CRPF suicide: শচীন তেন্ডুলকরের বাড়িতে ছিলেন দীর্ঘদিন, গুলি চালিয়ে আত্মঘাতী প্রকাশ

CRPF suicide: প্রকাশের পরিবারে রয়েছেন স্ত্রী ও ভাই। গত কয়েকদিন ধরে তিনি জলগাঁওয়ের বাসায়। বুধবার রাত ২টোর দিকে রিভলভার থেকে গুলির শব্দ শোনা যায়।

CRPF suicide: শচীন তেন্ডুলকরের বাড়িতে ছিলেন দীর্ঘদিন, গুলি চালিয়ে আত্মঘাতী প্রকাশ
আত্মঘাতী সিআরপিএফ জওয়ানImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Updated on: May 16, 2024 | 6:39 PM

মুম্বই: নিজের বাড়িতে সার্ভিস রিভলভার থেকে গুলি চালিয়ে আত্মঘাতী হলেন এক সিআরপিএফ জওয়ান। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মুম্বইয়ের জলগাঁওতে। শচীন তেন্ডুলকরের বাড়িতে গার্ড হিসেবে কাজ করতেন তিনি। জলগাঁওয়ের জামনারে নিজের বাড়িতে আত্মঘাতী হন। মৃতের নাম প্রকাশ গোবিন্দ কাপাড়ে। কেন এভাবে নিজেকে শেষ করে দিলেন তিনি, সেই প্রশ্নের উত্তর এখনও স্পষ্ট নয়।

গত ১৫ বছর ধরে মুম্বইতে সিআরপিএফের গোরেগাঁও ইউনিটে কর্মরত ছিলেন প্রকাশ। দীর্ঘদিন ধরে গার্ডের কাজ করতেন তিনি। শুধু শচীন তেন্ডুলকরের বাসায় নয়, তার আগে মন্ত্রী নারায়ণ রানে এবং ছগান ভুজবলের জন্যও গার্ডের কাজ করতেন তিনি।

প্রকাশের পরিবারে রয়েছেন স্ত্রী ও ভাই। গত কয়েকদিন ধরে তিনি জলগাঁওয়ের বাসায়। বুধবার রাত ২টোর দিকে রিভলভার থেকে গুলির শব্দ শোনা যায়। এরপরই ছুটে যান পরিবারের সদস্যরা।

তাঁর আত্মহত্যার খবর ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন সঙ্গে সঙ্গে তাঁর বাড়িতে ছুটে যায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। প্রকাশের আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে পুলিশ। পরিবারিক অশান্তি নাকি অর্থনৈতিক চাপ, তা বুঝতে পারছেন না তদন্তকারীরা।