Cristiano Ronaldo: জঘন্য দাদু, আর কবে অবসর নেবে… বিতর্কের কালো মেঘ রোনাল্ডোর দুনিয়ায়!

Cristiano Ronaldo Slammed By Fans: ম্যাচ শেষ হওয়ার খানিক আগেই লাল কার্ড দেখে বেরিয়ে যান রোনাল্ডো। সাইডলাইনে রোনাল্ডো কনুই মারা রেফারির নজর এড়ায়নি। তিনি যে ইচ্ছাকৃত ওই অপরাধ করেছেন, তা নিয়েও কোনও সন্দেহ নেই। বিতর্ক অবশ্য শুরু হয়ে যায় ওই সময় থেকে। ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে, রেফারি যখন কার্ড বের করছেন, তখন রোনাল্ডো তাঁকে ঘুষি মারার চেষ্টা করছেন। রোনাল্ডোকে বড়সড় শাস্তির মুখে পড়তে হতে পারে।

Cristiano Ronaldo: জঘন্য দাদু, আর কবে অবসর নেবে... বিতর্কের কালো মেঘ রোনাল্ডোর দুনিয়ায়!
Image Credit source: X
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2024 | 2:25 PM

কলকাতা: দোষের মধ্যে একটাই ভুল করেছেন তিনি। সৌদি সুপার কাপের সেমিফাইনাল ম্যাচে কনুই মেরেছেন বিপক্ষের ফুটবলারকে। ম্যাচ হারছিল তাঁর টিম আল নাসের। টিমকে লড়াইয়ে ফেরানোর প্রবল তাগিদ দেখাচ্ছিলেন। তখনই এই ভুল করে বসেন। তার শাস্তিও পেয়ে গিয়েছেন সঙ্গে সঙ্গে। রেফারি সরাসরি লাল কার্ড দেখায় সিআর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ম্যাচ তখনও খানিক বাকি। কিন্তু আল নাসের সিআর সেভেনকে ছা়ড়া কবে আর জিতেছে। হলও তাই। শেষ চারেই দৌড় শেষ হল আল নাসেরের। হার-জিৎ তো খেলাতে থাকেই। কিন্তু রোনাল্ডোর এই ‘খেলা’ কেউই মেনে নিতে পারছেন না। ধিক্কার আর কটুক্তিতে বিপর্যস্ত পর্তুগিজ তারকা। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports-এর এই প্রতিবেদনে।

রোনাল্ডোর ঝলমলে কেরিয়ারে এই অনেকটা কালো দাগ হয়ে থাকবে, বলছেন প্রতক্ষ্যদর্শীরা। তাঁর মতো বড় মাপের তারকা যে মাঠে এমন কাণ্ড ঘটিয়ে বসবেন, কেউই বুঝতে পারেননি। আল হিলালের বিরুদ্ধে আবু ধাবিতে এই ম্যাচ ঘিরে কম উত্তেজনা ছিল না। আল নাসের প্রথমার্ধে গোলও করে ফেলেছিল। কিন্তু রোনাল্ডোর পাস থেকে করা ওতাভিওর ওই গোল অফসাইডের জন্য বাতিল হয়ে যায়। বিরতির পরই কিন্তু আল হিলালকে থামানো যায়নি। সালেম ও ম্যালকমের গোলে ২-০ এগিয়ে যায় আল হিলাল। সাদিও মানে ইনজুরি টাইমে ১-২ করেন। তাতেও কোনও লাভ হয়নি।

ম্যাচ শেষ হওয়ার খানিক আগেই লাল কার্ড দেখে বেরিয়ে যান রোনাল্ডো। সাইডলাইনে রোনাল্ডো কনুই মারা রেফারির নজর এড়ায়নি। তিনি যে ইচ্ছাকৃত ওই অপরাধ করেছেন, তা নিয়েও কোনও সন্দেহ নেই। বিতর্ক অবশ্য শুরু হয়ে যায় ওই সময় থেকে। ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে, রেফারি যখন কার্ড বের করছেন, তখন রোনাল্ডো তাঁকে ঘুষি মারার চেষ্টা করছেন।

রোনাল্ডোকে বড়সড় শাস্তির মুখে পড়তে হতে পারে। আল হিলালের সমর্থকরা কড়া ভাষায় সমালোচনা করেছেন। একজন লিখেছেন, ‘এর থেকে খারাপ দৃশ্য আর কিছু হতে পারে না। ওর সময় শেষ হয়ে এসেছে। জঘন্য দাদু, এ বার অবসর নাও।’