করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সচিন

নিজেই টুইট করে হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানালেন সচিন তেন্ডুলকর

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সচিন
ছবি সৌ: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2021 | 12:29 PM

মু্ম্বই: হাসপাতালে ভর্তি হতে হল সচিন তেন্ডুলকরকে (Sachin Tendulkar)। টুইট করে নিজেই হাসপাতালে ভর্তি হওয়ার খবর জানিয়েছেন মাস্টার ব্লাস্টার। ৬ দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি । তারপর থেকে আইসোলেশনেই ছিলেন মাস্টার ব্লাস্টার। তাঁর পরিবারের বাকি সদস্যদের রিপোর্টও নেগেটিভ আসে। কিন্তু সতর্কতামূলক ব্যবস্থা নিতেই হাসপাতালে ভর্তি হলেন তারকা ব্যাটসম্যান। পুরো সুস্থ হয়ে দ্রুত তিনি বাড়ি ফিরবেন বলে টুইটে আশা প্রকাশ করেছেন সচিন।

১০ বছর আগে আজকের দিনেই বিশ্বকাপ জিতেছিল ভারত। ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে বিশ্বজয় করেছিলেন সচিন-যুবরাজ-ধোনিরা। সেই মুহূর্ত এখনও অমলিন। বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তিতে সতীর্থদের শুভেচ্ছাও জানান মাস্টার ব্লাস্টার। হাসপাতালে ভর্তি হওয়ার কথাও একই টুইটে জানান সচিন।

আরও পড়ুন: নাইট শিবিরে কে হলেন এপ্রিল ফুল?

কিছুদিন আগেই রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে অংশ নিয়েছেলেন সচিন ভারতীয় ক্রিকেটের একাধিক প্রাক্তন তারকা। মাঠে ভর্তি দর্শকের উপস্থিতিতে হয়েছিল টুর্নামেন্ট। তখনই অনেকে প্রশ্ন তুলেছিলেন দেশ যখন কোভিডের সেকেন্ড ওয়েভের আতঙ্কে, তখন কেন এই ভাবে মাঠ ভর্তি দর্শকের উপস্থিতিতে এত বড় টুর্নামেন্ট আয়োজন করা হল? সচিন করোনা আক্রান্ত হওয়ার খবর আসার পর থেকে প্রশ্ন উঠছে মাস্টারের শরীরে করোনার হানা কি এই টুর্নামেন্টের ফল?