কেন তাঁরা ফেভারিট? প্রস্তুতি ম্যাচেও প্রমাণ দিচ্ছেন লুকাকুরা

ম্যাচের  ৩৮ মিনিটে লুকাকুর গোলে এগিয়ে যায় বেলজিয়াম। আসন্ন ইউরোতে বিপক্ষের গোলমুখ খেলতে বেলজিয়ামদের সেরা ভরসার নাম লুকাকু। প্রাক্তন ম্যান ইউ তারকা এদিনও ছিলেন অপ্রতিরোধ্য। 

কেন তাঁরা ফেভারিট? প্রস্তুতি ম্যাচেও প্রমাণ দিচ্ছেন লুকাকুরা
জয়ের পর সেলিব্রেশন লুকাকুর
raktim ghosh

|

Jun 07, 2021 | 6:23 PM

ব্রাসেলসঃ ইউরো কাপের(EURO 2021) আগে নিজেদের শক্তি একবার ঝালাই করে নেওয়া। ফেভারিট হিসেবে শুরু করছে বলে কথা। প্রতিপক্ষ ক্রোয়েশিয়ারও (CROATIA) একই তাগিদ। আর সেই লড়াইয়ে ঘরের মাঠে মদ্রিচদের(LUKA MODRIC) হারিয়ে ইউরোর আগে প্রয়োজনীয় আত্মবিশ্বাস পেয়ে গেল বেলজিয়াম(BELGIUM)। সোমবার ইউরো কাপের প্রস্তুতি ম্যাচে ক্রোয়েশিয়াকে ১-০ গোলে হারিয়ে দিল ইডেন অ্যাজাররা(EDEN HAZARD)।

প্রস্তুতি ম্যাচ হলেও, এদিন বেলজিয়াম ও ক্রোয়েশিয়া-দুই দলই নিজেদের পূর্ণ শক্তি নিয়ে নামে নব্বই মিনিটের লড়াইয়ে। ঘরের মাঠে খেলা। তাই খানিকটা অ্যাডভান্টেজ ছিল বেলজিয়ানদের। তবে শুরু থেকেই চাপ বাড়াচ্ছিল ক্রোয়েশিয়াও। ম্যাচের  ৩৮ মিনিটে লুকাকুর গোলে এগিয়ে যায় বেলজিয়াম। আসন্ন ইউরোতে বিপক্ষের গোলমুখ খেলতে বেলজিয়ামদের সেরা ভরসার নাম লুকাকু। প্রাক্তন ম্যান ইউ তারকা এদিনও ছিলেন অপ্রতিরোধ্য।

বেলজিয়ামের প্রথম একাদশে ছিলেন না দলের দুই তারকা ইডেন অ্যাজার ও কেভিন ডি ব্রুইন। তাই অনেকটাই দায়িত্ব ছিল লুকাকুর কাঁধে। এদিন লুকাকুর পারফরম্যান্স অনেকটাই ভরসা জোগালো ইউরোর আগে। তবে মদ্রিচ- পেরিসিচ সমৃদ্ধ ক্রোয়েশিয়া এদিন নজর কাড়তে ব্যর্থ। কয়েকবার গোলের সুযোগ তৈরি করলেও, ক্রোটরা এদিন ছিল খানিকটা ম্রিয়মাণ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla