Salman Khan’s Sister: সলমন খানের বোন অর্পিতা খান ও আয়ুশ শর্মার বিবাহ বিচ্ছেদ?

Bollywood: সলমন খানের বোন অর্পিতা খান ও আয়ুশ শর্মার বিবাহ বিচ্ছেদ? সরাসরি এবার মুখ খুললেন সলমনের জামাইবাবু। তিনি বললেন, ‘খবর শুনে আমি বাড়ি ফিরে অর্পিতাকে জিজ্ঞেস করলাম সে আমাকে ডিভোর্স দেবে কিনা। তারপর আমরা হেসে গড়াগড়ি খেয়েছি।’

Salman Khan's Sister: সলমন খানের বোন অর্পিতা খান ও আয়ুশ শর্মার বিবাহ বিচ্ছেদ?
| Edited By: | Updated on: May 10, 2024 | 11:58 PM

মেজাজ হারালেন দীপিকা
সন্তান আসার খবর শেয়ার করেছিলেন ফেব্রুয়ারি মাসেই। এবার দীপিকা পাড়ুকোনের বেবিবাম্প নিয়ে বিতর্ক তুঙ্গে। তাঁকে দেখা মাত্রই পাপারাৎজিরা ছবি তুলতে গেলে মেজাজ হারালেন তিনি। আর তাতেই শোরগোল নেটপাড়ায়, একশ্রেণির মত, জোর করে বেবিবাম্প দেখানো যায়?

মোহিত প্রিয়াঙ্কা
স্বামী নিক জোনাসকে নিয়ে মোহিত বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। সপাটে বলেই দিয়েছেন, আমার স্বামীর মতো কর্মঠ মানুষ দেখিনি। এই কথাগুলো প্রিয়াঙ্কা বলেছেন তাঁর এক সাম্প্রতিকতম পোস্টে।

তৈরি হচ্ছে ‘বর্ডার টু’
ভারতীয় সেনাবাহিনীকে নিয়ে তৈরি হয়েছিল ‘বর্ডার টু’ ছবিটি। এটি ‘বর্ডার’ ছবির সিকুয়্যেল। ‘বর্ডার’-এ অভিনয় করেন সানি। ছবির সিক্যুয়েলেও নাকি অভিনয় করবেন তিনি। শোনা যাচ্ছে, তাতে নাকি অভিনয় করবেন আয়ুষ্মান খুরানাও।

ডিনো-জনের শত্রুতা কি সত্যি?
বিপাশা বসুকে ডেট করা নিয়ে শত্রুতা শুরু হয় দুই বলিউড অভিনেতা ডিনো মোরিয়া এবং জন আব্রাহামের। এতগুলো বছর পর নীরবতা ভাঙলেন ডিনো। বললেন, “আমার আর জনের মধ্যে কোনও শত্রুতাই নেই।”

অন্তঃসত্ত্বা ক্যাটরিনা?
৪০-শে মা হতে চলেছেন ক্যাটরিনা কইফ! বিয়ের পর থেকেই বারব আর এই এক প্রশ্নের মুখোমুখি হয়ে হয়েছে তাঁকে, কবে সংসারে আসবে নতুন সদস্য, এবার কালো লং কোর্টে লন্ডনে ফ্রেমবন্দি তিনি, ছবি সামনে আসতেই নেটিজ়েনদের অনুমান, বেবিবাম্প লুকোচ্ছেন অভিনেত্রী। যদিও খবরের সত্যতা নিয়ে মুখ খোলেননি জুটির কেউই।

ঘর ভাঙছে সলমনের বোনের?
সলমন খানের বোন অর্পিতা খান ও আয়ুশ শর্মার বিবাহ বিচ্ছেদ? সরাসরি এবার মুখ খুললেন সলমনের জামাইবাবু। তিনি বললেন, ‘খবর শুনে আমি বাড়ি ফিরে অর্পিতাকে জিজ্ঞেস করলাম সে আমাকে ডিভোর্স দেবে কিনা। তারপর আমরা হেসে গড়াগড়ি খেয়েছি।’

লুকিয়ে রইল না প্রেম

সদ্য বিয়ে করেছেন কৌশাম্বী চক্রবর্তী। বৃষ্টি ভেজা বৈশাখী সন্ধেয় ভালবেসে মালা দিয়েছেন আদৃত রায়ের গলায়। এতদিন যা করেননি, এবার তাই করলেন ছোট পর্দার এই অভিনেত্রী। বিয়ের কিছু ঘণ্টা পার হতেই করেছেন এক পোস্ট। আদৃতের ভালবাসায় রাঙা তাঁর সিঁথি। সেই সীমন্তিনী লুকেই ছবি শেয়ার করে ভালবাসা উজাড় করে দিয়েছেন তিনি।

কার মতো দেখতে?

কিছু দিন আগেই জন্মদিন ছিল কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানের সন্তান কবীর সিংয়ের। ছেলের জন্মদিন উপলক্ষে এক পার্টি থ্রো করেছিলেন কোয়েল। সেই পার্টিতেই হাজির ছিলেন নুসরত জাহান। সঙ্গে এসেছিল ছোট্ট ঈশানও। মায়ের সঙ্গে গোটা পার্টি দাপিয়ে বেড়াতে দেখা যায় তাঁকে। ছোট ছোট পায়ে উপভোগ করে ষোলোআনা। নেটিজেনদের একাংশের মত, ঈশানকে নাকি হুবহু দেখতে তাঁর বাবা যশ দাশগুপ্তের মতো। মায়ের সঙ্গে মুখের মিল নেই বললেই চলে।

সমাজমাধ্যম ছাড়তে ইচ্ছুক অলিভিয়া!
সমাজমাধ্যম ছাড়তে চাইছেন অলিভিয়া সরকার। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেই পোস্টে লেখা, ‘‘পিছু হটছি সমতা ফিরে পাওয়ার জন্য। যখন ফিরে আসব, তখন আপনাদের সঙ্গে দেখা হবে।’’

Follow Us: