্রহণ করা হবে। আপনি আপনার লক্ষ্যের দিকে মনোনিবেশ করবেন। অধ্যবসায়ের সঙ্গে কাজ করবেন। বিভিন্ন ফলাফল অনুকূলে রাখা হবে। অন্যদের রক্ষা করার চেষ্টা চালিয়ে যাবেন। লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকবেন। আলোচনার উপর জোর দেওয়া হবে। বিচক্ষণতার সঙ্গে চেষ্টা করা হবে। কর্মক্ষেত্রে স্বচ্ছতা থাকবে। কর্মক্ষেত্রে স্বস্তি পাবেন। কর্মক্ষেত্রে সক্রিয় থাকবেন। ব্যবসায় ব্যবস্থাপনার ওপর জোর দেওয়া হবে। অর্থনৈতিক বিষয়ে গতি দেখাবেন।

ধনু রাশি – আজ আপনি পারস্পরিক বোঝাপড়া এবং আরও ভাল চুক্তির মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে ইতিবাচক ফলাফল পাবেন। ভাগ্যের শক্তির সাথে, আশেপাশের পরিবেশ প্রত্যাশার চেয়ে ভাল হবে। আবেগগত যোগাযোগে উৎকর্ষ বজায় রাখবে। মনের বিষয়ে উৎসাহ দেখাবেন। প্রজ্ঞা সুযোগ বৃদ্ধি করতে সাহায্য করবে। আপনি আপনার কর্মজীবনে যথাযথ পদক্ষেপ নেবেন। প্রিয়জনের সঙ্গে আনন্দঘন সময় কাটবে। অর্থনৈতিক প্রবৃদ্ধি ও উন্নয়নের সুযোগ থাকবে। আধুনিক পদ্ধতির প্রচার করা হবে। কর্মক্ষেত্রে যথাযথ স্থান বজায় রাখবে। সম্পর্কের উন্নতি করার চেষ্টা করবেন। চুক্তিতে নিয়ন্ত্রণ বজায় রাখা হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে উদ্যোগ নেওয়া অব্যাহত থাকবে।

মকর রাশি – আজ আপনার চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা অপ্রয়োজনীয় তথ্য এবং তথ্য দ্বারা প্রভাবিত হওয়া এড়িয়ে চলুন। মানুষ এবং তথ্যের উপর নির্ভর করুন। আবেগকে কথোপকথনে আধিপত্য বিস্তার করতে দেবেন না। কর্মক্ষেত্রে অতিরিক্ত সতর্ক থাকতে হবে। কুসংস্কার এবং গুজবের প্রভাবে পড়বেন না। বাড়িটি আকর্ষণীয় থাকবে। সম্পূর্ণ প্রস্তুতি এবং একটি দৃঢ় কৌশল নিয়ে প্রতিটি কাজ সম্পন্ন করুন। আপনার দায়িত্বগুলি ভালভাবে পালন করার চেষ্টা করুন। নম্রতা ও স্বাচ্ছন্দ্যের সঙ্গে লক্ষ্যের দিকে গতি বজায় রাখুন। ভারসাম্য ও নিয়মিততার ওপর জোর দিন। ব্যক্তিগত পারফরম্যান্স ভালো হবে। ব্যবসায়িক প্রচেষ্টা অব্যাহত থাকবে। আলোচনায় দ্বন্দ্ব এড়িয়ে চলুন। আচার-আচরণ স্বাভাবিক থাকবে।

কুম্ভ রাশি – আজ আপনারা দেশের মানুষের সঙ্গে যুক্ত থাকবেন। সরল জীবনযাপন উচ্চ চিন্তাভাবনার ধারণার উপর জোর দেবে। সবার সঙ্গে সহজভাবে কথা বলুন। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। উদ্যোগগুলি শক্তির দিক থেকে এগিয়ে থাকবে। বিভিন্ন বিষয়ে জ্যেষ্ঠতা বজায় রাখবেন। আরও ভালো সমন্বয় বজায় রাখা হবে। আমরা সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টা করব। আলোচনায় উদ্যোগ নেওয়া অব্যাহত রাখবে। আপনি আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়ে তুলবেন। যৌথ কার্যক্রম বৃদ্ধি পাবে। ইতিবাচক তথ্য বিনিময় অব্যাহত থাকবে। পেশাগত কাজে সময় ব্যয় করবেন। যোগাযোগে উৎকর্ষ বজায় রাখবে। সাহস ও শক্তি বিভিন্ন ক্ষেত্রে স্থান করে নেবে।

মীন রাশি – আজ আপনি নিজের অধিকার রক্ষায় বেশি আগ্রহী হবেন। অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সংকীর্ণতার অনুভূতি থাকতে পারে। পেশাদার বিষয়গুলিকে পাশে রাখার উপর জোর দেওয়া হবে।পরিবারে একটি মনোরম পরিবেশ থাকবে। সমকক্ষদের সংযুক্ত রাখবে। বিভিন্ন প্রচেষ্টাকে আরও উন্নত করার চেষ্টা করা হবে। পেশাদারদের দিকে নজর দেওয়া হবে। কাজের ধরন উন্নত করার প্রচেষ্টা বৃদ্ধি করুন। বহিরাগতদের সঙ্গে ব্যবহারে সতর্ক থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে পারস্পরিক আস্থা রেখে আপনি এগিয়ে যাবেন। যোগাযোগ ব্যবস্থা ভালো থাকবে। প্রত্যাশা অনুযায়ী পরিকল্পনা বাড়ান। পদ্ধতিগত বাধা রয়ে যেতে পারে। অধ্যবসায়ের সঙ্গে কাজ করুন।