Shah Rukh Khan on Aamir Khan: শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! কী হয়েছে জানেন?

Bollywood Gossip: শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! শাহরুখ দাবি করেন, যে কোনও বড় মাপের ছবির প্রস্তাব তাঁর কাছেই প্রথমে আসে। তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিলে অন্য অভিনেতাদের কাছে প্রস্তাব যায়। সঙ্গে সঙ্গে একের পর এক ছবির নাম করতে শুরু করেন ভিকি। তার মধ্যে উঠে আসে আমির অভিনীত ‘লাল সিংহ চড্ডা’র নামও।

Shah Rukh Khan on Aamir Khan: শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! কী হয়েছে জানেন?
| Edited By: | Updated on: Oct 03, 2024 | 11:56 PM

আমিরের ছবি নিয়ে রসিকতা!
শেষে কিনা আমির খানকে নিয়েই রসিকতা শাহরুখ খানের! শাহরুখ দাবি করেন, যে কোনও বড় মাপের ছবির প্রস্তাব তাঁর কাছেই প্রথমে আসে। তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দিলে অন্য অভিনেতাদের কাছে প্রস্তাব যায়। সঙ্গে সঙ্গে একের পর এক ছবির নাম করতে শুরু করেন ভিকি। তার মধ্যে উঠে আসে আমির অভিনীত ‘লাল সিংহ চড্ডা’র নামও।

রীতেশ-জেনেলিয়ার বিচ্ছেদ!
বলিউডের পাওয়ার কাপল রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজ়ার সম্পর্কে ছেদ? মধ্যরাতে নাকি সম্পর্ক ভাঙেন রীতেশ। সকাল পর্যন্ত দু’ চোখের পাতা এক করতে পারেননি জেনেলিয়া! পরে অবশ্য রীতেশ জানান, সবটাই নাকি মজা। ডেটটা নাকি এপ্রিল ফুল!

মেজাজ হারালেন শিল্পা
নিজের বন্দুক থেকেই অতর্কিতে গুলি চালিয়ে অঘটনের মুখে পড়েন গোবিন্দ। রক্তারক্তি অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউ-তে রাখা হয় তাঁকে। বৃহস্পতিবার মুম্বইয়ে জুহুর একটি হাসপাতালে অভিনেতাকে দেখতে গিয়েছিলেন শিল্পা শেট্টি। সেখানে গিয়েই ছবিশিকারিদের দেখে মেজাজ হারালেন অভিনেত্রী।

সোহিনীর সেলিব্রেশন
বিয়ের পর ১ অক্টোবর ছিল সোহিনী সরকারে প্রথম জন্মদিন। আর এই জন্মদিনটা কীভাবে কাটিয়েছেন সোহিনী? তার ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। জন্মদিনে নিজের বাড়ির কাছে এক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সোহিনী সরকার। তাঁর সঙ্গী হয়েছিলেন তাঁরই পরিবারের কয়েকজন সদস্য।

প্রতিবাদে নাগা
নাগা চৈতন্য এবং সামান্থা রুঠ প্রভুর হাই-প্রোফাইল বিবাহবিচ্ছেদ নিয়ে তেলেঙ্গানার মন্ত্রী কোন্ডা সুরেখার বিতর্কিত মন্তব্য নিয়ে উত্তাল চারদিক। তবে এবার মুখ খুললেন অভিনেতা নাগা চৈতন্য। সোশ্যাল মিডিয়ায় লেখেন, যে দাবি করা হয়েছে তা কেবল মিথ্যাই নয়, এটি একেবারেই হাস্যকর এবং অগ্রহণযোগ্য। প্রতিটা নারীরা সমর্থন ও সম্মান পাওয়ার যোগ্য।

মা হতে চলেছেন কোয়েল
আবারও মা হতে চলেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর। লিখলেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি আমাদের পরিবার বড় হচ্ছে। খুব জলদিই কবীর বড় ভাই হতে চলেছে। আপনাদের থেকে ভালোবাসা আর শুভকামনা প্রয়োজন এই সময়ে।’

হিনাকে বাঁচালেন কার্তিক

অভিনেত্রী হিনা খান অসুস্থ। স্তন ক্যানসারের তৃতীয় স্টেজ ধরা পড়েছে। এই খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন নায়িকা নিজেই। অসুস্থতার মাঝে অভিনেত্রী যে নিজের কাজ বন্ধ করে দিয়েছেন এমনটা নয়। এখনও বিভিন্ন ফটোশুট, ব়্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে। এমনই ব়্যাম্পে হাঁটতে গিয়ে হুমড়ি খেয়ে পড়ছিলেন নায়িকা। তাঁকে ধরে নিলেন কার্তিক আরিয়ান।

সুস্মিতার পুজো প্ল্যান

দেবীপক্ষ পড়ে গিয়েছে। বাংলা সিরিয়াল পাড়ায় অভিনেতা অভিনেত্রীদের নিশ্বাস ফেলার জো নেই। তাঁদের ব্যাঙ্কিংয়ের চাপ রয়েছে। এরই মাঝে নিজের পরিকল্পনা ভাগ করে নিলেন অভিনেত্রী সুস্মিতা দে। জানালেন পরিবারের সঙ্গে রিইউনিয়ন, খাওয়া-দাওয়ার পরিকল্পনা আছে।

বিয়ের করলেন রূপসা

দেবীপক্ষেই বিয়ের পিঁড়িতে অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। তাঁর বিয়ে, আইবুড়োভাত, মেহন্দির অনেক ছবিই প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যে প্রকাশ্যে এল নায়িকার বিয়ের লুক। সোনার গয়না, মেরুন রঙের বেনারসিতে সেজেছেন অভিনেত্রী। সম্পূর্ণ ট্রেডিশনল সাজে ধরা দিলেন অভিনেতা অভিনেত্রী।

Follow Us: