Rituparna Sengupta: প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ED দফতর থেকে বেরলেন ঋতুপর্ণা, মুখ খুললেন নথি নিয়ে

Rituparna Sengupta: রেশন দুর্নীতি মামলার তদন্তে তলব করা হয়েছে ঋতুপর্ণাকে। তাঁর এক সংস্থার সঙ্গে লেনদেন নিয়ে প্রশ্ন তুলেছে ইডি। সে বিষয়েই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছে বলে সূত্রের খবর।

Rituparna Sengupta: প্রায় ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ED দফতর থেকে বেরলেন ঋতুপর্ণা, মুখ খুললেন নথি নিয়ে
সিজিও কমপ্লেক্স থেকে বেরচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্তImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2024 | 6:15 PM

কলকাতা: বুধবার দুপুর ১ টা নাগাদ সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে প্রবেশ করেছিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একটানা প্রায় ৫ ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ। রেশন দুর্নীতি মামলায় নাম জড়ানোয় তলব করা হয়েছিল তাঁকে। ইডি অফিস থেকে বেরনোর পর সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন তিনি। কেন তলব করা হয়েছিল, সে কথাও উল্লেখ করেছেন অভিনেত্রী।

রেশন দুর্নীতি মামলার তদন্তে উঠে এসেছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। তাঁর এক সংস্থায় দুর্নীতির কয়েক লক্ষ টাকা ঢুকেছে বলে তথ্য সামনে এসেছে। সেই কারণেই তাঁকে ইডি দফতরে তলব করা হয়েছিল। এর আগে হাজিরা এড়িয়ে গেলেও বুধবার দুপুরেই ঠিকসময়ে পৌঁছে যান তিনি।

ঢোকার সময় কোনও কথা না বললেও এদিন বিকেলে ইডি দফতর থেকে বেরনোর সময় সংবাদমাধ্যমের সামনে দাঁড়িয়ে পড়েন তিনি। প্রশ্নের মুখে তিনি জানান, তাঁর কাছে বেশ কিছু নথি চাওয়া হয়েছিল। সেই নথি তিনি আধিকারিকদের হাতে তুলে দিয়েছেন। তাঁর সহযোগিতায় ইডি খুশি বলে উল্লেখ করেছেন ঋতুপর্ণা।

অভিনেত্রী বলেন, “কিছু নথি চাওয়া হয়েছি, সেগুলো দিয়েছি। ওরাও সহযোগিতা করেছে, আমিও সহযোগিতা করেছি। এর থেকে বেশি এখন আর কিছু বলতে পারব না।” কোন লেনদেন নিয়ে প্রশ্ন উঠেছে, তাঁর সংস্থায় আদৌ কোনও টাকা গিয়েছিল কি না, এসব কোনও প্রশ্নের উত্তর দেননি অভিনেত্রী।