Monthly Horoscope 2023: প্রেম ও অর্থ আসবে ভুরি ভুরি, কেরিয়ারে থাকবে নতুন আশঙ্কা! জানুন জানুয়ারির মাসিক রাশিফল

January Rashifal 2023: সারা মাস ধরে আপনার জীবনে কি কি ঘটার সম্ভাবনা রয়েছে এবং কি কি প্রতিকার মূলক ব্যবস্থা গ্রহণ করলে আপনি আপনার জীবনে আগত বাধা বিঘ্ন গুলি কাটিয়ে উঠতে পারবেন।

Monthly Horoscope 2023: প্রেম ও অর্থ আসবে ভুরি ভুরি, কেরিয়ারে থাকবে নতুন আশঙ্কা! জানুন জানুয়ারির মাসিক রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 30, 2022 | 4:12 PM

প্রতি মাসের শুরু থেকে, আগামী ৩০ দিনের জন্য পরিকল্পনা শুরু করা সম্ভব। জাতকরা তাদের সম্পূর্ণ মাসের গণনা হিসেবে এটি অনুসরণ করতে পারে এবং এর সাথে সাথে নিজেদের সম্পূর্ণ মাসের জীবনপঞ্জী পরিকল্পনা করতে পারে। এই ভাবে তারা সহজেই নিজেদের অন্যদের থেকে এগিয়ে রাখতে পারে ও তাদের দৈনন্দিন জীবনে আগত বাধা বিঘ্ন অতিক্রম করতে সক্ষম হন। সারা মাস ধরে আপনার জীবনে কি কি ঘটার সম্ভাবনা রয়েছে এবং কি কি প্রতিকার মূলক ব্যবস্থা গ্রহণ করলে আপনি আপনার জীবনে আগত বাধা বিঘ্ন গুলি কাটিয়ে উঠতে পারবেন।

মেষ রাশি: প্রেম এবং বিবাহিত জীবন ভাল কাটবে। সঙ্গীর প্রতি আকৃষ্ট হবেন। প্রেম সম্পর্কে মধুরতা থাকবে। সব কাজেই সঙ্গীর সম্পূর্ণভাবে সহযোগিতা পাবেন। নিজেকে সংযম করার চেষ্টা করবেন। কর্মজীবনের ক্ষেত্রে মেষ রাশির জাতক-জাতিকাদের আরও বেশি পরিশ্রমী হতে হবে। কর্মক্ষেত্রে সফল হতে পারবেন। স্বভাব সদয় রাখুন ও ধৈর্য ধরুন এবং সহকর্মীদের সমর্থন করুন। স্বাস্থ্যে এ মাসে আপনার ভালই যাবে। দৈনন্দিন রুটিনে ব্যায়াম ও স্বাস্থ্যকর খাবার অন্তর্ভুক্ত করুন।

উপায় – প্রতিদিন ভগবান হনুমান বা দেবী দুর্গার পুজো করুন।

বৃষ রাশি: জানুয়ারি মাসে নিজেকে নিয়ন্ত্রণ করুন। ইতিবাচক এবং নেতিবাচক উভয় ফলাফল দেখা যাবে। যারা ভ্রমণ করতে পছন্দ করেন তারা ব্যক্তিগত এবং পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। নিজের আত্মতৃপ্তির জন্য কিছু করতে পারেন। এ মাসের শুরুতে আপনার সিনিয়রদের সমালোচনার সম্মুখীন হতে পারেন। কেরিয়ারের এ মাসে কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। কিন্তু হাল ছাড়বেন না। জানুয়ারির মাঝামাঝি সময়ে আপনার স্বস্তিতে কাটবে। চাকরির ক্ষেত্রেও একটি ইতিবাচক পরিবেশ থাকবে। নতুন শক্তি নিয়ে সাফল্যের সিঁড়িতে এগিয়ে যাবেন।

উপায় – বেশি গাছ লাগান।

মিথুন রাশি: এ মাসটি মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য ভাল যাবে। এ মাসে ভ্রমণের অনেক সুযোগ পাবেন। সমস্যাগুলিকে সম্পূর্ণ উপেক্ষা করবেন না কারণ ছোট সমস্যাগুলি বড় সমস্যায় পরিণত হতে পারে। আয়ের নতুন উৎস পেতে পারেন। একটি নতুন ব্যবসায় বিনিয়োগ করার সম্ভাবনাও রয়েছে। কঠিন সময় বুদ্ধিমানের মত করে কাজ করা উচিত। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। সামগ্রিকভাবে, এই মাসে কর্মক্ষেত্রে ও সম্পর্কের ক্ষেত্রে সম্প্রীতি এবং ভালবাসা বজায় থাকবে। এই মাসে মানসিক চাপ থেকেও মুক্ত থাকবেন।

উপায় – তামার বাসনে জল পান করুন।

কর্কট রাশি: জানুয়ারি মাসে ব্যক্তিগত জীবন এবং কর্মজীবনে কিছুটা মনোনিবেশ করুন। কঠোর পরিশ্রমে ভাল ফল পাবেন। প্রেমের সম্পর্কে এ মাসে কোন নতুন ব্যক্তি জীবনে প্রবেশ করতে পারে। কাজ ও প্রেম জীবনের ভারসাম্য বজায় রাখতে হবে। কর্মজীবনও বেশ ভাল যাবে। সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পাবেন। একই সময়ে আপনি সহকর্মীদের সঙ্গে সামান্য সমস্যা আসতে পারেন। স্বাস্থ্যে এ মাসে আপনার বেশ ভালই কাটবে। আবহাওয়ার পরিবর্তনের কারণে হালকা কাশি-সর্দি-কাশি হতে পারে, তবে অল্প সময়ের মধ্যেই পুরোপুরি ফিট থাকবেন।

উপায় – রুপোর গ্লাসে বৃষ্টির জল রাখুন।

সিংহ রাশি: জানুয়ারি মাসে ভাল এবং খারাপ,দুটোই যাবে। প্রেম এবং বিবাহিত জীবন কেমন কাটবে? যারা ইতোমধ্যেই সম্পর্কের সমস্যার সম্মুখীনে আছেন, তারা একটি ভাল সম্পর্কে পড়তে পারেন। জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে একটু সতর্ক থাকতে হবে। বিবাহিত জীবনে উত্থান-পতন হতে পারে। কর্মজীবনে সিনিয়রদের সঙ্গে একটি দৃঢ় সম্পর্ক বজায় রাখতে হবে। কাজের চাপ বাড়বে। ব্যবসায়ীরা এ মাসে খুব বেশি বিনিয়োগ করবেন না।

উপায় – আপনার বাবার সঙ্গে ভালো সম্পর্ক তৈরি করুন।

কন্যা রাশি: এ মাসে প্রতিটি ক্ষেত্রে মিশ্র ফল দেবে। প্রেমের ব্যাপারে খুশি হবে মন। গোটা মাস রোমান্সে ভরপুর থাকবে। অনেক উচ্চাকাঙ্ক্ষা থাকলেও নিজের কাজ পূরণ করতে বেশ সময় লাগবে। কাজের প্রতি সর্বোচ্চ মনোযোগ দেবেন। অফিসে ওভারটাইম করতে হতে পারে, তবে এতে দোষের কিছু নেই। কাজের প্রতি নিষ্ঠা দেখে নিনিয়ররা মুগ্ধ হবেন। সহকর্মীদের সঙ্গে ভাল ব্যবহার করলে পরবর্তীকালে কাজে দেবে। স্বাস্থ্যের দিক থেকে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে। অতিরিক্ত সময় এবং অতিরিক্ত পরিশ্রমের কারণে বিশ্রাম পাবেন কম। মানসিক চাপ তৈরি হবে। সুস্থ থাকতে ও নিজের জন্য সময় কাটাতে ডায়েট ও ব্যায়াম করুন।

উপায় – বয়স্কদের ভোজন করান।

তুলা রাশি: জানুয়ারি মাসে এ রাশির জাতক-জাতিকারা মিশ্র ফল পাবেন। এ মাসে কোনও ধরনের ঝুঁকি নেবেন না। এ মাসের দ্বিতীয় ভাগে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন চাকুরিজীবীরা। চাকরি এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। কাজের পাশাপাশি পরিবারকেও সময় দিন। এতে সম্পর্ক উন্নত হবে। পারিবারিক জীবন সুখী হবে। ব্যবসায়িক ক্ষেত্রে আর্থিক সুবিধা পাবেন। চাকরির ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা থাকবে। নতুন গাড়ি কিনতে পারেন।

উপায় – ভগবান বিষ্ণু আর দেবী লক্ষীর পুজো করুন।

বৃশ্চিক রাশি: এ রাশির জাতক বা জাতিকাদের বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা সঠিক জায়গায় ব্যবহার করতে হবে। যারা নিজেদের ব্যবসা চালাচ্ছেন তাদের ব্যবসা সুষ্ঠু ও স্থিতিশীলভাবে চালানোর জন্য অর্থ সংক্রান্ত ব্যাপারে সময় নিন। ব্যক্তিগত বিষয়েও অনেক সতর্ক থাকতে হবে। পেশাগত এবং ব্যক্তিগত জীবনে ইতিবাচক ফলাফল পেতে পারেন।

উপায় – রূপোর গ্লাসে রাখা জল পান করুন।

ধনু রাশি: এই মাসে ধনু রাশির জাতক বা জাতিকারা স্বাস্থ্যের দিক থেকে ভালই থাকবেন। মঙ্গল গ্রহের অনুকূল অবস্থানের কারণে শরীর বেশ ভালই থাকবে। মানসিক চাপ থেকে দূরে থাকুন। এ মাসের দ্বিতীয়ার্ধে কর্মজীবনের ক্ষেত্রে আরও ভাল সুযোগ পাবেন। আপনার কাছের মানুষ যারা আছেন, তাদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। তাতে সম্পর্ক আরও মজবুত হবে। পরিবারকে নিয়ে কোথাও ঘুরতে চান। মাসের মাঝামাঝি সময় বেশ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

উপায় – বৃহস্পতির বীজ মন্ত্র জপ করুন।

মকর রাশি: এ রাশির জাতক বা জাতিকাদের জন্য এই মাসটি স্বাস্থ্য যাবে দারুণ। যদি ভাবেন কোনও প্রাণী বাড়িতে পুষবেন, তাহলে এ মাসে তা হতে পারে। কেরিয়ারে দিক থেকে আপনার সুনাম বজায় থাকবে। যদি একটি নতুন কাজ শুরু করতে চান তবে তাতেও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। জ্ঞানও বৃদ্ধি পাবে। শিক্ষার ক্ষেত্রেও অনেক কিছু শিখতে পারবেন। প্রেমজীবনে দারুণ রোমাঞ্চকর হতে চলেছে। অবিবাহিতদের জন্য খুব ভাল যাবে, কারণ কোনও পুরনো বন্ধুর সঙ্গে সম্পর্ক স্থাপনের সম্ভাবনা রয়েছে।

উপায় – ডাস্টবিন পূর্ব দিকে রাখুন।

কুম্ভ রাশি: এ রাশির জাতক বা জাতিকাদের জন্য এই মাসটি প্রতিটি ক্ষেত্রেই চমৎকার যাবে। শারীরিক এবং মানসিকভাবে সুস্থ থাকবে। কঠোর পরিশ্রম দিয়ে প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। পরিবার এবং বন্ধুদের সঙ্গে নিজের সুখ ও দুঃখ ভাগ করে নিন। তাতে পরিবারের সঙ্গে দারুণ সময় কাটাবেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের জোরে সম্মান এবং অর্থও পাবেন। পড়ুয়াদের জন্যও এই মাসটি অত্যন্ত শুভ হতে পারে। যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা বা প্রবেশিকা পরীক্ষায় দারুণ ফল করতে পারেন। চাপ কমাতে প্রতিদিন যোগ ও ধ্যান করতে পারেন।

উপায় – রাতের বেলায় ঠান্ডা জিনিস খাওয়া এড়িয়ে চলুন।

মীন রাশি: এই মাসটি এ রাশির জাতকবা জাতিকাদের জন্য সব ক্ষেত্রেই চমৎকার হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আপনার ভালো যাবে। খেলাধুলা বা শারীরিক ক্রিয়াকলাপের সঙ্গে জড়িত থাকতে পারেন। তবে আপনি ফিট এবং সুস্থ থাকতে আপনি সবকিছু করতে পারেন। এ মাসে আপনার আত্মবিশ্বাস থাকবে তুঙ্গে। মাসের শেষের দিকে ব্যবসায়িক ক্ষেত্রেও ভালো করতে পারবেন। শিক্ষার্থীরা লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। তবে অবশেষে সাফল্যও পাবেন। এ মাসে নিজে কোনও সিদ্ধান্ত নেবেন না।

উপায় – শনিবারের দিন দুঃস্থদের ভোজন বিতরিত করুন।