Old Smartphone Tips: পুরনো স্মার্টফোন আর ইন্টারনেট থাকলেই বাজিমাত, মাসিক আয় বাড়বে 2-3 গুণ

Income Money From Home: সারাদিন কাজ করার প্রয়োজন নেই। তবে বাড়িতে ইন্টারনেট কানেকশন থাকতে হবে। কারণ এখন ইন্টারনেট ছাড়া কোনও কাজই হয় না। যদিও এতে তেমন কোনও খরচ নেই। ইন্টারনেট প্ল্যান রিচার্জ করে নিলেই আপনি টাকা আয় করতে পারবেন।

Old Smartphone Tips: পুরনো স্মার্টফোন আর ইন্টারনেট থাকলেই বাজিমাত, মাসিক আয় বাড়বে 2-3 গুণ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 24, 2023 | 11:26 AM

বাড়িতে একটি পুরনো স্মার্টফোন পড়ে আছে? কোনও কাজে লাগে না বলে বেচে দেওয়ার কথা ভাবছেন? ভুলেও এই কাজ করবেন না। আপনি আপনার পুরনো ফোনটি থেকেই প্রচুর টাকা আয় করতে পারবেন। তাও আবার বাড়িতে বসেই। কয়েক ঘণ্টা কাজ করলেই হবে। সারাদিন কাজ করার প্রয়োজন নেই। তবে বাড়িতে ইন্টারনেট কানেকশন থাকতে হবে। কারণ এখন ইন্টারনেট ছাড়া কোনও কাজই হয় না। যদিও এতে তেমন কোনও খরচ নেই। ইন্টারনেট প্ল্যান রিচার্জ করে নিলেই আপনি টাকা আয় করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং:

অ্যাফিলিয়েট মার্কেটিং আজকাল খুব সাধারণ। এর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। তার জন্য আপনাকে একটি ই-কমার্স ওয়েবসাইটে আপনার অনলাইন অ্যাফিলিয়েট প্রোফাইল তৈরি করতে হবে, তারপরে সোশ্যাল মিডিয়াতে কোম্পানির জিনিসের লিঙ্কটি শেয়ার করতে হবে। এরপরে যখনই কেউ সেই লিঙ্ক থেকে কেনাকাটা করবে, আপনি সেই জিনিসের দাম পাবেন।

অনলাইন সার্ভে:

বর্তমানে অনলাইন সার্ভে কাজটি খুব জনপ্রিয়। প্রচুর মানুষ এই কাজের সঙ্গে যুক্ত। আপনি এই ধরনের সার্ভে থেকে আয় করতে পারেন। এই জন্য, কিছু সার্ভে ওয়েবসাইট আছে, সেখানে আপনি সার্ভে সম্পূর্ণ করার জন্য প্রতি মাসে হাজার হাজার টাকা পাবেন। তবে যে কোনও ওয়েবসাইটে এই কাজ করবে না। সব সময় কোনও ওয়েবসাইট ব্যবহার করার আগে ভাল করে যাচাই করে নেবেন।

অনলাইন অ্যাপ টেস্টিং:

প্রতিদিন প্রায় শত শত অ্যাপ বাজারে লঞ্চ হচ্ছে। কোন অ্যাপে কী সমস্যা আছে, তা প্রথম কয়েক মাস কিছু লোক পরীক্ষা করে। আপনি যদি এই জাতীয় অ্যাপগুলি পরীক্ষা করেন, তবে আপনি প্রতিদিন 500-1000 টাকা উপার্জন করতে পারেন। অনলাইনে অনেক ওয়েবসাইট আছে যেগুলতে অ্যাপ টেস্ট করা হয়। তবে কোনও ভুয়ো ওয়েবসাইটে কাজ করবেন না। কাজ শুরু করার আগে সমস্ত কিছু জেনে নেবেন। এই কাজটি আপনি আপনার স্মার্টফোন এবং একটি ভাল ইন্টারনেট কানেকশন থাকলেই করতে পারবেন।