Murder Case in Behala: কাকিমার সঙ্গে অবৈধ সম্পর্ক! সন্দেহের বশেই ‘খুন’ ভাইপোকে

Murder Case in Behala: মঙ্গলবার রাতে বাড়ির সামনেই কাকা ও ভাইপোর হাতাহাতি হয়েছে বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

Murder Case in Behala: কাকিমার সঙ্গে অবৈধ সম্পর্ক! সন্দেহের বশেই 'খুন' ভাইপোকে
মৃত্যু হয়েছে ভাইপো দেবজিতের
Follow Us:
| Edited By: | Updated on: Aug 17, 2022 | 1:56 PM

বেহালা : ফের শহরে খুনের ঘটনা। ভাইপোর মৃত্যুতে খুনের অভিযোগ উঠল কাকার বিরুদ্ধে। বুধবার সকালেই কাকাকে গ্রেফতার করা হয়েছে। বেহালা অঞ্চলের ঠাকুরপুকুর থানা এলাকার ঘটনা। অভিযোগ, রড দিয়ে এলোপাথাড়ি মারধর করা হয় দেবজিৎ দাস নামে এক যুবককে। রাতে আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই মৃত্যু হয় তাঁর। কাকা অর্ণব দাসকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। খুনের কারণ কী, তা জানার চেষ্টা করছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে তাঁর স্ত্রীর সঙ্গে ভাইপোর বিশেষ সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন অর্ণব দাস।

বেহালার সখের বাজার এলাকার ঘটনা। পুলিশ সূত্রে খবর, মঙ্গল রাতে কাকা অর্ণবের সঙ্গে ভাইপো দেবজিতের বচসা শুরু হয়। সেই বচসা এতটাই চরম পর্যায়ে পৌঁছয় যে, রাস্তায় নেমে হাতাহাতি শুরু হয় দুজনের মধ্য়ে। ঘটনায় দেবজিৎ আহত হওয়ার পর তাঁকে পেলে কাকা অর্ণব বাড়ির ভিতরে পালিয়ে যান বলেই অভিযোগ। এরপরই অসুস্থ বোধ করেন দেবজিৎ। প্রতিবেশীরা জানিয়েছেন, রাত ১০ টা নাগাদ হাতাহাতির ঘটনা ঘটে কাকা ও ভাইপোর মধ্য়ে। দেবজিৎ বুকে ব্যাথা হওয়ার কথা জানানো পর স্থানীয় বাসিন্দারাই তাঁকে বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। রাত ১ টা নাগাদ হাসপাতালে মৃত্য হয় দেবজিতের। এরপরই অর্ণব দাসের বিরুদ্ধে খুনের অভিযোগ জানায় তাঁর পরিবার।

এলাকার বাসিন্দাদের দাবি, কাকিমার সঙ্গে ভাইপো দেবজিৎ দাসের অবৈধ সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন কাকা অর্ণব। সেই সন্দেহের জেরেই এই ঘটনা ঘটেছে বলে অনুমান। দেবজিতের মা জানিয়েছেন, কাকার বাড়িতে দেবজিতের যাতায়াত ছিল ঠিকই তবে কোনও সম্পর্কের কথা তিনি জানতেন না। ঘটনার সময় তিনি ছিলেন না বলেই জানিয়েছেন দেবজিতের মা। তিনি বলেন, ‘এমন মারল যে আমার ছেলের মৃত্যু হল! অভিযুক্তের অবিলম্বে শাস্তি চাই।’

সোমবার রাতেই আরও একটি ভয়াবহ খুনের ঘটনা ঘটে কলকাতায়। ইকবালপুরে টাকা নিয়ে বচসার জেরে এক যুবককে খুন করা হয় বলে অভিযোগ। মায়ের সামনেই খুন করা হয় সন্দীপ পুন নামে ওই যুবককে।