মণীশ মালহোত্রার বাড়ির পার্টিতে সলমনকে দেখা মাত্রই জড়িয়ে ধরলেন ঐশ্বর্যা? | #TV9D

একটি ছবি ভাইরাল হয়েছে। ভিডিয়োটি গত বছর দীপাবলি উপলক্ষে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে আয়োজিত পার্টির। যে পার্টিতে হাজির ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন ও সলমন খান। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, লালা সালোয়ার পোশাক পরিহিতা এক নারীকে জড়িয়ে ধরছেন সলমন। ঐশ্বর্যা ওই একই পার্টিতে লাল সালোয়ার পরে এসেছিলেন। তবে কী...? এই প্রশ্নেই যখন উত্তাল সামাজিক মাধ্যম তখন সামনে এল সত্যি।

মণীশ মালহোত্রার বাড়ির পার্টিতে সলমনকে দেখা মাত্রই জড়িয়ে ধরলেন ঐশ্বর্যা? | #TV9D
| Edited By: | Updated on: Mar 24, 2024 | 11:03 PM

বিতর্কে শাহরুখ
শনিবার কলকাতার বুকে শাহরুখ খান, আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের প্রথম খেলা হয়ে গেল ইডেসে। নিজের টিমকে উৎসাহ দিতে এদিন মাঠে উপস্থিত ছিলেন শাহরুখ। আর তারই ফাঁকে দেখা গেল তাঁকে ধূমপান করতে। ছবি সামনে আসতেই ট্রোলের বন্যা নেটপাড়ায়।

সলমনকে জড়িয়ে ধরলেন ঐশ্বর্যা?
একটি ছবি ভাইরাল হয়েছে। ভিডিয়োটি গত বছর দীপাবলি উপলক্ষে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার বাড়িতে আয়োজিত পার্টির। যে পার্টিতে হাজির ছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন ও সলমন খান। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, লালা সালোয়ার পোশাক পরিহিতা এক নারীকে জড়িয়ে ধরছেন সলমন। ঐশ্বর্যা ওই একই পার্টিতে লাল সালোয়ার পরে এসেছিলেন। তবে কী…? এই প্রশ্নেই যখন উত্তাল সামাজিক মাধ্যম তখন সামনে এল সত্যি। সলমন যাকে জড়িয়ে ধরেছেন, তিনি ঐশ্বর্যা নন, অভিনেতা সূরজ পাঞ্চোলির বোন।

ধোনির বন্ধুর সঙ্গে প্রেম কৃতির?
প্রভাসের সঙ্গে বিচ্ছেদের পর আবার নাকি নতুন প্রেমে পড়েছেন কৃতি শ্যানন। বয়ফ্রেন্ড আবার মহেন্দ্র সিং ধোনির ঘনিষ্ঠ বন্ধু। কে তিনি জানেন? ইংল্যান্ডের শিল্পপতি পরিবারের ছেলে কবীর বাহিয়া। লন্ডনের রাস্তায় এই কবীরের হাতে হাত রেখেই ঘুরতে দেখা গিয়েছে নায়িকাকে।

রাহার যমজ?
রণবীর কাপুর ও আলিয়া ভাটের মেয়ে রাহার কাপুরের যমজ দেখে চমকে গেল নেটপাড়া। সে আরও এক স্টারকিড। পাকিস্তানের গায়ক আতিফ আসলামের মেয়ে হালিমা। মেয়ের একবছরের জন্মদিনে ছবি সামনে আনেন গায়ক। আর তারপর থেকেই নেটপাড়ায় শোরগোল তুঙ্গে।

মা’কে হারালেন পূজা
বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। সব ঠিকই চলছিল। কিন্তু হঠাৎই পূজার জীবনে শোকের ছায়া। ফেসুবকে মাকে হারানোর কথা জানালেন নায়িকা। পূজা লেখেন, ‘‘এ ভাবে আমাকে একা করে দিলে মামুনি? এইটা তো কথা ছিল না। তুমি না বলেছিলে, আমার পাশে সব সময় থাকবা। আমার এখন কী হবে?” কঠিন সময়ে অভিনেত্রীর পাশে তাঁর অনুরাগীরা।

রাজের বাড়ি
হালিশহরে সাতমহলা বাড়ি রয়েছে ব্যারাকপুরের বিধায়ক তথা পরিচালক রাজ চক্রবর্তীর। সেই বাড়ির অন্দরমহল দেখলে চমকে যেতে হয়। পুকুর থেকে শুরু করে গাছগাছালি, বাগান– কী নেই। এবার সেই হালিশহরের বাড়ির একগুচ্ছ ছবি শেয়ার রাজের।

দোল খেললেন মিমি?
বৃন্দাবনে মিমি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করছেন। সেখানেই দেখা গেল কপালে রঙ মেখে পুজো দিচ্ছেন তিনি। তিলক কেটে এদিন ছবি শেয়ার করলেন মিমি। সঙ্গে আবিরও মাখলেন তিনি। বললেন, রাধে রাধে।

কাঞ্চন-শ্রীময়ীর দোল
বিয়ের পর প্রথম দোল খেলবেন শ্রীময়ী চট্টোরাজ ও কাঞ্চন মল্লিক। কিছুদিন আগেই বসন্ত উৎসব নিয়ে নিজেদের প্ল্যান শেয়ার করেছিলেন তাঁরা। এবার জানালেন এদিন সকালে উঠে কী করবেন তাঁরা? রাধামাধবকে আবির দিয়ে তবেই দোল খেলবেন, সঙ্গে থাকবে নাম সংকীর্তনও।

তথাগতর আর্জি
দোলের আগেরদিন সোশ্যাল মিডিয়ায় পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের পশুদের কথা ভেবে কাতর আর্জি। সকলের উদ্দেশে লিীখলেন, ‘আগামীকাল দোল। আপনার বাড়িতে উৎসব। শুধু একটা কথা মাথায় রাখবেন বাড়ির যে পোষ্যটি রয়েছে কিংবা রাস্তায় যে আমাদের পারিয়া বন্ধুরা রয়েছে তাদের গায়ে যেন রং দেবেন না। কারণ ওদের ত্বক খুবই স্পর্শকাতর।

Follow Us: