Partha And Arpita: একা ED নয়, পার্থ-অর্পিতাকে সাঁড়াশি চাপ দিতে আসরে আরও এক এজেন্সি

Partha And Arpita: বর্তমানে পার্থ-অর্পিতা দু'জনেই জেলে রয়েছেন। সূত্রের খবর, পৃথক মামলা শুরুর পর তাঁরা একাধিকবার পার্থর বান্ধবীকে জেলে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন। তাঁর সম্পত্তি ও টাকার উৎস জানতে চান। আয়কর দফতর সূত্রে জানা যায়, সম্পত্তিগুলি নিজের স্বীকার করলেওএ ই সম্পত্তি যে টাকায় কেনা হয়েছে তার উৎস জানাতে পারেননি অর্পিতা।

Partha And Arpita: একা ED নয়, পার্থ-অর্পিতাকে সাঁড়াশি চাপ দিতে আসরে আরও এক এজেন্সি
পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায় Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2024 | 2:18 PM

কলকাতা: আরও বিপাকে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়। ইডির পর এবার আয়কর দফতরের স্ক্যানারে তাঁদের সম্পত্তি। রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী ও তাঁর বান্ধবীর সম্পত্তি বাজেয়াপ্ত করার প্রক্রিয়া শুরু করল আয়কর দফতর।

বর্তমানে পার্থ-অর্পিতা দু’জনেই জেলে রয়েছেন। সূত্রের খবর, পৃথক মামলা শুরুর পর তাঁরা একাধিকবার পার্থর বান্ধবীকে জেলে গিয়ে জিজ্ঞাসাবাদ করেন। তাঁর সম্পত্তি ও টাকার উৎস জানতে চান। আয়কর দফতর সূত্রে জানা যায়, সম্পত্তিগুলি নিজের স্বীকার করলেওএ ই সম্পত্তি যে টাকায় কেনা হয়েছে তার উৎস জানাতে পারেননি অর্পিতা। জানা গিয়েছে, আয়কর আধিকারিকরা এখনও পর্যন্ত ১৬ সম্পত্তি চিহ্নিত করেছে।

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি মামলায় দীর্ঘদিন ধরে জেলে পার্থ ও অর্পিতা। ইডির হাতে গ্রেফতার হয়েছিলেন দুজন। সেই সময় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থর বান্ধবীর বাড়ি থেকে কাঁড়ি-কাঁড়ি টাকা মেলে। উদ্ধার হয় প্রচুর গহনাও। পরবর্তীতে প্রথমবার তথাকথিত বান্ধবীকে নিয়ে মুখ খোলেন তিনি। পার্থ পরিষ্কার জানিয়ে দেন, অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হওয়া সম্পত্তি নিজের নয়।