Dhanlakshmi 2024: ধনলক্ষ্মী যোগে লক্ষ্মীলাভ! আজ কোন কোন ভাগ্যবান রাশির কপাল খুলবে, জানুন

Lucky Zodiac Sign: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২২ মার্চ, শুক্রবার একটি খুব বিশেষ দিন। এদিন শুক্র প্রদোষ উপবাস পালিত হচ্ছে। এছাড়াও, ধন লক্ষ্মী যোগ ও রবি যোগ-সহ অনেক প্রভাবশালী যোগ গঠিত হয়েছে, ফলে ৫ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের উপর দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বর্ষিত হতে চলেছে।

Dhanlakshmi 2024: ধনলক্ষ্মী যোগে লক্ষ্মীলাভ! আজ কোন কোন ভাগ্যবান রাশির কপাল খুলবে, জানুন
Follow Us:
| Updated on: Mar 22, 2024 | 11:46 AM

ফাল্গুন পূর্ণিমা অত্যন্ত গুরুত্বের সঙ্গে পালন করা হয়। হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, হোলির দিন পালিত হবে ফাল্গুন পূর্ণিমাও। হোলির আগেই তৈরি হয়েছে ধনলক্ষ্মী যোগ। এদিন বিশেষ আচার মেনে যেমন লক্ষ্মীর আরাধনা করা হয়, তেমনি এদিন লক্ষ্মীলাভও হয়ে থাকে। শুক্রবার যেমন লক্ষ্মীর উপাসনা করা হয়, তেমনি এদিন শুক্র প্রদোষ তিথিতে তৈরি হয়েছে ধনলক্ষ্মী যোগ। যার ফলে আজকের দিনে সবচেয়ে বেশি লাভববান হবেন বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা। শিব ও লক্ষ্মীর আশীর্বাদে শুক্রবার কোন কোন জাতক-জাতিকাদের কপাল খুলে যেতে পারে, তা জেনে নেওয়া উচিত।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২২ মার্চ, শুক্রবার একটি খুব বিশেষ দিন। এদিন শুক্র প্রদোষ উপবাস পালিত হচ্ছে। এছাড়াও, ধন লক্ষ্মী যোগ ও রবি যোগ-সহ অনেক প্রভাবশালী যোগ গঠিত হয়েছে, ফলে ৫ রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের উপর দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বর্ষিত হতে চলেছে।

মিথুন রাশি

আগামী ২২মার্চ মিথুন রাশির জাতক-জাতিকাদের আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আয় বাড়তে পারে। পরিবারের প্রয়োজন ও সুবিধার জন্যও অনেক টাকা ব্যয় হতে পারে। হোলির আগেই বন্ধু-বান্ধব ও পরিবারকে নিয়ে নানা অনুষ্ঠানে মেনে থাকবেন। পেশা ও বিনিয়োগের জন্য সময় শুভ।

কন্যা রাশি

এই রাশির জাতক-জাতিকারা দেবী লক্ষ্মীর কৃপায় একাধিক উৎস থেকে অর্থ হাতে আসবে। আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। প্রেম জীবনে আসবে সুখের বন্যা। বিদেশে যাওয়ার স্বপ্ন থাকলে তা ইচ্ছাপূরণ হতে পারে। বেকাররা মোটা মাইনের চাকরির খোঁজ পেতে পারেন।

তুলা রাশি

এই রাশির জাতকদের জন্য আজকের দিনটি দারুণ কাটবে। অর্থ উপার্জনের অনেক সুযোগ থাকবে। হঠাত্‍ করে হাতে অর্থ আসতে পারেন। সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি পাবেন। চাকরির ক্ষেত্রে প্রশংসা পাবেন, সম্মান বাড়বে।

ধনু রাশি

এই রাশির জাতক-জাতিকারা আজ অর্থসঞ্চয়ে সাফল্য পেতে পারেন। কাজে সাফল্য পাবেন। কোনও শুভ ও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারবেন। কর্মক্ষেত্রে সফল ও উন্নতি পেতে পারেন।

কুম্ভ রাশি

এই রাশিরর জাতক-জাতিকারা প্রেমের সঙ্গীর সঙ্গে একান্তে সময় কাটানোর সুযোগ পাবেন। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আইনি বিষয়ে সাফল্য পেতে পারেন। পরিবারে সুখবর আসতে পারে।