বাজারে স্মার্ট 4G ফোন আনল Nokia, দাম মাত্র ৪ হাজার টাকা!

নতুন ফোন কেনার কথা ভাবছেন? অথচ পকেটে টান! ভাবছেন কী করবেন? Nokia আপনার সঙ্গে আছে।বাজারে পকেট-ফ্রেন্ডলি ফোন এনেছে Nokia।দাম মাত্র ৪ হাজার টাকা!

বাজারে স্মার্ট 4G ফোন আনল Nokia, দাম মাত্র ৪ হাজার টাকা!
নোকিয়া ফোন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 23, 2020 | 7:58 AM

TV9 বাংলা ডিজিটাল : নতুন ফোন কেনার কথা ভাবছেন? অথচ পকেটে টান! ভাবছেন কী করবেন? Nokia আপনার সঙ্গে আছে।বাজারে পকেটফ্রেন্ডলি ফোন এনেছে Nokiaদাম মাত্র ৪ হাজার টাকা! এত সস্তায় এত ভাল ফোন আপনাকে তাক লাগিয়ে দেবে।

Nokia মোবাইলের তরফে দুটি নতুন 4G ফোনের কথা ঘোষণা করা হয়েছে। Nokia 6300 4G এবং Nokia 8000 4G এই ফোনদুটির কথা বাজারে আগে থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল।একসময়ে Nokia 6300 Nokia 8000 খুব জনপ্রিয় হ্যান্ডসেট ছিল। সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখেই এই ফোনদুটি ফিরিয়ে আনল নোকিয়া।

Nokia 6300 4G বডিটি তৈরি পুরোপুরি প্লাস্টিক দিয়ে।দেখতে খুবই স্মার্ট। এতে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লে রয়েছে।এতে কিপ্যাড রয়েছে এবং সেটটি KaiOS-এ চলবে। Nokia 6300 4G ফোনটিতে Qualcomm Snapdragon 210 প্রসেসর রয়েছে। ফোনটিতে ৫১২ এমবি ব়্যাম রয়েছে। ফোনটিতে মাইক্রো এসডি কার্ডও যুক্ত করা যাবে। ফোনে রয়েছে VGA ক্যামেরাও Nokia 6300 4G ফোনটিতে 1,500 mah ব্যাটারি রয়েছে। 3.5mm হেডফোন জ্যাক রয়েছে। এফএম রেডিও, LTE, ব্লুটুথ এবং এজিপিএসের মতো ফিচারও ফোনটিতে রয়েছে।

Nokia 8000 4G ফোনটিতে রয়েছে দুর্দান্ত আকর্ষণীয় ফিচার। ২.৮ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। সেইসঙ্গে রয়েছে Qualcomm Snapdragon 210 প্রসেসর এছাড়াও ফোনটিতে ২ মেগাপিক্সেল ক্যামেরা, ৫১২এমবি ব়্যাম ও ৪ জিবি স্টোরেজ রয়েছে। Nokia 8000 4G ফোনটিতে মাইক্রো এসডি কার্ড যুক্ত করা যাবে। 1,500mAh ব্যাটারি রয়েছে ফোনটিতে। সেইসঙ্গে রয়েছে LTE, ব্লুটুথ ও হেডফোন জ্যাকের মতো ফিচারও। Nokia 8000 4G ফোনটি Nokia 6300 4G-এর তুলনায় অনেক বেশি উন্নত ও আকর্ষণীয়।

ফোনগুলির দাম শুরু হচ্ছে মাত্র ,৩১৭ টাকা থেকে। দুটি ফোনই হোয়াটসঅ্যাপ, ইউটিউব, ফেসবুক করা যাবে। যেহেতু এই ফোনগুলিতে KaiOS সার্পোট রয়েছে তাই গুগল অ্যাসিস্ট্যান্ট ও গুগল ম্যাপস ব্যবহার করা যাবে। দুটি ফোনেই ওয়াইফাই ও হটস্পটের সুবিধা আছে। ফলে এই ফিচারগুলির সাহায্যে গ্রাহকেরা অনায়াসেই নেট সংযোগ করতে পারবেন মোবাইলগুলিতে।দেরি না করে তাড়াতাড়ি কিনে ফেলুন।