সুপুরির পাল্টা জবাব নারকেল! রাজের পর এবার হামলা উদ্ধব ঠাকরের কনভয়ে

Uddhav Thackeray's Convoy Attack: থানে-তে একটি দলীয় সভায় যোগ দিতে যাচ্ছিলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী। গড়করী রঙ্গয়াতনে ঢুকতেই উদ্ধব ঠাকরের কনভয় লক্ষ্য করে হামলা হয়। কনভয়ের ১৫-১৭টি গাড়ি লক্ষ্য করে নারকেল, টমেটো, গোবর ও চুড়ি ছোড়া হয়। উদ্ধব ঠাকরে যে গাড়িতে ছিলেন, তাতেও নারকেল ছুড়ে মারা হয়।

সুপুরির পাল্টা জবাব নারকেল! রাজের পর এবার হামলা উদ্ধব ঠাকরের কনভয়ে
উদ্ধব ঠাকরের কনভয়ে হামলা।Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 11, 2024 | 10:46 AM

মুম্বই: ইটের বদলে পাটকেল শুনেছেন, কিন্তু সুপুরির বদলে নারকেল শুনেছেন কখনও? ভাই-ভাইয়ে বিবাদে এমন হামলার মুখেই পড়তে হল মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে। শনিবার হামলা হয় উদ্ধব ঠাকরের কনভয়ে। নারকেল, গোবর ছুড়ে মারা হয় উদ্ধব ঠাকরের কনভয়ে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। হামলার দায় স্বীকার করে নিয়েছে মহারাষ্ট্র নব নির্মাণ সেনার কর্মীরা। তাদের দাবি, শুক্রবার এমএসএন নেতা রাজ ঠাকরের কনভয়ে হামলার জবাবেই এই হামলা চালানো হয়েছে।

জানা গিয়েছে, শনিবার মুম্বইয়ের থানে-তে একটি দলীয় সভায় যোগ দিতে যাচ্ছিলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী। গড়করী রঙ্গয়াতনে ঢুকতেই উদ্ধব ঠাকরের কনভয় লক্ষ্য করে হামলা হয়। কনভয়ের ১৫-১৭টি গাড়ি লক্ষ্য করে নারকেল, টমেটো, গোবর ও চুড়ি ছোড়া হয়। উদ্ধব ঠাকরে যে গাড়িতে ছিলেন, তাতেও নারকেল ছুড়ে মারা হয়। ঘটনাকে কেন্দ্র করে ব্য়াপক চাঞ্চল্য ছড়ায়, বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

মহারাষ্ট্র নবনির্মাণ সেনা এই হামলার দায় স্বীকার করে নিয়েছে। তারা জানিয়েছে, রাজ ঠাকরের কনভয়ে হামলার পাল্টা জবাবেই উদ্ধব ঠাকরের কনভয়ে হামলা চালানো হয়েছে। শিবসেনা (ইউবিটি)-কে হুঁশিয়ারি দিয়ে এমএনএস নেতারা বলেছে, “রঙ্গয়াতনে পৌঁছেছি। এরপরে আপনার (উদ্ধব ঠাকরে) বাড়িতে পৌঁছে যাব।”

প্রসঙ্গত, শুক্রবারই মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান নেতা রাজ ঠাকরের কনভয়ে হামলা চলে। একদল মানুষ টমেটো ও সুপুরি ছুড়ে মারে এমএনএস নেতার কনভয় লক্ষ্য করে। এর পাল্টা জবাবেই তাঁর দলের কর্মীরা শনিবার শিবসেনা (ইউবিটি)-র প্রধান তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কনভয়ে হামলা করে।

উদ্ধব ঠাকরের কনভয়ে হামলার ঘটনায় পুলিশ কয়েকজনকে আটক করেছে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)