Rare Planet Transit: ১০০ বছর পর একসঙ্গে লক্ষ্মী-নারায়ণ ও বুধাদিত্য রাজযোগ! ৩ গ্রহের মিলনে ৩ রাশির ভাগ্যে জুটবে অগাধ ধনসম্পত্তি ও অর্থ

Zodiac Signs: জ্যোতিষশাস্ত্রে মতে, এপ্রিল মাস অত্যন্ত বিশেষ হতে চলেছে। কারণ এই মাসে গ্রহের রাশি বদলের জেরে বেশ কিছু বিরল ও গুরুত্বপূর্ণ রাজযোগ গঠিত হতে চলেছে। বহু বছর পর গঠিত হবে শুভ যোগও। আগামী ৯ এপ্রিলেই বুধ গ্রহ মীন রাশিতে বিপরীতমুখী পর্বে পরিবর্তন হতে চলেছে। এছাড়া মীন রাশিতে অবস্থান করবে শুক্র ও সূর্য।

Rare Planet Transit: ১০০ বছর পর একসঙ্গে লক্ষ্মী-নারায়ণ ও বুধাদিত্য রাজযোগ! ৩ গ্রহের মিলনে ৩ রাশির ভাগ্যে জুটবে অগাধ ধনসম্পত্তি ও অর্থ
Follow Us:
| Updated on: Mar 30, 2024 | 1:02 PM

আর মাত্র একদিন বাকি, তারপরেই শুরু হবে এপ্রিল মাস। আর এই এপ্রিল মাস থেকে বাড়তে শুরু করবে গরমের তীব্রতা। সেইসঙ্গে গ্রহের রাশি বদলে তেজ বাড়বে শুভ প্রভাবেরও। জ্যোতিষশাস্ত্রে মতে, এপ্রিল মাস অত্যন্ত বিশেষ হতে চলেছে। কারণ এই মাসে গ্রহের রাশি বদলের জেরে বেশ কিছু বিরল ও গুরুত্বপূর্ণ রাজযোগ গঠিত হতে চলেছে। বহু বছর পর গঠিত হবে শুভ যোগও। আগামী ৯ এপ্রিলেই বুধ গ্রহ মীন রাশিতে বিপরীতমুখী পর্বে পরিবর্তন হতে চলেছে। এছাড়া মীন রাশিতে অবস্থান করবে শুক্র ও সূর্য। ফলে বুধ, শুক্র ও সূর্যের মিলনের জেরে বেশ কিছু রাজযোগ, যেগুলির প্রভাবে রাশির জাতক-জাতিকাদের ভাগ্যের চাবি খুলে যেতে পারে। ঘটতে পারে জীবনে অন্যতম সুবর্ণ সুযোগ। এছাড়া প্রায় ১০০ বছর পর, লক্ষ্মী নারায়ণ যোগ ও বুধাদিত্য রাজযোগ একসঙ্গে গঠিত হতে চলেছে। এর প্রভাবে মোট ৩টি রাশির উপর লক্ষ্মী-নারায়ণ ও শিবের আশীর্বাদ পরিপূর্ণ থাকে। ভাগ্যের চাকা ঘুরে গিয়ে জুটবে প্রচুর ধনসম্পদ ও অর্থ।

কর্কট রাশি: এই দুটি রাজযোগ এই রাশির জাতক-জাতিকাদের উপর শুভ ও ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। আর্থিক সমস্যা দূর হবে এই সময়ই। ব্যয় কম ও আয় বেশি হবে, যার কারণে ব্যাঙ্ক ব্যালেন্সও বাড়বে তরতরিয়ে। স্বাস্থ্যের উন্নতি হবে। বাড়িতে সুখের পরিবেশ তৈরি হবে।

সিংহ রাশি: রাজযোগ এই রাশির জাতকদের উপরও ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। কেরিয়ার ও ব্যবসায় দারুণ আয়ের মুখ দেখবেন আপনি। ছাত্রছাত্রীরা পড়াশোনায় আগ্রহী হবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার পড়ুয়াদের সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সমর্থনে প্রেমের ক্ষেত্রে সাফল্যের সুযোগ আসবে। বিয়ে পাকা হওয়ার সম্ভাবনা রয়েছে। সংসারে সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে আপনার।

মীন রাশি: কারণ লক্ষ্মী নারায়ণ যোগ ও বুধাদিত্য রাজযোগ মীন রাশিতে তৈরি হতে চলেছে, যার কারণে মীন রাশিতে শুভ ও ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। জমি, বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় যত বেশি অর্থ বিনিয়োগ করবেন, তত বেশি লাভ পাবেন আপনি। ভালো ও মোটা মাইনের চাকরির সুযোগ পাবেন।