Terrorists killed: ভোটের আগে জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসের ছক? নিরাপত্তা বাহিনীর সঙ্গে লড়াইয়ে নিকেশ ৩ জঙ্গি

Terrorists killed: সেনার স্পেশাল ফোর্স এবং জম্মু ও কাশ্মীর পুলিশ যৌথভাবে অভিযান চালায়। কাঠুয়া জেলায় অভিযানে ৩ জঙ্গিকে নিকেশ করেছে নিরাপত্তা বাহিনী। ভোটের আগে কি জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসবাদের ছক কষছে জঙ্গিরা?

Terrorists killed: ভোটের আগে জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসের ছক? নিরাপত্তা বাহিনীর সঙ্গে লড়াইয়ে নিকেশ ৩ জঙ্গি
কাঠুয়ায় নিকেশ ৩ জঙ্গি
Follow Us:
| Updated on: Sep 11, 2024 | 8:23 PM

শ্রীনগর: আর কয়েকদিন পরই জম্মু ও কাশ্মীরে বিধানসভা নির্বাচনের প্রথম দফার ভোট। তার আগে কি সেখানে সন্ত্রাসবাদের ছক কষছে জঙ্গিরা? গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ৩ জঙ্গিকে নিকেশ করল নিরাপত্তা বাহিনী। কাঠুয়া জেলায় এদিন অভিযান চালায় নিরাপত্তা বাহিনী।

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে এদিন উধমপুর এলাকায় অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এলাকা ঘিরে ফেলার পর গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। শুরু হয় গুলির লড়াই। তাতেই তিন জঙ্গি নিহত হয়েছে। এখনও পর্যন্ত মৃত দুই জঙ্গির দেহ উদ্ধার করা গিয়েছে।

২০১৪ সালের পর এই প্রথম জম্মু ও কাশ্মীরে বিধানসভা নির্বাচন হচ্ছে। তিন দফায় ভোটগ্রহণ হবে। প্রথম দফার ভোটগ্রহণ ১৮ সেপ্টেম্বর। তার আগে জঙ্গিরা সন্ত্রাস ছড়াতে পারে আশঙ্কা। ভোটের জন্য জম্মু ও কাশ্মীরের কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এই খবরটিও পড়ুন

এদিনই আবার আখনুর সেক্টরে বিনা প্ররোচনায় পাকিস্তানি সেনা গুলি চালাতে থাকে। তাতে এক বিএসএফ জওয়ান জখম হয়েছেন। পাল্টা জবাব দেন বিএসএফ জওয়ান। বিএসএফ জানিয়েছে, সীমান্তে তারা সবসময় সজাগ রয়েছে।