Raju Naskar: ওড়িশার হোটেল থেকে গ্রেফতার বেলেঘাটায় গুলিকাণ্ডে মূল অভিযুক্ত রাজু নস্কর

Odisha: বেলেঘাটায় সংঘর্ষের ঘটনার পরই দিনই ২১ জনকে গ্রেফতার করেছিল। কিন্তু মূল অভিযুক্ত রাজু ও তাঁর কয়েক জন সঙ্গী পলাতক ছিলেন। অবশেষে তাঁদের ওড়িশা থেকে গ্রেফতার করল গুণ্ডা দমন শাখা।

Raju Naskar: ওড়িশার হোটেল থেকে গ্রেফতার বেলেঘাটায় গুলিকাণ্ডে মূল অভিযুক্ত রাজু নস্কর
রাজু নস্কর
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2023 | 8:34 AM

বেলেঘাটা: কলকাতার বেলেঘাটায় গুলি চালনার ঘটনার সাত দিন পর গ্রেফতার হল ঘটনার মূল অভিযুক্ত রাজু নস্কর। তৃণমূল নেতা রাজু নস্করের বিরুদ্ধে তৃণমূল কার্যালয়ে আগ্নেয়াস্ত্র মজুতের অভিযোগ উঠেছিল। সেই গুলি চালানার ঘটনায় ইতিমধ্যে একাধিক জনকে গ্রেফতার করেছিল পুলিশ। অবশেষে গ্রেফতার হলেন মূল অভিযুক্ত রাজু নস্কর। ঘটনার পর রাজু ওড়িশায় পালিয়ে গিয়েছিল বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। ওড়িশার গোপালপুরের হোটেলে ছিল রাজু-সহ ৪ জন। রাজু ও তার তিন জন সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশের গুন্ডা দমন শাখা।

গত রবিবার বেলেঘাটার ৩৪ নম্বর ওয়ার্ডে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। রাজু নস্কর ও অলকানন্দা দাসের অনুগামীদের মধ্যে গণ্ডগোল লেগেছিল। অলকের অনুগামীদের অভিযোগ ছিল, দলীয় কার্যালয়ে আগ্নেয়াস্ত্র মজুত করতেন রাজু। রাজুর অফিসে গেলে সেখান থেকে গুলি চালানো হয়েছিল বলে অভিযোগ করে অলকানন্দের শিবির। সেই গুলিকাণ্ডে এক জন আহতও হন। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন রাজু। তাঁর বিরোধী শিবিরের দাবি ছিল, আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনা দেখিয়ে দিয়েছে রাজু হিংসাত্মক কার্যকলাপের সঙ্গে যুক্ত রয়েছেন। যদিও রাজু নস্করের থেকে স্বরাদ নস্করের দাবি ছিল, “অফিস থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার ষড়যন্ত্র।”

বেলেঘাটায় সংঘর্ষের ঘটনার পরই দিনই ২১ জনকে গ্রেফতার করেছিল। কিন্তু মূল অভিযুক্ত রাজু ও তাঁর কয়েক জন সঙ্গী পলাতক ছিলেন। অবশেষে তাঁদের ওড়িশা থেকে গ্রেফতার করল গুণ্ডা দমন শাখা।