Ronaldo Car Crash: বেড়াতে গিয়ে বিপত্তি, দুর্ঘটনার কবলে রোনাল্ডোর ১৬ কোটির সুপার কার

Ronaldo Car Crash: বেড়াতে গিয়ে বিপত্তি, দুর্ঘটনার কবলে রোনাল্ডোর ১৬ কোটির সুপার কার
রোনাল্ডোর সাধের গাড়ি ধাক্কা দিল বাড়ির দেওয়ালে
Image Credit source: Twitter

দুর্ঘটনার কবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গ্যারাজের বহুমূল্য গাড়ি। স্পেনের মায়োরকায় যেখানে ছুটি কাটাতে গিয়েছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড তারকা সেখানেই গাড়িটি একটি বাড়ির দেওয়ালে গিয়ে ধাক্কা মারে।

TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Jun 21, 2022 | 12:32 PM

মাদ্রিদ: ঝামেলার একশেষ । বান্ধবী ও পাঁচ ছেলেমেয়ে-সহ স্পেনের মায়োরকায় ছুটি কাটাতে গিয়ে সমস্যায় পড়লেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সোমবার দুর্ঘটনার কবলে পড়ে পর্তুগিজ মহাতারকার বিলাসবহুল বুগেত্তি ভেইরন গাড়ি (Bugatti Veyron crash)। ভারতীয় মুদ্রায় ১৬ কোটির এই গাড়ি মায়োরকার একটি বাড়ির দেওয়ালে গিয়ে ধাক্কা মারে (Ronaldo Car Crash)। তার অভিঘাত এতটাই ছিল যে দেওয়ালটি পুরো ভেঙেচুরে গিয়েছে। রোনাল্ডোর গ্যারাজের এই মূল্যবান গাড়িটির (Ronaldo Car) সামনের অংশ ভেঙেচুরে গিয়েছে। তবে সৌভাগ্যবশত ঘটনায় কেউ হতাহত হননি। গাড়িটি চালাচ্ছিলেন যে কর্মী তিনিও সুস্থ আছেন। গাড়ির ভেতর রোনাল্ডো বা তাঁর পরিবারের কেউ না থাকায় অনুরাগীরা হাঁফ ছেড়ে বেঁচেছেন।

উয়েফা নেশনস লিগ শেষে স্পেনের সেরা দি ট্রমুনটানা পর্বতমালার পাদদেশে ছুটি কাটাতে গিয়েছেন রোনাল্ডো। বিলাসবহুল মায়োরকা ম্যানসনে উঠেছেন। যে ভিলার এখ রাতের খরচ ১০ লাখ টাকা। সঙ্গী তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ এবং পাঁচ ছেলেমেয়ে। দশদিন সেখানেই কাটানোর কথা সিআর সেভেনের। তার মাঝে বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের জন্মদিনও পালন করা হয়েছে ধুমধাম করে। কিন্তু এক গামলা দুধে একফোঁটা চোনার মতো ঘটনা ঘটল সোমবার। সমুদ্রপথে রোনাল্ডোর বাড়ি থেকে দুটি সুপারকার মায়োরকায় নিয়ে আসা হচ্ছিল। তার মধ্যে একটি ম্যান ইউ স্ট্রাইকারের প্রিয় ৯০০ হর্সপাওয়ারের বুগেত্তি ভেইরন। ১.৭ মিলিয়ন ইউরোর সেই সুপার কার মায়োরকার ভিলা পর্যন্ত পৌঁছনোর আগেই দুর্ঘটনার কবলে পড়ে। সোমবার সকাল ১১টা নাগাদ সা কোমার ইস্ট কোস্ট রিসর্টের কাছে একটি বাড়ির দেওয়ালে জোর ধাক্কা মারে। ঘটনায় দেওয়াল ক্ষতিগ্রস্ত হয়। বিলাসবহুল গাড়িটির সামনের অংশে বেশ ক্ষতি হয়েছে বলেই জানা গিয়েছে।

এই খবরটিও পড়ুন

এই বিষয়ে ম্যান ইউ তারকার কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে জানা গিয়েছে, ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন তিনি। নিজে না গেলেও কয়েকজন প্রতিনিধিকে ক্ষতিগ্রস্ত বাড়িটির মালিকের কাছে পাঠান । সেই প্রতিনিধিরা সংশ্লিষ্ট বাড়ির মালিককে রোনাল্ডোর তরফে ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এসেছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA