প্রাইড মান্থ সেলিব্রেশনে ট্রাই করুন রেনবো আইশ্যাডো

আপনার সাজেও আনতে পারেন রামধনুর সাত রং। ট্রাই করুন রেনবো আইশ্যাডো। দুই চোখে আলাদা করেও সাত রঙের আইশ্যাডো লুক তৈরি করতে পারেন।

প্রাইড মান্থ সেলিব্রেশনে ট্রাই করুন রেনবো আইশ্যাডো
মেকআপ আর্টিস্ট শ্রেয়া চোপড়ার ইনস্টাগ্রাম পেজ থেকে ছবিটি গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 7:35 PM

প্রাইড মান্থ চলছে। এলজিবিটিকিউআইএ কমিউনিটির জার্নি সারা বছর ধরেই শ্রদ্ধা করা উচিত। তবুও প্রাইড মান্থ যেন আলাদা সেলিব্রেশনের সময়। রামধনুর রঙে রাঙিয়ে সহ নাগরিকদের পাঠান ভালবাসার বার্তা। আপনার সাজেও আনতে পারেন রামধনুর সাত রং। ট্রাই করুন রেনবো আইশ্যাডো। দুই চোখে আলাদা করেও সাত রঙের আইশ্যাডো লুক তৈরি করতে পারেন। কীভাবে রেনবো আইশ্যাডো লুক তৈরি করবেন, তারই সাজেশন দেওয়ার চেষ্টা করলাম আমরা।

১) এক্সপেরিমেন্টাল লুক ট্রাই করতে চাইলে, হাতের কাছে সব রকমের উপকরণ থাকা দরকার। এই লুকের জন্য অন্যতম হল রকমারি আইশ্যাডো ব্রাশ। প্রথমেই গোলাপি শেডের আইশ্যাডো চোখের ইনার কর্নারে অ্যাপ্লাই করে উপর দিকে টেনে দিন।

২) গোলাপি দিয়ে বেস তৈরি করে নিন। যে কোনও রং ধরাতে সুবিধে হবে। এরপর ব্রাশের সাহায্যে ব্লু স্পার্ক চোখের আউটার কর্নার থেকে লাগিয়ে ব্লেন্ড করে নিন।

৩) ফ্ল্যাট আইশ্যাডো ব্রাশের সাহায্যে নীল আইশ্যাডোর ঠিক পরেই গোল্ডেন শ্যাডো লাগান। সবুজ আইশ্যাডো দিয়ে শার্প উইঙ্গ তৈরি করতে হবে। আউটার কর্নার গিয়ে শুরু করে ভিতরের দিতে ব্রাশ টানবেন। ব্যবহার করা সব কটা রং যাতে ভাল ভাবে মিশে যায়, সেটা খেয়াল রাখতে হবে।

৪) এ বার স্মল পয়েন্টেড আইশ্যাডো ব্রাশের সাহায্যে হলুদ রং অ্যাপ্লাই করুন। লোয়ার ল্যাশ লাইনে অ্যাপ্লাই করুন এই রং।

৫) ডিপ আইলাইনার ব্যবহার করে লুক কমপ্লিট করুন। চোখের ভিতর থেকে লাইন টানতে শুরু করে বাইরে পর্যন্ত নিয়ে যান। ওয়াটারপ্রুফ লাইনার ব্যবহার করুন। হোয়াইট আইলাইনার দিয়ে হাইলাইট করতে পারেন।

আরও পড়ুন, লিচু দিয়ে তৈরি এই পাঁচটি ফেস প্যাক ত্বক ভাল রাখবে