আইএসএলে দল পেলেন না বেইতিয়া !

কলকাতা:সতীর্থ ফ্রান গঞ্জালেজকে এবার দেখা যাবে আইএসএলের দল বেঙ্গালুরু এফসিতে। কিন্তু গত মরসুমে আইলিগজয়ী মোহনবাগানের অন্যতম সুপারস্টারের কপালে জুটল না কোনও আইএসএলের দল। চলতি মরসুমে পঞ্জাব এফসির জার্সি গায়ে দেখা যাবে বেইতিয়াকে। বুধবারই  সরকারিভাবে পঞ্জাব এফসির পক্ষ থেকে ঘোষণা করা হল, জোসেফ বেইতিয়ার নাম। গত মরসুম শেষে বেইতিয়াকে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। মোহনবাগানের প্রাক্তন কোচ […]

আইএসএলে দল পেলেন না বেইতিয়া !
পঞ্জাব এফসিতে বেইতিয়া
raktim ghosh

|

Nov 21, 2020 | 11:25 AM

কলকাতা:সতীর্থ ফ্রান গঞ্জালেজকে এবার দেখা যাবে আইএসএলের দল বেঙ্গালুরু এফসিতে। কিন্তু গত মরসুমে আইলিগজয়ী মোহনবাগানের অন্যতম সুপারস্টারের কপালে জুটল না কোনও আইএসএলের দল। চলতি মরসুমে পঞ্জাব এফসির জার্সি গায়ে দেখা যাবে বেইতিয়াকে।

বুধবারই  সরকারিভাবে পঞ্জাব এফসির পক্ষ থেকে ঘোষণা করা হল, জোসেফ বেইতিয়ার নাম। গত মরসুম শেষে বেইতিয়াকে নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। মোহনবাগানের প্রাক্তন কোচ কিবু ভিকুনার কেরালা ব্লাস্টার্সে যোগদানের পর তৈরি হয় বেইতিয়ার কেরালা দলের সঙ্গে যোগ দেওয়ার জল্পনা। কিন্তু গত মরসুমে বাগানের হয়ে ফুল ফোটানো বেইতিয়াকে শেষপর্যন্ত নেওয়ার আগ্রহ দেখাল না কোনও আইএসএলের দল।

অবশেষে পঞ্জাব এফসিতে সই করলেন এই স্প্যানিশ তারকা ফুটবলার। বুধবার বেইতিয়ার পাশাপাশি নতুন মরসুমে আরও এক বিদেশি ভুটানের চেঞ্চোকে নেওয়ার কথাও ঘোষণা করল পঞ্জাব এফসি। শুধু এই দুই বিদেশিই নয়, ভারতের তারকা মিডিও বিক্রমজিৎ সিংহকেও পরের মরসুমে দলে নিল পঞ্জাবের দল। আগামি আইলিগের আগে চমকপ্রদ যে দল বানাবে তাঁরা, তাদের রিক্রুটমেন্টেই তা স্পষ্ট করছে পঞ্জাব এফসি।

সামনে চেঞ্চো-বেইতিয়া। পঞ্জাব এফসির কর্তাদের আশা, আসন্ন আইলিগে মহমেডান স্পোর্টিং, রিয়াল কাশ্মীরের মত বড় দলের বিরুদ্ধে তাঁদের দল চমকে দেবে পারফরম্যান্সে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla