Salman Khan, Bollywood Gossips: সলমন খানও ভয় পান! কী ঘটেছিল সেদিন? অকপট ভাইজান

Salman Khan: ১৪ এপ্রিল বান্দ্রার গ্যালাক্সিতে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যদের গুলি চালানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বলিউড অভিনেতা সলমন খান। মুম্বই ক্রাইম ব্রাঞ্চকে দেওয়া একটি বিবৃতিতে সলমন জানান, গুলির শব্দ শুনে তিনি জেগে উঠেছিলেন। কী হচ্ছে দেখার জন্য গ্যালারিতে গিয়ে দেখেন বাইরে কেউ নেই।

Salman Khan, Bollywood Gossips: সলমন খানও ভয় পান! কী ঘটেছিল সেদিন? অকপট ভাইজান
| Edited By: | Updated on: Jun 13, 2024 | 11:19 PM

কোর্টে করণ
হিন্দি ছবি ‘শাদি কে ডিরেক্টর করণ অউর জোহর’ নির্মাতাদের উপর বেজায় খাপ্পা তিনি। শুধু রেগে যাওয়াই নয়, সোজা বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন করণ। সিনেমার শিরোনামে অনুমতি ছাড়াই তাঁর নাম ব্যবহার করার কারণেই বেজায় চটেছেন করণ। ১৪ জুন, শুক্রবার মুক্তি পাচ্ছে ছবিটি। তবে করণ ইতিমধ্যে ছবির মুক্তি স্থগিত করার আবেদন করেছেন।

অমিতাভ জয়ার ঝগড়া?
বর্ষীয়ান অভিনেত্রী ফরিদা জালাল দিলেন বড় খবর। অভিনয় জীবনে সহকর্মী হিসেবে পেয়েছেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে। তিনি ঝগড়া করতে শুনেছেন অমিতাভ-জয়াকে? ফরিদা বললেন, ‘তখনও তাদের বিয়ে হয়নি। তারা কোর্টশিপ পিরিয়ডে ছিল এবং প্রত্যেক দম্পতির মতোই তাদের মধ্যে ঝগড়া চলত। কারণ বলব না, তবে খুব বোকা বোকা…’

এ কী করলেন মধুমিতা?
মধুমিতা সরকারের এ কী হল? মধুমিতা শ্যুটিং করছিলেন শ্যামবাজার সংলগ্ন এলাকায়। গোলবাড়ির কাছে থাকার পরও কি সেই কষা মাংসের গন্ধ থেকে দূরে থাকা যায়! অগত্যা লোভ সামলাতে না পেরে গোলবাড়ির দিকে ছুটলেন অভিনেত্রী। ডায়েট ভুলে খেলেন কব্জি ডুবিয়ে।

সুখবর দিলেন অক্ষয়
অক্ষয় কুমার কয়েকদিন আগেই শেষ করেছেন ‘খেল খেল মে’ ছবির শুট। এবার প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন। কমেডিতে ভরপুর এই সিনেমায় রয়েছেন তাপসী পান্নু, বাণী কাপুর, অ্যামি ভির্ক, আদিত্য সিল, প্রজ্ঞা জয়সওয়াল এবং ফরদিন খান। ছবি মুক্তি পেতে চলেছে ১৫ আগস্ট।

কী বললেন সলমন?
১৪ এপ্রিল বান্দ্রার গ্যালাক্সিতে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্যদের গুলি চালানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বলিউড অভিনেতা সলমন খান। মুম্বই ক্রাইম ব্রাঞ্চকে দেওয়া একটি বিবৃতিতে সলমন জানান, গুলির শব্দ শুনে তিনি জেগে উঠেছিলেন। কী হচ্ছে দেখার জন্য গ্যালারিতে গিয়ে দেখেন বাইরে কেউ নেই।

মধুমিতার জবাব
গোলবাড়িতে মাংস খেতে গিয়েছিলেন মুখ ঢেকে। তা নিয়ে ট্রোল্ড হলেন মধুমিতা সরকার। একজন লিখলেন, “এত কিছু করার পরও তো কেউ চিনতে পারল না!” পাল্টা মধুমিতার উত্তর, “হ্যাঁ, রাস্তায় এত বাঁদর নাচ নাচলাম। তাও কেউ চিনতে পারল না। ভীষণই দুঃখিত।” এখানেই কিন্তু শেষ নয়। একজন লিখেছেন, “একটা জিনিস কিন্তু বলতে বাধ্য হচ্ছি, আপনি অতটাও জনপ্রিয় নন।” পাল্টা মধুমিতার জবাব, “ইয়ে, ইউরেকা”।

মিমির বিপদ
বাংলাদেশে তুফানের প্রচারে গিয়ে যে এমন ঘটনার সম্মুখীন হতে হবে তা হয়তো নিজেও ভাবেননি মিমি চক্রবর্তী। একটি ভিডিয়ো শেয়ার করেছেন মিমি নিজেই। দেখা যাচ্ছে, আকাশ ঢেকেছে কালো মেঘে। রানওয়ে দিয়ে নেমে সবে বিমানে উঠতে যাবেন তিনি, এমন সময় গাড়ি যেন কার্যত দুলতে থাকে তাঁর। কোনওক্রমে গাড়ি থেকে বেরিয়ে আর এক বিপত্তি। হাওয়ার বেগ এতই ছিল যে তাঁর টুপিও উড়ে যাওয়ার উপক্রম।

চমকে দিলেন কাঞ্চন
বলেছিলেন জামাইষষ্ঠী পালন করবেন না! কিন্তু শ্রীময়ী চট্টরাজ আর শুনলেন কই? নির্ধারিত দিনেই শ্রীময়ীকে সঙ্গে নিয়ে কাঞ্চন মল্লিক হাজির হয়েছিলেন শ্বশুরবাড়ি। শ্রীময়ীর সঙ্গে এই তাঁর প্রথম জামাইষষ্ঠী পালন। শ্রীময়ী পরেছিলেন ময়ূরকণ্ঠী রঙা এক শাড়ি। মাথায় সিঁদুরের ছোঁয়া। আর পাঁচটা বাঙালি বাড়িতে যেভাবে ষষ্ঠী পালন হয় কাঞ্চনের শ্বশুরবাড়িতেও অন্যথা হল না।

চোখে জল সোহমের
সময়টা একেবারেই ভাল যাচ্ছে না অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তীর। চড়কাণ্ডে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন হোটেল মালিক আনিসুল ইসলাম। এই প্রথম নয়, ২০১৬ সালেও তাঁর জীবনে নেমে আসে অন্ধকার অধ্যায়। তৃণমূলের টিকিটে সেবার বাঁকুড়ার বড়জোড়া থেকে দাঁড়ান সোহম, হেরে যান ৬০০ ভোটে। তাঁর কথায়, “যখন ভোটে হেরে যাই, ফোনটা টানা দেড় বছর শুধুমাত্র পড়ে থাকত। একটা কল পর্যন্ত আসত না, কাজ তো ছেড়ে দিন। কেউ ফোন করে জিজ্ঞাসাও করত না “কেমন আছ”?

Follow Us: